বাবার অসুস্থতায় সবার কাছে সাহায্য প্রার্থনা করছি || I am Applying for help from Amar bangla blog abb-charity || 100% beneficiary for @abb-charity

আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সকলে ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি। কিন্তু আমার শরীরটা ভালো থাকলেও মনটা ভালো নেই। কারণ দীর্ঘ পাঁচ বছর থেকে বাবা অসুস্থ। একটি পরিবারের প্রধান সদস্য হলো বাবা। বাবার উপর নির্ভর করে একটি পরিবার দাঁড়িয়ে থাকে। কিন্তু সেই বাবা যদি অসুস্থ হয়ে যায় তাহলে পরিবারের কেমন অবস্থা হয় আশা করি আপনারা সকলে বুঝেন।

20220311_094725.jpg

প্রথম কিডনিতে পাওয়া উপরের পাথরগুলো

20220311_081735.jpg

২০১৭ সালে বের করা সেই পাথর গুলো
2017 সালে আমার বাবার একটি কিডনির ভিতর পাথর ধরা পড়ে এবং ধীরে ধীরে সেই কিডনি ড্যামেজ হয়ে যায়। পরবর্তীতে ইন্ডিয়ায় ভেলোর শহরে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই সার্জারির মাধ্যমে পাথর বের করা হয়। তারপর থেকেই বাবা একটি কিডনির মাধ্যমে চলাফেরা করত। কিন্তু 2021 সালের শেষের দিকে আবার রিপোর্টের মাধ্যমে জানতে পারি যে, দ্বিতীয় কিডনির ভিতর পাথর রয়েছে এবং এখন সার্জারি খুব দ্রুত করতে হবে না হলে কিডনি ড্যামেজ হয়ে গেলে বাবা কে বাঁচানো মুশকিল হয়ে যাবে।



20220311_081642.jpg

20220311_081516.jpg

20220311_081500.jpg

20220311_081451.jpg

20220311_082130.jpg

20220311_081655.jpg

ইন্ডিয়া থেকে দেওয়া রিপোর্টগুলোঃ

20220311_081409.jpg

20220311_082157.jpg

20220311_082020.jpg

কিছুদিন আগের রিপোর্ট অনুযায়ীঃ

20220311_082121-01.jpeg

দ্বিতীয় কিডনির রিপোর্ট

ডাক্তার বলেছেনঃএখনো তিনটি পাথর রয়েছে যেগুলো খুব তাড়াতাড়ি সার্জারির মাধ্যমে বের করতে হবে।


তাই এই মাসের মধ্যেই বাবাকে ইন্ডিয়ায় নিয়ে যাওয়া হবে এবং খুব দ্রুত তার চিকিৎসা করতে হবে। খুবই সিরিয়াস একটি ব্যাপার এবং অনেক টাকার প্রয়োজন বুঝতেছিনা এত টাকা কিভাবে ম্যানেজ করব। আমার চাচ্চু 50,000 টাকার মতো আমাদেরকে দিয়েছেন। আসলে বাবার যত ক্যাশ টাকা ছিল সব 17,18, 19 সালে ইন্ডিয়ায় চিকিৎসা করার মাধ্যমে প্রায় শেষ হয়ে গেছে। বাবার শেষ জমিটুকু বিক্রি করার মাধ্যমে কিছুটা অর্থ জোগাড় করতে পেরেছি এবং চাচ্চুর দেওয়া টাকা সহ মোট দেড় লাখ টাকা হয়েছে। আরো অনেক অর্থের প্রয়োজন তাই আমি আপনাদের সকলের কাছে সাহায্য প্রার্থনা করছি।

