লাইফ স্টাইল -- 💝 "বাবার জন্য পাঞ্জাবি " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


সবাইকে বৃষ্টিভেজা দিনের শুভেচ্ছা।

হ্যালো,

আমার বাংলা ব্লগবাসী,কেমন আছেন সবাই? আশা করি সবাই খুব ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।আমার বাংলা ব্লগএর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ ও এর ব্যতিক্রম হয়নি।আজ আমি লাইফ স্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে।আপনাদের ভালো লাগাতেই আমার সার্থকতা।

বাবার জন্য পাঞ্জাবিঃ


CollageMaker_20237985813842.jpg

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

বন্ধুরা,আমার আজকের ব্লগের টাইটেল পড়ে আপনারা নিশ্চয়ই বুঝে গেছেন আমি কি বিষয় নিয়ে আজ ব্লগ শেয়ার করতে চলে এসেছি।হে,ঠিক ধরেছেন আজ আমি আমার আব্বুর জন্য পাঞ্জাবি কেনার অনুভূতি শেয়ার করতে চলে এসেছি।আসলে আব্বু সব ধরনের পোশাক পরলেও পাঞ্জাবি পরতে ভীষণ পছন্দ করে।নিজে যদিও পাঞ্জাবি কেনে।কিন্তু আমার দেয়া পাঞ্জাবি খুব বেশি লাইক করে।আমি সব সময় আড়ং থেকেই পাঞ্জাবি আব্বুকে কিনে দিয়ে থাকি।কিন্তু এবার প্রথম সীমান্ত সম্ভার থেকে পাঞ্জাবি কিনলাম।এই মার্কেটে নতুন নতুন দোকান আর খুব ভালো ভালো ব্র্যান্ডের ও দোকান এখানে দেখলাম।ভালো কোয়ালিটি সমৃদ্ধ জিনিস এখানে পাওয়া যায়। তাইতো বাসার কাছেই সীমান্ত সম্ভার থেকে আব্বুর জন্য পাঞ্জাবিটি এই মার্কেট থেকে প্রথম কিনলাম।

20230627_213627.jpg

20230627_211049.jpg

সেদিন সন্ধ্যার পর বের হয়েছিলাম।ভাবলাম নতুন মার্কেট নতুন দোকান কেমন কি আছে দেখে যদি পছন্দ না হয় তখন আড়ং চলে যাব।কিন্তু মার্কেট ঘুরে ঘুরে অনেক দোকান দেখলাম।আর বেশ ভালো জিনিসই মার্কেটে দেখতে পেলাম।আর ভীষণ ভালো ও লাগলো।

20230627_212709.jpg

20230627_212023.jpg

20230627_211855.jpg

20230627_210121.jpg

আমি কাপড় তেমন চিনিনা।আর মার্কেটের দোকানগুলোতে গেলে কতো রকমের নাম যে বলে তার ঠিক নেই।যাক এতো নাম আমি মনেও রাখিনা।যে কোন প্রোডাক্ট হাতে নিলেই বলবে এটা বাইরের।অথচ আমাদের দেশে কতো ভালো ভালো জিনিস তৈরি হচ্ছে।আমি সব সময় যেকোনো কিছু হাতে নিয়ে দেখি আরাম হবে কিনা। আর সেই ভাবেই কিনে থাকি।আর সাদা রঙটা আমার খুব পছন্দের। যদিও আব্বু সব ধরনের কালারই পছন্দ করে।কিন্তু আমি সাদা রঙটাকেই সব সময় প্রথম চয়েস এ রাখি।

20230627_211204.jpg

20230627_210442_1.jpg

20230627_210036.jpg

ওই যে বললাম সাদা রঙ আমার খুব পছন্দ।তাই যতো কালারই দেখি না কেন চোখটা ওই সাদা রঙেই আটকে থাকে।শেষ মেস সব রঙের পাঞ্জাবি উপেক্ষা করে সাদা কালারের পাঞ্জাবিটাই পছন্দ করে নিলাম।যদিও দামটা ২২০০ টাকা বলেছিল।আমি ১৯০০ টাকা দিয়ে নিলাম।কাপড়টা খুব সফট।এই গরমে পরে আরামও পাওয়া যাবে। যদিও ফিক্সড প্রাইজের দোকান ছিল।তারপরেও দাম কিছুটা কম করে নিলো। তারা যদিও বা বলেছিলো এই প্রোডাক্ট ইন্ডিয়ার। সে যাই বলুক,নিয়ে নিলাম।আমার কাছে কাপড়টা ভীষণ ভালো লেগেছে।আব্বুও বরাবরের খুব পছন্দ করবে আশাকরি।

