বিষয় -- " অবশেষে " 💖 আমার বাংলা ব্লগে ভেরিফাইড ইউজার হওয়ার মুহূর্ত 💖 | | @shimulakter | | ২৮।১০। ২২ ইং | |

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম ,আদাব

" আমার বাংলা ব্লগবাসী " কেমন আছেন সবাই ? আশাকরি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর অশেষ রহমতে আর আপনাদের ভালবাসা ও শুভকামনায় আমি অনেক ভাল আছি।আমি শিমুল আক্তার ,আমার ইউজার আইডি @shimulakter আমি আপনাদের সাথে বাংলাদেশ,ঢাকা থেকে যুক্ত আছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন বিষয় নিয়ে আপনাদের মাঝে হাজির হতে।বাংলায় ব্লগিং করতে পেরে অনেক বেশি ভাল লাগা নিজের মধ্যে আমি অনুভব করি।

অবশেষে.jpg
Canva দিয়ে তৈরি

বন্ধুরা,আজ আমি কোন রেসিপি বা কবিতা নিয়ে আসিনি।আমি আজ এসেছি,আমার কিছু ভাল লাগা অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করতে।আজ অনেক বেশি ভাল লাগা কাজ করছে আমার মনে,কেন তা একটু পরেই বলছি।দীর্ঘ পাঁচ মাসের জার্নির পর কাল দুপুরে যখন দেখলাম,আমি " আমার বাংলা ব্লগ " এর ভেরিফাইড ট্যাগ পেয়েছি,তখনকার সেই ভাল লাগা অনুভূতিটুকু আমি আসলে লিখে আপনাদের বোঝাতে পারবো না।লম্বা একটা জার্নির পর আজ আমি এখানে।পাশে কেউ ছিল না আমার ,ছিল শুধু abb-school এর প্রফেসরবৃন্দ।আমার এই জার্নিটা সফল হয়েছে শুধু তাদের সকলের সহযোগিতার জন্য।নয়ত আমার একার পক্ষে এভাবে এগিয়ে যাওয়াটা প্রায় অসম্ভব ই ছিল।কখন ও ভাবিনি আসলে আমি পারব।তবে আমার যেকোনো কাজ শেখার ইচ্ছাটা প্রবল ছিল।আমি ডিজিটাল মার্কেটিং এর কোর্স শেষ করলেও,আমার লেখা-লেখির ইচ্ছাটা আগে থেকেই ছিল।কিন্তু "আমার বাংলা ব্লগ " এ এসেছি,পাশে সাহায্য করার কেউ ছিল না।প্রফেসর ভাইয়াদের সহযোগিতায় আমি আজ এখানে আছি।

আমি প্রথম যখন লেভেল ওয়ান ক্লাস করে এক্সাম দেই,তখন থেকে আমি নিজের সাথে নিজে বলি,এত সুন্দর বাংলায় লেখার সুযোগ আর কোথাও পাওয়া সম্ভব নয়। তাই আমারএখানে থাকতে হবে।মনের কথা,রেসিপি,গল্প,ফটোগ্রাফি,কবিতা এক সাথে এত কিছু আমি এখানে শেয়ার করতেপারব।এমন ভাল লাগা আর কোথায় পাব? তাই ধৈর্য্য ধরে অপেক্ষা করে ছিলাম।প্রতিনিয়ত কাজ করে গেছি,ক্লান্তিহী্নভাবে।কাজকে ভালবেসে,আমার ভালবাসার জায়গা থেকে।আজ যখন প্রাপ্তিটা দেখতে পেলাম,তখন অনেক বেশি ভাল লাগা এ মনে কাজ করে যাচ্ছিল।আর তাইতো আপনাদের মাঝে শেয়ার করতে চলে এলাম।

