ফটোগ্রাফি পোস্ট -- 🥰 আমার করা কিছু খাবারের ফটোগ্রাফি | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো বন্ধুরা,



মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।তার ই ধারাবাহিকতায় আজ আমি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে চলে এলাম।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগাতেই আমার লেখার সার্থকতা।

আমি আজ আপনাদের মাঝে এলাম নতুন একটি পোস্ট নিয়ে।ঘরে বসেই কিছু খাবারের ফটোগ্রাফি করেছিলাম।আজ তাই আপনাদের মাঝে শেয়ার করতে চলে এলাম।আশাকরি আমার ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে।যাই হোক আমি চেষ্টা করছি আমার পোস্টের ভিন্নতা আনার জন্য। তাই এই "ফুড ফটোগ্রাফি "করা।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে। চলুন কথা আর না বাড়াই,এক এক করে ফটোগ্রাফি গুলো দেখে নেই।

প্রথম ফটোগ্রাফি


IMG-20230415-WA0030(1).jpg

কাচ্চি বিরিয়ানি সবাই আমরা খুব পছন্দ করি।ছোট
-বড় সবাই বিরিয়ানি খেতে ভীষণ ভালোবাসি।তাই বিরিয়ানি রান্না প্রায়ই করি।একদিনের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম।আশাকরি ভালো লাগবে।

দ্বিতীয় ফটোগ্রাফি

IMG-20220620-WA0019.jpg



বিকেলের নাস্তায় আলুর চপ,ছোলা ভুনা খেতে ভীষণ ভালো লাগে। আলুর চপ এভাবে করে রেখে দিলে যখন তখন বেসনে দিয়ে ভেজে খাওয়া যায়। আলুর চপের ফটোগ্রাফি শেয়ার করলাম।

তৃতীয় ফটোগ্রাফি


IMG-20220928-WA0000.jpg

ফলি মাছের কোপ্তা আমার খুব পছন্দের একটি খাবার।তাই রেসিপিটি করতে কষ্ট হলেও আমি করে থাকি।অনেক মজার একটি রেসিপির ফটোগ্রাফি শেয়ার করলাম আশাকরি আপনাদের ও ভালো লাগে।

চতুর্থ ফটোগ্রাফি


IMG-20230117-WA0007.jpg

চিকন সেমাই দিয়ে জর্দা আমার আর একটি পছন্দের খাবার।এই রেসিপি আমি প্রায় সময়ই করে থাকি।একদিনের ফটোগ্রাফি আজ আপনাদের মাঝে শেয়ার করলাম।

পঞ্চম ফটোগ্রাফি


IMG-20220625-WA0012.jpg

রুই মাছ ভুনা রেসিপি। বড় মাছ ভুনা করলে বেশ মজা হয় খেতে। আর আমার রান্না করা রেসিপি সবাই খুব মজা করেই খেয়ে থাকে।

ষষ্ঠ ফটোগ্রাফি


IMG-20230415-WA0032.jpg

আমার ছেলেকে আপনারা অনেক পোস্টের মাধ্যমে ই হয়তো দেখেছেন।আমার ছেলেটি মিষ্টি বাদাম খুব পছন্দ করে।বাইরের খাবার স্বাস্থ্য সম্মত নয়।তাই নিজেই করে দেই এই মিষ্টি বাদাম।তারই ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশাকরি আপনাদের খুব ভালো লেগেছে।

পোস্ট বিবরন


শ্রেণীফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাSamsungA20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনঢাকা,বাংলাদেশ



আজ আর নয়। আশাকরি আমার ফুড ফটোগ্রাফি আপনাদের কাছে ভাল লেগেছে।যদি আপনাদের ভালো লেগে থাকে তবে আবার নতুন কোন ফুড ফটোগ্রাফি নিয়ে হাজির হব।এখানেই ইতি টানছি, নতুন কোন ব্লগ নিয়ে হাজির হব। সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।


🎀ব্লগটি পড়ার জন্য অনেক শুভেচ্ছা ও অভিনন্দন সবাইকে।🎀

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR.gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

