মজাদার ফুলকপি ভাজি || 10% for @shy-fox by@shimanto322

আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে আমি আপনাদের সামনে আরও একটি নতুন রেসিপি নিয়ে হাজির হয়েছি।এটি হচ্ছে ফুলকপি ভাজি ।বেশি কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

IMG20220129163004.jpg

Untitled_design_1.png

প্রয়োজনীয় উপকরণ
তেল
পানি
লবন
পিঁয়াজ
ফুলকপি
হলুদ গুড়া
মরিচ গুড়া
কাচা মরিচ

Untitled_design_1.png

ধাপ-১
এই ধাপে আমি ফুলকপি কেটে পানি হালকা পানি দিয়ে সিদ্ধ বসিয়ে দিলাম।

IMG20220129110645.jpg

Untitled_design_1.png

ধাপ-২
এই ধাপে আমি কড়াইতে হালকা তেল পিয়াজ ও কাঁচা মরিচ দিয়ে হালকা ভেজে নিলাম।

IMG20220129111854.jpg

break.png

IMG20220129111936.jpg

Untitled_design_1.png

ধাপ-৩
এই ধাপে শুদ্ধ হওয়া ফুলকপিগুলো কড়াইতে দিয়ে দিলাম সাথে কিছু কুচি করা আলু ও দিলাম।

IMG20220129111141.jpg

break.png

IMG20220129111227.jpg

Untitled_design_1.png

ধাপ-৪
এই ধাপে লবণ মরিচ গুঁড়া হলুদ গুঁড়া দিয়ে দিলাম।

IMG20220129112249.jpg
break.png

IMG20220129112300.jpg
Untitled_design_1.png

ধাপ-৫
এই ধাপে কিছুক্ষন ভালোভাবে ভেজা নিলাম তারপর ভাই ফুলকপি ভাজি এটি একটি বাটিতে নামিয়ে নিলাম এভাবে আমার রান্না শেষ হয়ে গেল।

IMG20220129112750.jpg

break.png

IMG20220129163004.jpg
Untitled_design_1.png

ধাপ-৬
এই ধাপে ফুলকপি ভাজি সাথে একটি ছবি তুলে নিলাম।

IMG20220129163134.jpg
Untitled_design_1.png

বিভাগতথ্য
ডিভাইসরেডমি নোট ১০ প্রো

banner.png

discord.gif

Sort:  
 2 years ago 

ফুলকপি ভাজি বিষয়টা আমার আগে জানা ছিল না। ফুলকপি সবসময় রান্না করে এই বিষয়টা জানা ছিল। আপনার থেকে ফুলকপি ভাজি বিষয়টা দেখলাম। খুবই ইউনিক লেগেছে আমার কাছে এই বিষয়টা। শুরু থেকে শেষ পর্যন্ত খুব চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার উপস্থাপন করা ফুলকপি ভাজি রেসিপি টা দেখতে জাস্ট অসাধারণ লাগছে ।ফুলকপি ভাজি এটি হচ্ছে একটি শীতকালীন সবজি। শীতকালের সময় চলে যাচ্ছে এখন ফুলকপি ভাজি খেতে মনে হয় বেশ মজাদার লাগবে যাইহোক আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে রেসিপিটা সাজিয়ে তুলেছেন ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে মাটির চুলায় মজাদার ফুলকপি রান্না করে দেখিয়েছেন আমাদের মাঝে, সবজি আমাদের শরীরের জন্য অনেক উপকারী একটি জিনিস, আপনার প্রতিটি ধাপ ছিল খুবই সুন্দর আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক মজাদার এবং লোভনীয় একটি ফুলকপি ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফুলকপি ভাজি আমার কাছে খুবই সুস্বাদু লাগে আমি কিছুদিন আগেই বাসা থেকে ফুলকপি ভাজি খেয়েছি, আপনার এই ফুলকপি ভাজি রেসিপি দেখেই বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল সেই সাথে অনেক লোভনীয়। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

শীতকালীন সবজি গুলোর মধ্যে ফুলকপি আমার সব থেকে বেশি প্রিয়। ফুলকপি ভাজি করলে খেতে সত্যিই অসাধারণ হয়। আমিতো শুধু ফুলকপি ভাজি দিয়ে অনেকগুলো ভাত সাবাড় করে দিতে পারি। আপনার কটা ফুলকপি ভাজি রেসিপি দেখতে খুবই লোভনীয় এবং সুস্বাদু লাগছে.। ধন্যবাদ এত সুন্দর রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

ধন্যবাদ।

 2 years ago 

ফুলকপি ভাজি আমার অনেক পছন্দের একটি রেসিপি। এটি খেতে আমার অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে ফুল কপি ভাজির প্রতিটি স্টেপ অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার প্রেজেন্টেশন অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

শীতকাল প্রায় শেষের দিকে তারপরও শীতকালীন সবজি খেতে বেশি ভালো লাগে। ভাইয়া আপনি সুন্দর করে ফুলকপি ভাজি তৈরি করেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে। ফুলকপি ভাজি খাইতে আমার বেশ ভালো লাগে। আমার পছন্দের একটি রেসিপি। আপনার উপস্থাপনা টা অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া, কতদিন যে হলো মাটির চুলায় রান্না করা খাবার খাইনি তার মনে নেই। তাই আপনার মাটির চুলায় রান্না করা ফুলকপির ভাজি দেখে খুবই খাওয়ার লোভ হচ্ছে। তাই মনে হচ্ছে এই ভাজি খেতে খুবই সুস্বাদু হয়েছে। আর এই সুস্বাদু রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

মাটির চুলার রান্না অনেক মজা। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে আপনি ফুলকপি ভাজি রেসিপি তৈরি করলেন। আমার কাছে তো ফুলকপি ভাজি খেতে খুবই ভালো লাগে। আপনার তৈরি করা রেসিপিটি ও আমার কাছে খুবই ভালো লাগলো। শীতকালে সময় ফুলকপি ভাজি খেতে আসলেই খুবই ভালো লাগে। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনাও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

ধন্যবাদ আপু।

 2 years ago 

ফুলকপি ভাজি আমার খেতে খুবই ভালো লাগে। এক কথায় আমার কাছে শীতকালীন সবজি গুলো অনেক বেশি ভালো লাগে। আর আমি অনেক বেশি পছন্দ করি। এভাবে ফুলকপি ভাজি করলে আসলেই খেতে খুবই সুস্বাদু হয়। অনেক ধন্যবাদ আপনাকে এই রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61038.67
ETH 2626.98
USDT 1.00
SBD 2.62