টার্গেট ডিসেম্বর -💗 পাওয়ার আপ সিজন -- ৪ (১০ স্টিম পাওয়ার আপ ) | | আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ6 months ago
আসসালামু আলাইকুম


হ্যালো,সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌র অশেষ রহমতে অনেক বেশি ভাল আছি।

20240109_153052_0000.jpg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...Tgq1hvQ9cANkeDxVXEk7f289qy4irqT93Y6pxXZ8BMKNGDfef4eddpS9yYDxFe77rqdr7DbeMPAVWBxCjxfUcfKXk1dCRro9G67haMkvEJeM6hn9SpgucZQqav.png

বন্ধুরা,আমি শিমুল আক্তার,আমার ইউজার আইডি @shimulakter,আমি বাংলাদেশ ঢাকা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগএর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।কারণ আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি আমাদের স্টিমিট একাউন্টের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ যার যত বেশি পাওয়ার তার তত শক্তি ৷টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর মাঝে আমার ৫০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। অর্থাৎ এই সিজনে ৫০০০ এসপি পূরণ করতে পারলে আমার দ্বিতীয় ডলফিন হওয়ার টার্গেটটি পূরণ হবে। আশা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্য পূরন করবো ইনশাআল্লাহ।
আজ আমি টার্গেট ডিসেম্বর-৪ এ আমার টার্গেট নির্ধারণ করে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করব,আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

ধাপ --১


Screenshot_20240324-104244_Chrome.jpg

প্রথমে আমি স্টিমিট একাউন্টে এ যাব,এরপর প্রোফাইল থেকে আমি আমার ওয়ালেটে যাব। এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ও স্টিম পাওয়ারের চিত্র।

ধাপ - ২


Screenshot_20240324-104255_Chrome.jpg

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৩


Screenshot_20240324-104320_Chrome.jpg

Screenshot_20240324-104329_Chrome.jpg

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাবো। আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি তাই ১০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

ধাপ - ৪


Screenshot_20240324-104421_Chrome.jpg

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

ধাপ -- ৫


Screenshot_20240324-104455_Chrome.jpg

পাওয়ার আপের পর স্ক্রিনশট।আমার বর্তমান স্টিম পাওয়ার।আমি টেবিল আকারে পূর্বের এসপি(sp) এবং বর্তমান এসপি (sp) তুলে ধরছি,এতে করে আপনারা খুব সুন্দরভাবে বুঝতে পারবেন।

বর্তমান ওয়ালেট


পূর্বের এসপি৫৮৪১.৩৪৪
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৫৮৫১.৩৪৮

আজকের মত এখানেই শেষ করছি।আশাকরি আমার পাওয়ার আপের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে।আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপ করে আমার একাউন্টের ক্ষমতা বৃ্দ্ধি করতে।সবাই সুস্থ থাকবেন,ভাল থাকবেন।

ধন্যবাদ সবাইকে

@shimulakter

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvQjV74EiQgbJ1bHnuaQtMGJ82DmjK2jvfqXMgqNbyA8bTES8NsicPw9oefRmFaB9aZAvDYQNLHWt1W7g.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxeToZJatrzXJ26wyJvrfyUjWUHbwevxJfcy1wNaX2uYf5yHRjEM6kRmppRUgc...Y4qhGk41e9xshdKq7axZeLWprzfJqgtshHQPZjCGuXiyHFG1XqYcZSdGGLYKKmVtY1zvpEFteA1FrU83LMRPP7BcAne3avpKyGdHz9yne2nakYyhwHTfUardAv.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW...XVCPrZEiBQY3DNWnVp6gQMYW4TcQUU4y1uo3Ezg1XbNauP1DnGa1WaLqAP9WHuqV91uPvSqP1kx1PYJ64PVyuWqBr4dV3UwHGUMTVT74SoLbnwqJdiWJhDn669.gif

Sort:  
 6 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখি খুবই ভালো লাগলো। নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে আমাদের সবারই এগিয়ে চলা উচিত। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো আপু। প্ল্যাটফর্মে দীর্ঘ মেয়াদ থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে। এরই মধ্য দিয়ে আপনি ৫৮৫১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 6 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অবস্থানকে আরো এগিয়ে নিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আপনার লক্ষ্যের আরো কাছে পৌঁছে গেলেন আপু। আমি আশা করছি টার্গেট ডিসেম্বরে আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে আজ আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ৷ এভাবেই এগিয়ে যান ধারাবাহিতা বজায় রেখে ৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু ৷

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমাদের একাউন্ট এর শক্তি বাড়ানোর ক্ষেত্রে পাওয়ার আপ করার বিকল্প কোনো ওয়ে নেই। তাইতো যাতে আমরা আমাদের অ্যাকাউন্টের সক্ষমতাকে আরো বেশি বাড়াতে পারি সেজন্য আমার বাংলা ব্লগ এর সংশ্লিষ্ট শ্রদ্ধাভাজন ব্যক্তিবর্গ পাওয়ার আপ নিয়ে প্রতিযোগিতার আয়োজন করেছেন। এইবার আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ ৫ হাজার স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন। তারই প্রেক্ষিতে আজকে আপনি ১০ ইস্টিম পাওয়ার আপ করার মাধ্যমে ৫৮৫১ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 6 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি বেশ সুন্দর একটি পরিমাণ পাওয়ার আপ করেছেন। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আমরা পাওয়ার আপকে ভালবাসি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

নিজের লক্ষ্যে পৌঁছানোর লক্ষ্যে আপনি তো দেখছি প্রতি সপ্তাহে ছোট ছোট করে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। আসলে সব কিছুরই একটি নিদিষ্ট লক্ষ্য থাকা প্রয়োজন। যেহেতু আপনি আপনার লক্ষ্য কে সামনে রেখে ধারাবাহিকতা ধরে রেখেছেন সেহেতু আশা করা যায় ভালো কিছু অর্জন করতে পারবেন। শুভ কামনা রইল আপু।

 6 months ago (edited)

এভাবে অল্প অল্প করে একটা সময় বিরাট বড় এমাউন্টের পাওয়ার আপ করে ফেলবেন আপু।অল্প হোক অথবা বেশি আমাদের উচিত প্রতি সপ্তাহে কিছু কিছু স্টিম পাওয়ার আপ করা। কারণ এ প্লাটফর্মে নিজেকে এগিয়ে যেতে হলে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61204.65
ETH 2452.61
USDT 1.00
SBD 2.58