আমার স্বরচিত কবিতা --💝 তুমি আসবে বলে 💝 | | [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম



মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে বেশ ভাল আছি।

Add a heading (32).jpg

Canva দিয়ে বানানো

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আমি @shimulakter, আমি একজন বাংলাদেশী।"আমার বাংলা ব্লগ" এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আশাকরি আমার ব্লগ আপনাদের কাছে ভালো লাগে। আমার আজকের ব্লগের টাইটেল দেখে আপনারা নিশ্চয়ই বুঝে গেছেন আমি আজ কোন বিষয় নিয়ে লিখতে চলেছি।হ্যাঁ,আমি আজ আপনাদের মাঝে আমার নিজের লেখা কবিতা শেয়ার করতে চলে এসেছি। সপ্তাহে একটি কবিতা আমি অনেক দিন থেকেই লিখে আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করে যাচ্ছি। আমার লেখা কবিতা আপনাদের কাছে ভালো লেগে থাকলেই আমার লেখার সার্থকতা আমি পাব।

আমি জানি এখানে অনেক কবিতা প্রেমী রয়েছেন, যারা প্রতিনিয়ত সুন্দর সুন্দর কবিতা লিখে সবার মনে জায়গা করে নিয়েছেন।আমিও ঠিক এভাবে চাই তাদের মনে জায়গা করে নিতে।আমি আমার নিজের যোগ্যতা ও সৃজনশীলতা দিয়েই তাদের মনে জায়গা করে নিতে চাই।তাইতো @amarbanglablog কমিউনিটিতে আজ আবার নতুন আর একটি কবিতা নিয়ে হাজির হয়েছি।প্রতিনিয়ত কবিতা লেখা আমার অভ্যাসে পরিনত হয়ে গেছে। সহজ ও সাবলীল ভাষায় আমি কবিতা লিখতে পছন্দ করি।

আমার আজকের কবিতার নাম"তুমি আসবে বলে"। ভালোবাসার অনুভূতি নিয়ে আজকের এই কবিতা আমি লিখেছি।ভালবাসার মানুষের অনেকদিন পর কাছে আসার কথা শুনে মনটা কেমন আনন্দে আত্মহারা হয়,তা যার প্রিয় মানুষ আছে সেই বুঝতে পারবে। ভালোবাসার মানুষটিকে নিয়ে সুখ অনুভূতিগুলো লিখে ততটা প্রকাশ করা যায় না। তারপরে ও চেষ্টা করছি লিখতে আশাকরি আপনাদের কাছে কবিতাটি খুব ভালো লাগবে।

চলুন আর কথা না বাড়াই,কবিতাটা পড়ে আসি--

স্বরচিত কবিতা -- "তুমি আসবে বলে "


লেখা - শিমুল আক্তার



তুমি আসবে বলে
আনন্দে আজ মনটা আমার গেলো ভরে।

বনে বনে ফুলে ফুলে
বসন্ত ওই এলো বলে।

তোমার দেখা পাবো বলে
দিনটি আজ গেলো কেটে।

কখন তুমি এসে কাছে
মিষ্টি হেসে বলবে আমায়
ভালোবাসি তোমায় প্রিয়।

আনন্দে আজ আত্মহারা
পাবো যে আজ তোমার দেখা।

মনের সব কথাগুলো
বলবো যে আজ তোমায় পেলে।

তুমি ও সেই আমার মত
ব্যাকুল হয়ে আছো বুঝি।

দুজন মিলে বলব কথা
কথামালা আজ হবে জানি।

তুমি কি জানো ?
আমার মনের বসন্ত তুমি !

