টমেটো দিয়ে মজাদার একটি ডিম এর রেসিপি || 10% for @shy-fox by@shimanto322

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন । আজ আমি আপনাদের সাথে একটি মজাদার একটি ডিম এর রেসিপি শেয়ার করব । ডিম নিয়ে কিছু কথা ডিম আমাদের আমিষের চাহিদা মেটাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে । বিভিন্ন রোগ থেকে মুক্তি পাওয়ার জন্য প্রতিদিন অন্তত একটি করে ডিম খাওয়া উচিত।রেসিপি টি ধাপে ধাপে আপনাদের সাথে বর্ণনা করব । আসুন শুরু করি

IMG_20220120_152812.jpg

Untitled_design_1.png

প্রয়োজনীয় উপকরন
ডিম
তেল
লবন
পিয়াজ
টমেটো
কাঁচা মরিস
ধনিয়াপাতা
কালোজিরা

break.png

break.png

Untitled_design_1.png

ধাপ-১
এই ধাপে এ আমি কড়াইয়ে তেল দিয়ে নিলাম পরিমান মতো ।তারপর পিয়াজ কুচি, মরিচ কুচি ও লবন দিয়ে নিলাম। তারপর কিছু সময় ভাজি করে নিলাম।

IMG_20220120_151412.jpg

ধাপ - ২
এই ধাপে আমি স্বাদ বাড়িয়া নেওয়ার জন্য রাঁধুনি মুরগির মাংসের মসলা দিয়ে নিলাম। রাঁধুনি মুরগির মাংসের মসলা দিলেও চলবে না দিলেও চলবে।

IMG_20220120_151510.jpg

Untitled_design_1.png

ধাপ -৩
এই ধাপে আমি কড়াইয়ে টমেটো নিয়ে নিলাম। তারপর কিছু সময় টমেটোগুলো ভেজে নিলাম।

IMG_20220120_151604.jpg

Untitled_design_1.png

ধাপ-৪
এই ধাপে আমি একটি গ্লাসের ডিমগুলো ফেটে নিলাম। তারপর ফেটানোর ডিম গুলো গ্লাস থেকে কড়াইয়ে ঢেলে দিলাম। তারপর মিশ্রণটি কিছু সময় ভালোভাবে নেড়ে নিলাম।

IMG_20220120_151854.jpg

break.png

IMG_20220120_152000.jpg

break.png

IMG_20220120_152045.jpg

Untitled_design_1.png

ধাপ-৫
এই ধাপে আমি ডিমের মিশ্রণটিতে সামান্য পরিমাণ কালোজিরা নিয়ে নিলাম। তারপর মিশ্রণটি একটু নেড়ে নিলাম।

IMG_20220120_152149.jpg

Untitled_design_1.png

ধাপ-৬
পরিশেষে আমি ধনিয়া পাতা দিয়ে টমেটো দিয়ে মজাদার ডিমের রেসিপি টি নামিয়ে নিলাম ও রেসিপির সাথে একটি সেলফি তুলে নিলাম।

IMG_20220120_152328.jpg

break.png

IMG_20220120_152827.jpg

Untitled_design_1.png

বিভাগতথ্য
ডিভাইসরেডমি নোট ১০ প্রো
লোকেশনধানমন্ডি-১৯

shimanto322.png

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

আপনার তৈরি টমেটো দিয়ে মজাদার একটি ডিম এর রেসিপি টা বেশ সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন, যা দেখে মনে হচ্ছে খুব টেষ্টি ও মজাদার হবে। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

ধন্যবাদ ভাইয়া

আপনি টমেটো দিয়ে অসাধারণ ভাবে ডিমের রেসিপি তৈরি করেছেন। আপনার প্রতিটি ধাপ ছিল অসম্ভব সুন্দর। আপনার রান্না করার ধরণ দেখে মনে হলো আপনার এই রেসিপিটি অনেক সুস্বাদু হবে। আপনার আগামীর জন্য শুভকামনা রইল আশা করি সামনের দিনগুলোতে আরো ভালো ভালো রেসিপি শেয়ার করবেন।

জি ভাইয়া রেসিপি টি অনেক মজা হয়েছিল রেসিপিটি বাসাই একদিন চেষ্টা করে দেখবেন আশা করি।

 3 years ago 

➡️ খুবই সুস্বাদু একটা রেসিপি শেয়ার করেছেন আমাদের সাথে। এই ধরনের রেসিপি দিয়ে খুব ভালো খাওয়া যায়। আমার খুবই ভালো লেগেছে আপনার এই রেসিপিটি দেখে। টমেটো দিয়ে মজাদার একটি ডিম এর রেসিপি আমার খুবই ভালো লেগেছে। এতো সুস্বাদু রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

টমেটো দিয়ে ডিম রেসিপি টা আমার কাছে ইউনিক মনে হয়েছে। এমনি আমরা অনেক ভাবে ডিমের রেসিপি খেয়ে থাকে এবং টমেটোর রেসিপিও খেয়ে থাকি। টমেটো এবং ডিম দুটোই একসাথে এভাবে কখনো রেসিপি করা হয়নি। কিন্তু আপনার রেসিপি দেখে নতুন একটা রেসিপি শিখতে পারলাম। আপনার রেসিপি ফলো করে কখনো ট্রাই করে দেখব। অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপু বাসাই একদিন রেসিপিটি রান্না করবেন অনেক মজাদার একটি রেসিপি। আশা করি রেসিপিটি আপনার অনেক ভাল লাগবে ।

ওয়াও ভাই আপনি চমৎকার একটা রেসিপি তৈরি করেছেন। দেখতে খুবই লোভনীয় লাগছে মনে হচ্ছে খুব মজা হবে আসলে টমেটো দিয়ে খিচুড়ি খেতে খুবই সুস্বাদু লাগে আমার কাছে। আপনার রেসিপি আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর একটা রেসিপি শেয়ার করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

টমেটো দিয়ে আপনি অনেক চমৎকার ভাবে মজাদার ডিমের রেসিপি আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন দেখছি। আপনার এই রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে অনেক মজাদার এবং সুস্বাদু হয়েছিল। যদিও এরকম রেসিপি আমি আগে কখনো। তবে আপনার এই রেসিপিটি আমার কাছে একদম ইউনিক লেগেছে। ধন্যবাদ এরকম একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 59139.79
ETH 2511.97
USDT 1.00
SBD 2.41