বিষয় -- ফটোগ্রাফিি -২ || ঈদুল আযহায় কাটানো কিছু সময় || @shimulakter

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম , আদাব
আজ ১২ ই জুলাই ২০২২ ইং

হ্যালো , বন্ধুরা সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভাল আছেন । আমিও আপনাদের শুভকামনায় অনেক ভাল আছি । সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা । ঈদুল আযহা কার কেমন কেটেছে ? আমি মোটামুটি গেস্ট ও বাচ্চাদের নিয়ে ভাল সময় কাটিয়েছি । বন্ধুরা , ঈদে সারাদিন অনেক ব্যস্ততার মধ্যে দিয়ে কেটেছে।অনেক অনেক মজার রান্না করেছি ।ঈদ মানে আনন্দ,ঈদ মানে খুশি । তাই অনেক মিষ্টি মিষ্টি খাবার রান্না করে সবাইকে খুশি করেছি । সবাইকে নিয়ে দিনটি খুব ভালোই কেটেছে ।

ঈদ ত গেল , কিন্তু বাচ্চাদের নিয়ে একটু ঘোরাঘুরি ত দরকার তাই না ? তাই ঈদ এর পর বাচ্চাদের নিয়ে কোথায় যাওয়া যায় , ভাবতেই সবুজের কাছাকাছি কোথায় যাব এই ভাবনায় মনে এল চন্দ্রিমা উদ্যান এর কথা ।ঢাকা শহরের উদ্যান গুলির মধ্যে এটি একটি গুরুত্বপূর্ন উদ্যান ।খুব কাছাকাছি এমন সুন্দর প্রকৃতির ছোঁয়া আর কোথায় ইবা পাওয়া যাবে ।তাছাড়া বাচ্চারা সব সময় ঘরে সময় কাটায় । প্রকৃতির কাছাকাছি খুব একটা যাওয়া হয় না । গেলে ওদের ও খুব ভাল লাগবে । সত্যি ই ওদের খুব ভাল লেগেছে । ওরা খোলা মাঠ পেয়ে অনেক বেশি মজা করেছে । অনেক সুন্দর দিন কেটেছে বাচ্চাদের ,সাথে আমাদেরও ।

ফটোগ্রাফি- ১

WhatsApp Image 2022-07-12 at 9.24.30 PM.jpeg

WhatsApp Image 2022-07-13 at 12.20.34 AM.jpeg

আমরা দুপুরের খাবার খেয়ে সবাই ঝটপট প্রস্তুত হয়ে বেড়িয়ে পরি । গাড়িতে উঠে আমি পথের বেশ কিছু ছবি তুলি ।

ফটোগ্রাফি - ২

WhatsApp Image 2022-07-12 at 9.22.38 PM.jpeg

WhatsApp Image 2022-07-12 at 9.22.09 PM.jpeg

পথে যেতে যেতে আমার ভাল লাগা কিছু জায়গার ছবি আমি মোবাইলে ধারন করি ।

ফটোগ্রাফি -৩

WhatsApp Image 2022-07-12 at 9.46.14 PM.jpeg

আমি আমার গাড়ির পাশ দিয়ে যাওয়া এক ঘোড়ার গাড়ির ছবি তুলেছি ।সেটাও আপনাদের সাথে শেয়ার করলাম ।