তোমাকে পেয়ে কাছে
মনটা আমার হয় যে রঙিন।

তুমি আর আমি দুজন মিলে
বলবো কথা সারাবেলা

সুখের সাগরে ভাসবো দুজন
থাকবে না আর কোন বাঁধা ।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdekKDM8DR24hmAVtgtZgpjcBV6h1XWYpu2kwLyx7KQCurXDPhLq5YZKUxxR6PaF7iUiKfp4BFa3pxwoKsiMTKuUaidiaHwmTGcwLENgRroKjp53u8U9TVZPhAvP7c9PC9WXQkmkdGdRuSW2nSmTfyadycoVHtgokskT3fsyBNW.png

সমাপ্ত



আজ আর নয়।আশাকরি আমার আজকের কবিতাটি আপনাদের ভাল লেগেছে।ভাল না লেগে থাকলেও কমেন্ট করে জানাবেন। আমি প্রতিনিয়ত নতুন নতুন কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হব।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR5Ct3a1zc2VEQiCeT64oK3hXozpMTKXwYcZEFiQtWJYawWxY1o2K6w3EtKJwc1yfXmikdNVQUFx63Z6SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjL.png

আমি শিমুল আক্তার। আমার ইউজার আইডি @shimulakter আমি একজন বাঙালি।বাংলায় লিখতে ও পড়তে পেরে অনেক বেশি ভাল লাগা কাজ করে আমার মধ্যে।গতানুগতিক কোন কাজ ই আমায় টানে না।সব সময় চেষ্টা করি নতুন কিছু করতে।বাংলাকে ভালবেসে "আমার বাংলা ব্লগ" এর সাথে আছি,থাকব আজীবন। অন্যের মতামতের মূল্যায়ন করি।মানুষকে ভালোবাসি,তাই চেষ্টা করি মানুষের উপকার হয় এমন কাজ করতে।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddwuctS1j88VtnKSeYVqBH7vbpNm1AUmBWxerM3iokNmgvWPGtRphTtCqZvWAE1wfT6zAXTaWG4PaiC9DgfnKdMHcBWwa6S1Qenaewz4A8h3oo8FJ3hwqbVrpmA1U33pZVK92jZtUYHk4hLVmLXJCFwutCJqwQuK7hMhHAUH7S.gif

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdewS98rhT2jTJ5AJioUC62cpvt6bqfABatFjaAW1oDt8A5V688UB2rQ3QEUaGYPw7ZyRoyPyHrANPTXZcJCJ95PUovBmXsXceiVuCxz4DVgAK2TjyMHyo6XQbHDRBeFdwDYbkPu5XFmBCLYLXcDr9pBsBE83t7mdpKztrqs33G.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgAaeHkUbVYHQygf4BziFrEyhjgH4bQJyLmky9bKBwALZ2h9iBsdB7ytyweg4LFR1aw2ZDmZr54xrugk5LoApFZTW2Z6WtKjQkvr3nnhc1ej5P7pmqWzrMMSWBRr81y99J6KeccJ5Mc7sbzFdGBuiQk6XZrWbdxSdtoZYkDYe.gif

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436DksratXwrGgGGxnF9KiBfTVJMKZ61zShCQMrFpv51ZrY4sY4cK3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8.png

Sort:  
 last year 

বাহ্ আপু আপনি দারুন একটি কবিতা লিখেছেন "তুমি আসবে বলে"। আসলেই আমরা প্রিয়জনের জন্য অপেক্ষা করে থাকি কখন সে কাছে আসবে। কখন মনের কথাগুলো তাকে বলতে পারবো।ধন্যবাদ আপু সুন্দর একটা কবিতা লিখে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আমার কবিতা পড়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ও অনেক ধন্যবাদ আপু।

 last year 

আপু আপনি তো ইতি মধ্যেই মনের মধ্যে জায়গা করে নিয়েছেন ৷ আর সত্যি বলতে কবিতা কিন্তু ভালোই লাগে ৷ আপনার লেখা কবিতা তুমি আসবে বলে ৷ ভালোবাসার আবেগ অনুভুতি নিয়ে এতো সুন্দর লিখেছেন ৷ যেটা অনেক ভালো লাগলো ৷ সব মিলে কবিতার প্রতিটি লাইন ছিল অনেক সুন্দর ৷ অসংখ্য ধন্যবাদ আপু