20230627_212751.jpg

20230627_212743.jpg

20230627_212722.jpg

20230627_220745.jpg

মার্কেটের বেশকিছু ফটোগ্রাফি করেছিলাম তা আপনাদের মাঝে শেয়ার করলাম।আর sundas men থেকে পাঞ্জাবি কেনা শেষ করে বাসায় চলে এলাম। এই ছিল আমার আজকের আয়োজন।আশাকরি আপনাদের কাছে ভালো লেগেছে।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

আজ আর নয়।আশাকরি আমার আজকের ব্লগ আপনাদের কাছে ভালো লেগেছে।আপনাদের ভালো লাগার মাঝেই আমার সার্থকতা। সবাই খুব ভালো থাকবেন।নতুন কোন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।সবাই সুস্থ থাকবেন,ভালো থাকবেন।

পোস্ট বিবরন


শ্রেনিলাইফ স্টাইল পোস্ট
ফটোগ্রাফির জন্য প্রয়োজনীয় ডিভাইসSamsungA20
ফটোগ্রাফার@shimulakter
স্থানসীমান্ত সম্ভার, ঢাকা

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

💜অনুচ্ছেদটি পড়ার জন্য সবাইকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR.gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WQ9FoKXR6nY3eBXCyiFUDJvfgKpLEANiBKgd7Bwzjx9dLbdyUgWA6hMA3ras9...mvabhXst56JJLqJrLgEkFMJYL2J1JjkehZ8JdUmrkYeqnLKEkC7h5MKoXUDJeoguKyAx72Ktc9j7XvAJLo3LCEogU2ZQ8wTyLQ76aXSY1SdKekLiuM5iKZAWwp.png

Sort:  
 last year 

আপনার বাবাকে পাঞ্জাবি গিফট করেছেন সেটা জানতে পেরে সত্যিই ভালো লাগলো। প্রতিটা মানুষ উপহার পেতে পছন্দ করে সেই উপহার যদি বাবাকে দেওয়া হয় তাহলে সে কতটা খুশি হবে বলে বোঝানো যাবে না। আপনার পছন্দের কালার টি দিয়েছেন যেটা আপনার বাবার কাছে অনেক ভালো লাগবে তাকে মানাবেও বটে।

 last year 

সুন্দর ও সাবলীল মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো ভাইয়া। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

আপু আড়ংয়ের পাঞ্জাবি গুলো খুব ভালো হয় সুতির এবং হাতে কাজ করা থাকে। ভালোই করেছেন আপু আপনার আব্বার জন্য আড়ংয়ের পাঞ্জাবি কেনাকাটা করেন, পাঞ্জাবী দেখতে খুবই সুন্দর লাগছে। দেখে মনে হচ্ছে পাঞ্জাবিটা খুব আরামদায়ক হবে। আপনার পছন্দ খুব সুন্দর তাই তো আপু আপনার আব্বু আপনার দেওয়া জিনিস পছন্দ করে।ভালো লাগলো আপনার পোস্টটি আপু।

 last year 

আপু আড়ং থেকেই সব সময় কেনা হয় এবার sundas men থেকে নিয়েছি।মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

বাবা হলো পরম শ্রদ্ধা আর ভালোবাসার জায়গা। এমন একজন মানুষের জন্য পাঞ্জাবী কিনলে তো মনের মতো পছন্দ করেই কিনতে হয়। যদিও সাদা আমার তেমন পছন্দ নয়। তবে সীমান্ত সম্ভার হতে বেশ সুন্দর একটি পাঞ্জাবী আপনি আঙ্কেলের জন্য কিনেছেন। দামটাও কিন্তু ঠিক ছিলো। আঙ্কেলের তো নিশ্চয় পছন্দ হয়েছে। তাই না?

