টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৩ (৮০ স্টিম পাওয়ার আপ ) | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


🍁 হ্যালো,সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।

GLhDmHx9sqyzQFnr4Sph7ao5rmeSStAmTty32LPYX9g6sPmVJvf9xKCL1rrV4TpkAc53VhQukHMuukwK6Rdf44Mc9xZSJ7TRWAep9VnbCA...DiWAAFWn5QGC6uiDTg8auyPyUZUV1dJi1Tx3CMohg3TR36iU675oTheVRxNGQFvsajcY41FzR98EqrEZz7yDuZ6sSnH6yeJKEzM2qAXiJUTueUeXZCKXLsRwC.jpeg

Canva দিয়ে বানানো

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

বন্ধুরা, আমি শিমুল আক্তার, আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।

আজ আমি টার্গেট ডিসেম্বর-৩ এ আমার টার্গেট নির্ধারণ করে ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

ধাপ --১


Screenshot_20230510-213410_Chrome.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।

ধাপ - ২


Screenshot_20230510-213647_Chrome.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ--৩


Screenshot_20230510-213731_Chrome.jpg

Screenshot_20230510-213813_Chrome.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ৮০ স্টিম পাওয়ার আপ করছি তাই ৮০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৪


cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRKKhMaF2kWCpnLDoqD5r5rV6qEeScMJeQRfY8GpaqGtqWzjP27nT2scWhYjxuAyBe5Zmz4CuKtLAU1i6QmUz2.jpeg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ -- ৫


Screenshot_20230510-221507_Chrome.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমান ওয়ালেট


পূর্বের এসপি২৪২৪.৮৯০
পাওয়ার আপ৮০ স্টিম
বর্তমান এসপি২৫০৪.৮৯১

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

image.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

Sort:  
 last year 

ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

 last year 

৮০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করলেন। এভাবেই আপনার শক্তি আরও বৃদ্ধি হবে।দোয়া রইলো।

 last year 

অনেক স্টিম পাওয়ার আপ করেছেন দেখছি ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান , আপনার জন্য শুভকামনা রইলো ৷

 last year 

একাউন্টঃ @shimulakter
পাওয়ার বৃদ্ধিঃ = 3.30033%

 last year 

বেশ বড় একটা পাওয়ার আপ করলেন ৷ এরই মধ্যে ২৫০০ এসপি পূর্ণতা পেলো ৷ শুভকামনা অবিরাম এভাবেই এগিয়ে যান ৷

 last year 

৮০ পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সফলতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন আপু। নিজের সক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে আপনার এই উদ্যোগ দেখে আমি প্রতিনিয়ত মুগ্ধ হয়ে যাচ্ছি। এরই মধ্য দিয়ে আপনি ২৫০৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 
 last year 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি।
বেশ বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখছি। খুব ভালো এভাবেই এগিয়ে যেতে থাকুন দোয়া রইল। আশাকরি ৫০০০ এসপি খুব তাড়াতাড়ি পূর্ণ করতে পারবেন। দোয়া রইল।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ৮০ স্টিম পাওয়ার আপ। আপনাপারা পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন নিজের ধারাবাহিকতা বজায় রাখলে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61766.31
ETH 2428.16
USDT 1.00
SBD 2.64