 last year 

আমার কবিতা আপনার ভাল লেগেছে জেনে আমারও খুব ভাল লাগলো। ধন্যবাদ ভাইয়া।

 last year 

সত্যি বলেছেন আপু ভালোবাসা মানুষ অনেক দিন পর কাছে আসলে শুধু ভালোবাসার মানুষই বুঝতে পারে। ভালোবাসা নিয়ে চমৎকার একটি কবিতা লিখেছেন। প্রতিটি লাইনে ভালোবাসার প্রকাশ পেয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ ভালোবাসার একটি কবিতা উপহার দেওয়ার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু আপনাকে ও। কবিতাটি পড়ার জন্য।

 last year 

আসতাছি আপু আপনি অপেক্ষা করেন😉😉 হা হা।যাই হোক আপু আপনার কবিতাটা বেশ দারুন হয়েছে, নামটাও বেশ সুন্দর তুমি আসবে বলে।

কখন তুমি এসে কাছে
মিষ্টি হেসে বলবে আমায়
ভালোবাসি তোমায় প্রিয়।

দারুন ছিলো এই লাইনগুলো।ধন্যবাদ

 last year 

অনেক ধন্যবাদ আপু আপনাকে ও।

 last year 

বাহ চমৎকার একটি কবিতা লিখেছেন দিন দিন অনেক ভালো ভালো কবিতা উপহার দিয়ে যাচ্ছেন।
যদি মন কাঁদে,
তুমি ফিরে এসো।
ফিরে এসো তুমি,
আগের সেই ক্লান্ত দুপুরে।

অন্য কারো মায়া গন্ডির,
সীমারেখা ছেড়ে।
ফিরে এসো তুমি,
আমার মনের নীড়ে।

আমার একটা কবিতার কিছু লাইন শেয়ার করলাম

 last year 

আপনার লেখা কবিতাটা ও দারুন হয়েছে। অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপু আপনার লেখা কবিতাটি অসাধারণ হয়েছে। হয়তো আপনার প্রিয় মানুষটিও আপনার অপেক্ষায় আছে। আপনি যেমনটা তার অপেক্ষাতে দিন গুনছেন। দারুন একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 last year 

আপনি অনেক সুন্দর একটি প্রেমমূলক কবিতা লিখে আমাদের মাঝে পোস্ট করেছেন। সামনে বিশ্ব ভালোবাসা দিবস, তার পূর্বেই এত সুন্দর প্রেমের কবিতা! আশা করি ১৪ ফেব্রুয়ারি আসার পূর্বে আরো সুন্দর কবিতা লিখে আমাদের মাঝে পোস্ট করবেন। নতুন কবিতা পাওয়ার প্রত্যাশায় রইলাম।

 last year 

মন্তব্য পড়ে খুব ভাল লাগলো। অনেক ধন্যবাদ
ভাইয়া আপনাকে।

 last year 

আপনার কবিতাটি বেশ ভালোবাসার ভাবাবেগ নিয়ে চমৎকার লিখা। ভালো লেগেছে আমার কাছে। আরো আপনার পোস্টের সাবলীল মার্কডাউনের ব্যাবহার নতুন মাত্রা যোগ করেছে। সবমিলিয়ে ভালো একটি কবিতা পোস্ট ছিল। শুভ কামনা রইলো।

 last year 

আপনার মন্তব্য পেয়ে অনেক ভাল লাগলো। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

সুখের সাগরে ভাসবো দুজন
থাকবে না আর কোন বাঁধা ।

আপু আপনি আজকে আমাদের মাঝে বেশ দারুন একটি চমৎকার কবিতা লিখে শেয়ার করেছেন। আপনার কবিতাটি পড়ে আমি বুঝতে পেরেছি ভালোবাসা কোন বাধা মানে না। আমি মনে করি যত আপাত বিপদ আসুক না কেন একজনের প্রতি আরেকজনের ভালোবাসা এমন অটুট থাকায় ভালো। এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 last year 

কবিতাটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ও অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 61281.76
ETH 3378.19
USDT 1.00
SBD 2.55