ফটোগ্রাফি পোস্ট ----🥰 কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


কেমন আছেন সবাই ??



পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সবাইকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। কেমন কাটলো সবার ঈদের দিনটি?? যদিও ঢাকায় সারাদিন বৃষ্টি ছিল।সবকিছু সামলে নিয়ে খুব বোরিং ফিল হচ্ছিল আমার।কিন্তু রাতে " আমার বাংলা ব্লগ "এর বিশেষ হ্যাং আউটের ডিজে পার্টিতে ঠিক ততটাই মন ভালো হয়ে গিয়েছিল।মনটা একদম চাঙ্গা হয়ে গিয়েছিল।আশাকরি আপনারা সবাই আমার মতো আনন্দে মেতেছিলেন।ঈদ কিন্তু এখনো শেষ হয়নি।সবাই পরিবার,পরিজন,প্রতিবেশী সবাইকে নিয়ে খুব সুন্দর সময় কাটাবেন এমনটাই প্রত্যাশা করি।

বন্ধুরা,আমি @shimulakter, আমি ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি।"আমার বাংলা ব্লগ"এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মত আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন কিছু নিয়ে পোস্ট শেয়ার করতে।তার ই ধারাবাহিকতায় আজ আমি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে চলে এলাম। ফটোগ্রাফি করতে আমার ভীষন ভালো লাগে।আমি বাইরে কম গেলে ও ঘরে বসে ও ফটোগ্রাফি করি।সেদিন সীমান্ত স্কয়ারে গিয়েছিলাম কিছু কেনাকাটা করতে।হঠাৎ করে কিছু ফুল দেখে দাঁড়িয়ে যাই।ফুলগুলো এতো ভালো লাগছিলো,ফটোগ্রাফি না করে আর পারলাম না।আমরা সবাই ফুল খুব ভালোবাসি।আর সেই ফুলের ফটোগ্রাফি করব না তা কি করে হয়, বলুন।তবে চলুন আর্টিফিশিয়াল কিছু ফুলের ফটোগ্রাফি দেখে আসি।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফিঃ


20230627_213008.jpg

প্রথম ফটোগ্রাফিতে লেমন কালারের গোলাপ ফুল দেখতে পাচ্ছেন।ফুলগুলো থেকে চোখ ফেরানো যাচ্ছিল না।আর তাই নিজের মোবাইলে ধারন করি।

20230627_213012.jpg

এই ফটোগ্রাফিতে লাল গোলাপ দেখতে পাচ্ছেন।লাল গোলাপ হচ্ছে ভালোবাসার প্রতীক।দূর থেকে ফুলগুলো দেখে মনেই হচ্ছিল না আর্টিফিশিয়াল গোলাপ।খুব সুন্দর লাগছিলো দেখতে।

20230627_213050.jpg

হলুদ রঙের এই ফুলগুলো ও দারুন লাগছিলো। তাই এই ফুলগুলোর ও ফটোগ্রাফি আমি করে নিয়েছিলাম।

20230627_212939.jpg

এটা ভিন্ন রকমের ফুলের ফটোগ্রাফি। দেখতে অনেকটা পাতা পাতা টাইপের ফুল।এই শপে গিয়ে এতো এতো ফুল দেখে আমি মুগ্ধ হয়ে যাচ্ছিলাম।আপনাদের কেমন লাগছে?? জানাবেন কিন্তু।

20230627_213044.jpg

এটা অনেকটা ঘাস ফুলের মতো।এ ধরেনের ফুল দিয়ে ঘর সাজালে ঘরের সৌন্দর্য অনেকটাই বৃদ্ধি পায়।আশাকরি আমার আজকের আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লেগেছে।আরো কিছু ফুলের ফটোগ্রাফি আমার মোবাইলে ধারন করেছিলাম।সেই ফটোগ্রাফি গুলো অন্য কোন দিন শেয়ার করবো আশাকরি।


পোস্ট বিবরন


শ্রেণীফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাSamsungA20
পোস্ট তৈরি@shimulakter
লোকেশনসীমান্ত স্কয়ার , ঢাকা