ফটোগ্রাফি -৪

WhatsApp Image 2022-07-12 at 9.24.39 PM.jpeg

সেলফি তুললাম ।

ফটোগ্রাফি -৫

WhatsApp Image 2022-07-12 at 10.28.55 PM.jpeg

আমরা চন্দ্রিমা উদ্যানে পৌঁছে , সবাই একসাথে ।

ফটোগ্রাফি -৬

WhatsApp Image 2022-07-12 at 9.23.45 PM.jpeg

ঝালমুড়ি খাওয়া একসাথে ।

ফটোগ্রাফি -৭

WhatsApp Image 2022-07-12 at 9.23.23 PM.jpeg

WhatsApp Image 2022-07-12 at 10.29.00 PM.jpeg

বাচ্চাদের গাছে উঠার চেষ্টা ।

ফটোগ্রাফি -৮
WhatsApp Image 2022-07-12 at 9.46.29 PM.jpeg

WhatsApp Image 2022-07-12 at 9.22.55 PM.jpeg

সবাই যখন একসাথে ।

ফটোগ্রাফি -৯

WhatsApp Image 2022-07-12 at 9.24.05 PM.jpeg

WhatsApp Image 2022-07-12 at 9.23.52 PM.jpeg

অনেক সময় মজা করা হল । এর মধ্যে সন্ধ্যা নেমে এল। আমি সন্ধার কিছু ছবিও নিয়েছি আমার মোবাইলে ।সেখানে চাঁদ টাকেও দেখা যাচ্ছে । তার কিছু ছবিও আপনাদের কাছে শেয়ার করলাম । সবুজের মাঝে আজ দিনটা অনেক বেশি ভাল কেটেছে ।
আমাদের চন্দ্রিমা উদ্যান যাওয়ার কিছু ছবি আমি আপনাদের সাথে শেয়ার করলাম । আশাকরি আপনাদের কাছে খুব ভাল লাগবে । আমি ছবির তথ্য নিচে তুলে ধরছি -

ক্যাটাগরিফটোগ্রাফি
ডিভাইসSamsungA23
ফটোগ্রাফার@shimulakter
স্থানচন্দ্রিমা উদ্যান , ঢাকা

আশাকরি আমার আজকের ফটোগ্রাফি আপনাদের খুব ভাল লেগেছে । আবার নতুন কোন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হব । সবাই অনেক বেশি ভাল থাকবেন । আজ এ পর্যন্তই ।

আমি শিমুল আক্তার
@shimulakter

সবাইকে ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপু আপনি ঈদের পরে পরিবারের সকলকে নিয়ে খুব সুন্দর একটা জায়গা ঘুরতে গিয়েছেন। এমন খোলা জায়গায় ঘুরতে গেলে বেশ ভালো লাগে। আপনি ঘুরতে গিয়ে খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু আপনাকেও ধন্যবাদ।

 2 years ago 

ঈদে ঘুরতে গিয়ে অসাধারন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমিও নিজেও অনেকবার চন্দ্রিমা উদ্যানে গিয়েছি। আপনার ফটোগ্রাফি ভালো লাগলো। খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে এরকম কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাকেও ধন্যবাদ।

 2 years ago 

কর্মব‍্যস্ত মানুষ গুলো এই ঈদেই একটু ঘোরাঘুরি করার সুযোগ পায়। পরিবারের বাচ্চারা এবং অন‍্যান‍্য সদস্যদের নিয়ে বেশ ভালো ঘোরাঘুরি করেছেন। সময় টা বেশ ভালো কেটেছে। এবং ফটোগ্রাফি গুলো বেশ ভালো ছিল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে কিছু সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন ফটোগ্রাফি গুলো অসম্ভব সুন্দর ছিল। চেষ্টা করতে থাকুন এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে প্রতিনিয়ত শেয়ার করার। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঈদে ঘুরতে গিয়ে চমৎকার কতগুলো ফটোগ্রাফ আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে আমার খুব ভালো লেগেছে। আসলে ঈদের সময় ঘুরাঘুরি না করলে ঈদের আনন্দটা উপভোগ করা যায় না। চন্দ্রিমা উদ্যান আমার অনেক অনেক পছন্দের একটি জায়গা। বিশেষ করে বাচ্চাদের ছবিগুলো অনেক ভালো লেগেছে ।ধন্যবাদ চমৎকার একটি ফটোগ্রাফ কোন অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64507.66
ETH 3080.07
USDT 1.00
SBD 3.85