Sort:  
 last year 

খাবারের ছবি দেখলে আমার পেটে ইদুর দৌড়ানো শুরু করে। আপনি খুব মজাদার ভিন্ন ভিন্ন খাবারের ছবি শেয়ার করেছেন। কাচ্চি বিরিয়ানি আমার খুবই ফেভারিট। ফলি মাছের কোফতা বিক্রমপুরের লোকদেরই বেশি বানাতে দেখেছি অনেক মজার হয়। মিষ্টি বাদাম ছোটবেলায় অনেক খেয়েছি আপনার ছবি দেখে লোভ লেগে গেল। ধন্যবাদ আপু।

 last year 

অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে ভাইয়া। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আপনার করা কয়েকটি খাবারের ফটোগ্রাফি দেখে অনেক লোভনীয় লাগছে। ইচ্ছে করছে এখনি খেয়ে নিতে। অনেক সুন্দর ভাবে আপনি প্রতিদিন খাবারের ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে আপু মজাদারের খাবার গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

 last year 

খাবারের ফটোগ্রাফি দেখেই তো খেতে ইচ্ছে করছে। দারুন সব ফটোগ্রাফি শেয়ার করেছেন। এই লোভনীয় খাবারের স্বাদ গ্রহণ করতে ইচ্ছে করছে। দারুন সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

আপনার ঘরে বসে তৈরি করা খাবার গুলো দেখে অনেক ভালো লাগল।সত্যি বলেছেন আপু বিরিয়ানি ছোট বড় সবাই অনেক পছন্দ করে।আসলে বাইরের খাবার গুলো স্বাস্থ্য সম্মত নয়। তাই রেসিপি করা কষ্ট হলেও বাচ্চাদের তৈরি করে দেওয়া উচিত। আপনাকে অনেক ধন্যবাদ আপু লোভনীয় কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

আপু আপনার প্রত্যেকটা রেসিপি আমার কাছে দারুন লেগেছে। দেখেই বোঝা যাচ্ছে রেসিপিগুলো খেতে খুবই মজাদার। আপনার মত আমারও চিকন সেমাই জর্দা আমার খুবই পছন্দের একটি খাবার। প্রত্যেকটা খাবার গুলো দেখে মনে হচ্ছে এখনই খেয়ে ফেলি খুবই লোভনীয়। খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

মন্তব্য পড়ে খুব ভালো লাগলো ভাইয়া। পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 
 last year 

খাবারের ফটোগ্রাফি গুলো দেখে সত্যি নিজেকে আর সামলে রাখতে ইচ্ছা করছে না ৷ ওমা কি এতো খাবার যার প্রতিটি ছিল লোভনীয় ৷ কাচ্চি বিরিয়ানি, রুই মাছ৷ আর শেষ মিষ্টি বাদাম মাখা ৷ সবমিলে অসাধারণ ছিল আপু ৷

 last year 

আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো ভাইয়া।ধন্যবাদ আপনাকে।

 last year 

খাবারের ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ খিদে লেগে গেল। প্রতিটি খাবার খুব লোভনীয় ছিল ‌‌। খাবারের ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার খুব পছন্দ হচ্ছে কাচ্চি বিরিয়ানির রেসিপি। আলুর চপের রেসিপি এবং সেমাইয়ের জর্দা এই রেসিপি গুলো আমার খুবই পছন্দের। আপনার খাবারের ফটোগ্রাফি গুলো দেখে খেতে ইচ্ছে করছে। এত সুস্বাদু ও লোভনীয় খাবারের রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

অনেক ভালো লাগলো মন্তব্য পেয়ে। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

ভাবলাম কোন রেসিপি দিয়েছেন। কিন্তু টাইটেল পড়ে আর ভিতরে ঢুকে দেখলাম অনেকগুলো খাবারের ফটোগ্রাফি। এই লোভনীয় খাবার গুলো দেখে কি আর লোভ সামলানো যায় আপু বলেন তো। রান্না যদি মজা হয় সবাই তো মজা করে খাবে, এটাই স্বাভাবিক। তবে আপনার ছেলের খাবারটা আমার বেশ পছন্দ হয়েছে। আমি নিজেও চেষ্টা করি ছেলেকে সবকিছু ঘরে তৈরি করে খাওয়ানোর। দারুন ছবি শেয়ার করেছেন আপু।

 last year 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64009.58
ETH 2760.74
USDT 1.00
SBD 2.65