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg (1).png

আজ আর নয়। আশাকরি আমার আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফিগুলো আপনাদের কাছে ভাল লেগেছে।যদি আপনাদের ভালো লেগে থাকে তবে আবার নতুন কোন ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হবো।এখানেই ইতি টানছি, নতুন কোন ব্লগ নিয়ে হাজির হব। সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।



6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...ZmJMhBvFWv1mCMKadcCwY5hmGZidXv7GwXJGxkexucjwD98Gqn9odRb2XDQBNTRG5SsBLP6BSuD8sxWMovLai7jcEGxpWefWwzfpoWz4BhUvgiVjAhVtvToNpW.png

💞ব্লগটি পড়ার জন্য অনেক শুভেচ্ছা ও অভিনন্দন সবাইকে

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJx...io3gcKNTzagYaFzuD8jQGywN5A6CPKQy74UFEYQCkHRqee7dDbtFL67wisZTskwpbryYe9bEee5QKxXPkZSuQ7mCcPfrTtaQuiQBA1ZdUAwAdpvnGY3tn2J6vR (1).gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EqwuEZ4jUmpSvRSj9XvMMcst84NMJPowmyrATdc1X1UWYa9kYMuyQ1rnesijk...oZdjaxydW1bxyp1EihuP8HaYQAtK1ce53cQadZ4iZCxnJpd9epTsi9UDBnJuT99HDCHvaspGq77oUsCvDu7XUr63zbMHPiRy965mRD1S8MPkPkiTBY8nkoXNht.png

Sort:  
 last year 

ঈদ আপু তেমন ভালো কাটেনি বৃষ্টির জন্য। তবুও আলহামদুলিল্লাহ অনেক ভালো ছিলও।আরও বেশি ভালো লেগেছে হ্যাংআউটে গিয়ে। যাইহোক আপু কেনাকাটা করতে গিয়ে ভালোই হলো।এতো সুন্দর সুন্দর সব আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম। প্রতিটি ফুল অসম্ভব দারুণ ছিলও দেখতে বাস্তব বাস্তব লাগছে। অনেক অনেক ধন্যবাদ আপু আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 
 last year 

আর্টিফিশিয়াল ফুলের অসাধারণ ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে ও।

আর্টিফিশিয়াল হলেও ফটোগ্রাফি গুলো দেখতে কিন্তু বেশ সুন্দর হয়েছে আপু। এটা অবশ্য ঠিকই বলেছেন যে গতকাল সারাদিন এমনিতেই প্রচন্ড বৃষ্টি হচ্ছিল, আমিও চিন্তা করছিলাম যে ঈদের দিনে যদি এরকম বৃষ্টি হয় তাহলে লোকজন আনন্দ করবে কি করে। তবে রাতের হ্যাংআউট এ সেই ব্যাপারটা অনেকটাই পুষিয়ে গেছিল।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য। সত্যি কাল ডিজে পার্টি অনেক ভালো লেগেছে।

 last year 

আমি তো একেবারে বাস্তবিক ফুল মনে করেছিলাম, আপনার তোলা আর্টিফিশিয়াল ফুলগুলোর ফটোগ্রাফি দেখে। অনেক সুন্দর কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। যেগুলো একেবারে বাস্তবিক মনে হচ্ছে দেখতে। বিশেষ করে লাল গোলাপ এবং ঘাসের ফুলের মত ফুলগুলো একটু বেশি বাস্তবিক লাগতেছে আমার কাছে। অনেক সুন্দর ভাবে প্রত্যেকটা ফটোগ্রাফি করেছেন এবং বর্ণনাও লিখেছেন। খুব ভালো লেগেছে সম্পূর্ণ ফটোগ্রাফি পোস্ট।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি। আপনি শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে বেশ চমৎকার ছিল। এত সুন্দর হওয়া ভিন্ন ধরনের আর্টিফিশিয়াল ফলে ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে ও।কিছু ভুল আছে।

 last year 

আজকাল বাজারে এতো সুন্দর সুন্দর আর্টিফিশিয়াল ফুল দেখতে পাওয়া যায়,যা দেখে সত্যিকারে ফুল বলেই মনে হয়। আপনার আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফিগুলো বেশ সুন্দর লাগছে। সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58304.13
ETH 2575.50
USDT 1.00
SBD 2.43