আমার "বাংলা ব্লগ" আমার পরিচয় পর্ব

আসসালামু আলাইকুম

1639910150009.JPEG

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।
আমার বাংলা ব্লগ আসতে পেরে আমি অনেক আনন্দিত । আমি @shihansadik1 আমার ডাক নাম সাদিক। আমার বাড়ি টাংগাইল জেলার ধনবাড়ী উপজেলায় । আমি পরিবারের বড় ছেলে ।

পারিবারিক ইতিহাস

আমার পরিবারে ৪ জন সদস্য আছে । বাবা আমাদের পরিবারের প্রধান ।
আমার বাবার নাম মোঃ আব্দুল হালিম এবং মায়ের নাম শাহিদা বেগম ।
আমরা দুই ভাই । আমার ছোট ভাইয়ের নাম সাকিব আহম্মেদ । আমার বাবা একজন কৃষক । আমার মা একজন গৃহিনী । আমার ছোট ভাই দশম শ্রেনীতে বাণিজ্যিক বিভাগে অধ্যয়নরত আছে ।

শিক্ষাগত যোগ্যতা

আমি একজন ছাত্র । আমি বর্তমানে অনার্স প্রথম বর্ষে আছি । আমি সমাজকর্ম বিভাগ নিয়ে পড়তেছি । আমার কলেজ এর নাম ইবরাহীম খাঁ সরকারি কলেজ । আমি ধোপাখালী উচ্চ বিদ্যালয় থেকে 2018 সালে
এস এস সি পাস করেছি এবং আমি ঘাটাইল সরকারি জি বি জি কলেজ থেকে এইচএসসি পাশ করেছি 2020 সালে। করোনা মহামারীর জন্য আমাদেরকে সরকার অটো পাস দিতে বাধ্য হয়েছে ।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xrNffKDF7fSw8ML3kyxFXDFDm1DU3LLWVRkJFReYMHyBUBiEy86b1gnT6XGAX28mH1Jf5T2vohCubh4vgSqsqyga1UM9p.jpg
ইবরাহীম খাঁ সরকারি কলেজ

1639911304452.jpg
ফেসবুক থেকে সংগৃহীত ছবিটি
সরকারি জি বি জি কলেজ ঘাটাইল

শিক্ষা জীবনের স্মৃতি

স্কুল জীবনের অনেক স্মৃতি আছে আমার। সেই স্মৃতি গুলা অনেক মিস করি । স্কুল জীবনে স্যার এবং ম্যাডাম দের সাথে কাটানো কিছু মুহূর্ত যা আমি কোনদিন ভুলতে পারবো না । একদিন আমি অংক স্যারের জ্যামিতি
পড়া দিতে পারি নাই। তখন স্যার আমাকে মারার জন্য আমার বন্ধুকে দিয়ে আম গাছের ডাল ভেঙে এনে আমাকে মেরেছিলো । কিন্তু স্যার আমাকে পরে অনেক আদর করে বুঝিয়েছে যেটা আমি কোন দিন ভুলতে পারবো না । আমার এখনো সেই জ্যামিতি মনে আছে ।
এ রকম আরো অনেক স্মৃতি আছে যা আমি কখনো ভুলতে পারবো নাহ।

আমার শখ

1639910449325.JPEG
ফুটবল খেলার কিছু মুহূর্ত

1639910449272.JPEG
সরিষাবাড়ী রেললাইনে বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কিছু সুন্দর মুহূর্ত

আমি মনে করি সকল মানুষের জীবনে শখ আছে । কিন্তু কারো শখ পূরণ হয় আবার কারো শখ পূরণ হয় না । আমারও একটি শখ আছে । আমি ভালো একটি সরকারি চাকরি করে আমার পরিবারে পাশে দাঁড়াবো । বাবাকে আর কষ্ট করতে দিবো না । এবং আমি গরিব দুঃখীদের সহযোগিতা করবো ইনশা আল্লাহ । আমি ফুটবল খেলা এবং ভ্রমণ করতে অনেক পছন্দ করি ।

আমি আমার এক বড় ভাই এর থেকে স্টিম এর কাজ সম্পর্কে জেনেছি। আমার বড় ভাইয়ের আইডির নাম হচ্ছেঃ @Nayeemrahman1

সর্বোপরি সবার সুস্বাস্থ্য ও সুন্দর জীবন কামনা করছি। সবাই ভালো থাকবেন আমার জন্য দোয়া করবেন। আশা করি আপনাদের ভালো লাগবে আমার পোষ্টটি পড়ে। কোন রকম ভুল-ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন ও নিজের প্রতি খেয়াল রাখবেন।

ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" সকল সদস্যদের।

ধন্যবাদন্তেঃ-@shihansadik1

#myself #steemexclusive #amrbanglabolg #bangladesh #steem #steemit

Sort:  
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।আপনার সম্পর্কে জেনে অনেক ভালো লাগল। আমার বাংলা ব্লগ এর নিয়মগুলো মেনে চলবেন। আমার বাংলা ব্লগ এর ডিসকোর্ড সার্ভারে যুক্ত হন। আপনার জন্য শুভকামনা। আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।।

 3 years ago 

স্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে ।আশা করছি সকল নিয়ম-নীতি মেনে এগিয়ে যাবেন আমাদের সঙ্গে। আপনার নতুন যাত্রার জন্য শুভকামনা রইল।

 3 years ago 
আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সাথে পরিচিত হয়ে খুবই ভালো লাগলো। আশা করি কমিউনিটির পিন করা পোস্ট গুলো পড়ে নেবেন। ইনশাআল্লাহ সকল কিছু সম্পর্কে জানতে পারবেন।

প্রথমেই আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাচ্ছি।আশাকরি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবেন এবং আপনার এই পথ চলা দীর্ঘ হবে ।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

স্বাগত জানাচ্ছি আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি।আপনি আপনার পরিচয় পোস্টটি সুন্দর করে দিয়েছেন। আশা করছি আপনি এই কমিউনিটির সব নিয়ম মেনে কাজ করবেন।

Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি যাতে সুন্দরভাবে কাজ করতে পারেন সেই কামনা করি। পড়াশোনার দিক থেকেও আপনি অনেকটা এগিয়ে এসেছেন। খেলাধূলায় ও আপনি খুবই জনপ্রিয়। ধন্যবাদ ভাইয়া আশাকরি অনেক ভালো করবেন

 3 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগলো,আমাদের পরিবারের নতুন সদস্য।
আমার বাংলা ব্লগে আপনাকে অভিনন্দ।

আশা করি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন।
আপনার জন্য অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

@nayeemrahman1 আপনি কি উনার রেফারার ?

জি আমি উনাকে চিনি আমার ছোট ভাই লাগে । কোন সমস্যা নাই ভাইয়া

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65317.17
ETH 2646.03
USDT 1.00
SBD 2.86