 last year 

হে আপু,আমার কেনা পাঞ্জাবি আব্বু সব সময় পছন্দ করে।ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

প্রিয় মানুষগুলোর জন্য কোন কিছু কিনতে সত্যি অনেক ভালো লাগে। যদিও এবার ঈদে সেভাবে কিছু কেনা হয়নি। তবে গতবার ঈদে আমিও বাবার জন্য পাঞ্জাবি কিনেছিলাম। আমার কাছে খুবই ভালো লেগেছিল। অনেকগুলো দোকান ঘুরে ঘুরে নিজের পছন্দের পাঞ্জাবিটি কিনেছিলাম। আপু আপনার পোস্ট পড়ে অনেক ভালো লেগেছে।

 last year 

আপনার অনুভূতি গুলো জেনেও খুব ভালো লাগলো আপু। ধন্যবাদ আপনাকে।

 last year 
 last year 

আপনি আপনার বাবার জন্য পাঞ্জাবি কিনেছেন এটা জেনে খুবই ভালো লাগলো আসলে বাবা মার জন্য কোন কিছু কিনতে পারলে নিজের কাছে অনেক বেশি ভালো লাগে। আসলেই আমাদের দেশে অনেক সুন্দর সুন্দর প্রোডাক্ট তৈরি হয় তারপরও আমরা সবসময় বিদেশি প্রোডাক্ট এর উপর ঝুঁকে থাকে। সাদা পাঞ্জাবিতে সকলের অনেক বেশি সুন্দর দেখায় সাদা পাঞ্জাবি আমার কাছে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে,বাবার জন্য পাঞ্জাবি কিনারে মুহূর্তটা আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে ও।

আপনার পোস্ট পড়ে অনেক কিছু জানতে পারলাম। আপনি আপনার বাবার জন্য পাঞ্জাবি কিনেছেন এটা জেনে খুব ভালো লাগল। এবং আপনি পাঞ্জাবি টা ২২০০ টাকা বলছে আপনি ১৯০০ টাকা দিয়ে ক্রয় করেছেন তা জানতে পারলাম। এবং আপনার অনেক কালারের মাঝে সাদা কালার পছন্দ তা জানতে পারলাম। অনেক ভালো লাগল এবং সবচেয়ে বেশি ভালো লাগল আপনি আপনার বাবাকে পাঞ্জাবি গিফট করেছেন এটা জানতে পেরে।
আসলে প্রতিটা মানুষ উপহার পেতে পছন্দ করে
কিন্তু সেই উপহারটা যদি বাবাকে দেওয়া হয় তাহলে সে কতটা খুশি হবে বলে বোঝানো যাবে না। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর পোস্ট উপহার দেওয়ার জন্য ভালো থাকবেন।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 last year 

আপু আপনার বাবার জন্য কেনা পাঞ্জাবীটা আমারও খুব পছন্দ হয়েছে। ২২০০ টাকার কাপড় কোন টেকনিকে ১৯০০ টাকা দিয়ে কিনলেন। জানতে পারলো ভাল হতো। ধন্যবাদ আপু।

 last year 

দাদাদামি করে। 😂 অনেক ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য।

 last year 

আপনি এক দামের দোকানে গিয়েও দামাদামি করেন। আপনার তো সাহস আছে। আপনাকে সাথে নিয়ে মাকের্টে যেতে হবে। 😂😂😂

 last year 

পান্জাবিটা সত্যিই খুব সুন্দর হয়েছে, আশাকরি আপনার বাবা এটা পছন্দ করবে। আমিও কাপড় তেমন চিনি না তবে দাম এবং আরামের দিকটা বেশি প্রাধান্য দিয়ে থাকি। বাবাদের কাছে এই উপহারগুলো অনেক মূল্যবান আপু, আর তাদের দোয়া অনেক বড় কিছু।

Posted using SteemPro Mobile

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 66599.39
ETH 3336.69
USDT 1.00
SBD 2.70