টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৩ (২০০ স্টিম পাওয়ার আপ ) | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম


🍁 হ্যালো,সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।


IMG-20230908-WA0002.jpg

Canva দিয়ে বানানো

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

বন্ধুরা, আমি শিমুল আক্তার, আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।
আজ আমি টার্গেট ডিসেম্বর-৩ এ আমার টার্গেট নির্ধারণ করে ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

ধাপ --১


Screenshot_20230927-182839_Chrome.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।

ধাপ - ২


Screenshot_20230927-182912_Chrome.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৩


Screenshot_20230927-182934_Chrome.jpg

Screenshot_20230927-182943_Chrome.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ২০০ স্টিম পাওয়ার আপ করছি তাই ২০০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৪


Screenshot_20230927-183118_Chrome.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ -- ৫


Screenshot_20230927-183224_Chrome.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।

আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।


বর্তমান ওয়ালেট


পূর্বের এসপি৩৭৫৬.৩২২
পাওয়ার আপ২০০ স্টিম
বর্তমান এসপি৩৯৫৬.৩২৩

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHher...f1Dq76pKECV4KekfqyZj18qfc4ziQW3kRYsgW1PMLc47emsksqLgif1cmhk34QEfazWiZ3aAFVCXuC6ZFp39Mc57NeUUL4DNuymUk8Cq7TJkvoxEtUzQNAfKJd (1).gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ1VkjUz8HgY93iu9LmdTomBnX3wHwivw1EntvGjs3kaesGG5gEQD45h4WqnW4...YCceN9hPx1HGSFzgd87BrYLWAMowRtRsrESPuLkeoC5hJeWGU8G6ppscSR47a2NvmgZtobfAUrmRUjmiYuLHg9ktTNxnfHtLvg1JqdLPhqQL3dBv8ExEN11EHL (2).png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoZy22X6tAEZ9xgTbv2Je13wLGWX6qAR4kcd6SV3G37oehcHNcRjmX6A1q12Y...WC7kZeaVu5T7dbm9ERtHe3tnT7hwaRXTD2EyUpeSUz9PKCQmghcWTCTKcTeewqEJ5MozD2X9oNg6fcY45fCALQGms5N3uYJuVCFsuFyUkADwts16186D4ooWNZ (1).gif

Sort:  
 11 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি পাওয়ার বৃদ্ধি করে আমাদের মাঝে একটি পোস্ট শেয়ার করেছেন। অবশ্য আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতাকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়ার। কারণ পাওয়ারের বলে আমরা ডেলিগেশন সহ বিভিন্ন কাজে খুব সহজে অংশগ্রহণ করতে পারি।

 11 months ago 

অনেক বড় একটা একাউন্ট আজকে পাওয়ার আপ করেছেন। আসলে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। খুব চমৎকার একটি উদ্যোগ নিয়েছেন। দোয়া করি আপনি যেনো ডিসেম্বর এর আগেই আপনি আপনার টার্গেট পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।

 11 months ago 
 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যতো বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্ররই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 11 months ago 

অনেক বড় সংখ্যাকে আজকে আপনি পাওয়ার এ রূপান্তরিত করলেন আপু। এটা সত্যিই প্রশংসার দাবি রাখে। আপনার এই কার্যক্রম দেখে আমি নিজেই অনুপ্রাণিত হলাম।

 11 months ago 

আপনি বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন যা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। যত বেশি পাওয়ার আপ করবেন ততই নিজের সক্ষমতা বৃদ্ধি লাভ করবেন। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষা খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার 200 স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য আমরা সবাই পাওয়ার আপ করা অনেক জরুরি। যদিও সিজন থ্রিতে আপনার টার্গেট 5000 এসপি পাওয়ার আপ করা। আপনি অলরেডি এখন ৩৯৫৬+পাওয়ার আপ করে ফেলেছেন। আমি আশা করি ডিসেম্বরের মধ্যে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 11 months ago 

একাউন্টঃ @shimulakter
পাওয়ার বৃদ্ধিঃ = 5.32481%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45