" আমার বাংলা ব্লগ " কমিউনিটিতে না এলে,আমি হয়ত কখন ও কবিতা লিখব ভাবতে পারতাম না।দাদা,ভাইয়া,আপুদের কবিতা লেখা দেখে দেখে আজ আমি কবিতা লেখার ও অনুপ্রেরনা পেয়েছি।এখানে সবাই খুব হেল্প করেছে।আমি বাকিটা জীবন আমার মন ভাল রাখার এই লেখা-লেখিটা এই কমিউনিটিতে থেকেই করতে চাই।এই কমিউনিটির সকল প্রফেসর, মোডারেটর,সকল ভাই ও বোনেরা সবাই খুব বেশি আন্তরিক।সবার অনুপ্রেরনায় সত্যি ই আমি মুগ্ধ।

আমি আশাকরি এই কমিউনিটির সব নিয়ম- কানুন মেনে চলার চেষ্টা করে যাব।এখানে কোন সমস্যা হলে টিকিট কেটে সমাধান চাইলে ,সাথে সাথে সমাধান পাওয়া যায়।তাই কারো কাছে যেয়ে কিছু জানার দরকার হয় না।এটাও একটা ভাল দিক বলা যায় এই কমিউনিটির। এই পাঁচ মাসে এই কমিউনিটির সবাই খুব বেশি আপন হয়ে গেছে।যা অন্য ভাবে,অন্য কোথাও আসলে সম্ভব ছিল না।এমন সুন্দর নিয়মনীতি মেনে কাজ করে ভাল একজন ব্লগার হওয়ার স্বপ্ন নিয়ে আজ আছি। সবকিছু মেনে চলে সুন্দরভাবে ব্লগিং জার্নিটা আমার সামনের দিকে এগিয়ে যাবে,এই আশা করি।abb-school এর সকল প্রফেসরদের প্রতি রইলো আমার অনেক শ্রদ্ধা ও ভালোবাসা।

আজ এ পর্যন্তই।আবার কোন নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হব।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde1F6oRaKDis6eFNTqaET8soo8NYdtJXnEayXsg3Fx95TFkgLt1et4cn3GmnVYtjFNxZRGLRKBwPC4mkXt1HjDw6sEDbwuKeQYrzDXujdBwKMc7ipy83CZxYcA3X1hGanCutbX3r76uRabPq5SiaAGwK9jj4FjHEDvVGb5GzUg.gif

Sort:  
 2 years ago 

আপু আপনার দীর্ঘ পাঁচ জার্নির পরে ভেরিফাইড ট্যাগ পাওয়ার অনুভূতি পড়ে অনেক ভাল লাগলো। আমরা যতই ভুল করিনা কেন প্রফেসর ভায়েরা বার বার আমাদের শিখানোর চেষ্টা করেন। তারা কোন মেম্বারের প্রতি বিরুক্ত হয় হয় না। আরেকটা ভাল দিক সেয়ার করেছেন সেটা হলো টিকেট কেটে সমস্যার সমাধান পাওয়া। সত্যি টিকেট কাটার সাথে সাথে সাহায্য পাওয়া যায়। এটা খুব ভাল একটি দিক,যা হয়তো অন্য কোন কমিউনিটিতে নেই। ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। অনেক অভিনন্দন ভাইয়া আপনাকে।

আপনার দীর্ঘ পাঁচ মাসের জার্নির গল্প আমি কিছুটা হলেও জানি। কারণ আপনার সাথে আমি নিজেও লেবেলে ছিলাম। তবে এটা সত্যি কথা বলেছেন, আমাদের প্রফেসর বৃন্দ এতটাই ভালো যে বলে শেষ করা যাবেনা। তাদের সর্বোত্তম চেষ্টাই আমাদের এই জায়গায় পৌঁছানোর চাবিকাঠি। খুব ভালো লিখেছেন আপনি। আপনার আগামী দিন গুলোর জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

সুন্দর মন্তব্য পেয়ে সত্যি ই অনেক ভাল লাগলো ভাইয়া। অনেক অভিনন্দন আপনাকে। সব সময় পাশে থেকে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61917.78
ETH 3393.54
USDT 1.00
SBD 2.51