💪১০ স্টিম পাওয়ার আপ 💪||♨️||🦊১০% লাজুক খ্যাক এর জন্য

♨️আজকে আমার একাউন্টের পাওয়ার বৃদ্ধি করলাম ♨️

20220219_085714.jpg
আশা করি সবাই আল্লাহ তাআলার অশেষ মেহেরবানিতে ভালোই আছেন। আল্লাহ তাআলার অশেষ রহমতে আমিও ভালো আছি।আজ আমি পাওয়ার আপ করেছি ১০ স্টিম💪। স্টীমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ করা প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করলাম। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। স্টীমিট প্লাটফর্মে কাজ করার জন্য স্টীম পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন ইনশাআল্লাহ ১০০০ এসপি এর মাইলফলক ছুয়ে ফেলবো।🥰🥰

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। ♨️আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

Screenshot_20220219-073930_Chrome.jpg

image.png


ধাপ -২

Screenshot_20220219-074035_Chrome.jpg

Screenshot_20220219-074031_Chrome.jpg

image.png


ধাপ -৩

Screenshot_20220219-074115_Chrome.jpg



আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। এখন আমার সর্বমোট ১৪৫ স্টিম পাওয়ার হলো। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌছাবো ইনশাআল্লাহ। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমি এখন থেকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুবই খুশি। সবার কাছে দোআ চেয়ে আজকের মত বিদায় নিলাম। 🥰🥰



20211224_151319-01 (1).jpeg

আমার পরিচয়

আসসালামুআলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আমার নাম মোঃ শিহাব শারার। আমার এস্টিমেট ইউজার নেম @shihab24। আমি দিনাজপুর জেলার, দিনাজপুর সদর থানার একজন বাসিন্দা। বর্তমানে আমি পড়ালেখা করি। আমি দিনাজপুর গভমেন্ট সিটি কলেজ এ ইন্টার সেকেন্ড ইয়ারে পড়ি।

◦•●🤎✿ ধন্যবাদ ✿🤎●•◦

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।
একমাত্র পাওয়ার আপ করার মাধ্যমে তুমি এগিয়ে যেতে পারবে।
দোয়া করছি এগিয়ে যাও।
আর বানানের দিকে একটু নজর দেবে আশাকরি।
একটা পোস্ট করার পর দু'বার চেক করে দেখবে। অবশ্যই

 2 years ago 

একাউন্টঃ @shihab24
পাওয়ার বৃদ্ধিঃ = 7.40741%

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ।শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago (edited)

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই আসলে পাওয়ার আপ কম হোক বা বড় হোক আপনি পাওয়ার আপ করেছেন এটাই অনেক। সামনে যেন আপনি এর 5 গুন পাওয়ার আপ করতে পারেন। দোয়া রইল ভাইয়া। আমরা পাওয়ার আপকে ভালবাসি

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের ভ্যালু বৃদ্ধি করা। এইজন্য কারও পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার ভীষণ ভালো লাগে। কারণ আমাদের সবার প্রয়োজন আওয়ারা করে নিজের পাওয়ার বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান, আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান পাওয়ার আপ করার মাধ্যমে ধন্যবাদ আপনাকে

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার অপ করা মানে নিজের স্টিমেট আইডির সক্ষমতা বৃদ্ধি করে। পাওয়ার অপ করার মাধ্যমে আপনি অনেক বেশি বেশি কমেন্ট এবং বেশি পোস্ট করতে পারবেন। আপনি ১০ স্টিম পাওয়ার অপ করেছেন দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

পাওয়ার আপ মানে নিজের এবং কমিউনিটির সক্ষমতা বৃদ্ধি । আপনি 10 স্টিম পাওয়ার আপ করে আপনার নিজের এবং কমিউনিটির সক্ষমতা বৃদ্ধি করেছেন। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার আপ এর পোস্ট দেখলে আমার খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগছে। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা । পাওয়ার আপ প্রক্রিয়া সুন্দরভাবে উপস্থাপন করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার আপ নিজের ক্ষমতা কে শক্তিশালী করা। ভাই আপনি পাওয়ার আপ করে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতেছেন একদিন অবশ্যই সফলতা নিয়ে আসতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61111.24
ETH 2687.89
USDT 1.00
SBD 2.61