বাবা অসুস্থ হওয়ার পর থেকেই পরিবারের সকল কাজকর্ম প্রায় আমাকেই করতে হয়। আমার বাবা যে খুব একটা অসুস্থ ছিল তা নয়। বর্তমানে বাবা সবসময় বিছানায় শুয়ে থাকে। কিন্তু গত বছরের ডিসেম্বর মাসের পর থেকেই বাবা খুবই অসুস্থ হয়ে পড়ে এবং আমি চেষ্টা করেছিলাম কিছু একটা করে আমার বাবাকে সাহায্য করতে। আমার পরিবারের আমি একমাত্র সন্তান তাই আমার এই পরিস্থিতি শুধু যারা বাবা-মায়ের একমাত্র সন্তান ঠিক তারাই বুঝতে পারবে।আগের কিডনির সার্জারি করতে গিয়ে অনেক টাকা খরচ হয়ে গেছে। এখন নতুন করে এই কিডনিতে পাথর হওয়ায় আবার সার্জারি করার মত আমাদের কাছে পর্যাপ্ত পরিমাণ টাকা নেই। এর আগের সার্জারিতে মোট ৬ লাখ টাকার মতো খরচ হয়ে গেছে। আগেরবার অপারেশন করতে গিয়ে আমাদের যা পুঁজি ছিলো শেষ হয়ে গেছে, নতুন করে আমরা টাকার ব্যবস্থা করতে পারতেছি না, কারণ আমার বাবা একজন উপার্জনক্ষম ব্যক্তি। তিনি এখন কোন কাজ করতে পারতেছেন না৷ এমতাবস্থায় টাকা জোগাড় করা আমাদের পক্ষে অসস্ভব হয়ে পরছে।

আমার কাছে মোট দেড় লাখ টাকার মত হবে কিন্তু ইন্ডিয়া নিয়ে যাওয়ার ক্ষেত্রে সেখানে সার্জারি করতে হবে এবং আরো কিছু বাড়তি খরচ আছে।আবার কিডনি যদি ড্যামেজ হয়ে যায় সে ক্ষেত্রে কিডনি প্রতিস্থাপন ছাড়া কোনো উপায় থাকবে না। সেখানে অনেক দিন থাকতে হবে এবং ওষুধপত্র খাবার ইত্যাদি খরচ সহ মোট ৩-৪ লাখ টাকার উপরে নিয়ে যেতে হবে তাই আমি আপনাদের সকলের কাছে সাহায্য প্রার্থনা করতেছি।

এডমিন প্যানেলঃ

@rme ADMIN ✠
@blacks ADMIN
@winkles ADMIN
@rex-sumon ADMIN
@hafizullah ADMIN
@shuvo35 ADMIN
@moh.arif ADMIN
@rupok MOD
@alsarzilsiam MOD
@kingporos MOD
@nusuranur MOD
@tangera MOD
@brishti MOD
@ayrinbd MOD

এবং" আমার বাংলা ব্লগ" কমিউনিটির সকল সদস্য বৃন্দ আমি সকলের কাছে সাহায্য প্রার্থনা করতেছি।

Sort:  
 2 years ago 

ভাইয়া ভেঙে পড়বেন না। সৃষ্টিকর্তার ওপর ভরসা রাখুন। তিনি যখন বিপদ দিয়েছে তিনি সেই বিপদের প্রতিকার বের করবে। নিজেকে শক্ত রাখুন। আশাকরি আপনার বাবা অতি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। আমরা আছি আপনার পাশে।

দোয়া করিয়েন ভাই

 2 years ago 

বাড়ির অভিভাবক বিশেষ করে বাবা মা অসুস্থ থাকলে তার চেয়ে কষ্টের বিষয় আর কি হতে পারে ।আপনার বাবার কিডনিতে পাথর হয়েছে জেনে খুবই খারাপ লাগলো। মানুষের জীবনে বিভিন্ন অসুস্থতার সম্মুখীন হতে হয় নিজের আত্মসম্মান সেই অসুস্থতার কারণে শেষ হয়ে যায়। ইনশাআল্লাহ চেষ্টা করব আপনাকে সহযোগিতা করে পাশে থাকার ধন্যবাদ।🥲🥲

হমম ভাই দোয়া করিয়েন

 2 years ago 

আপনি একটি সাপোর্ট টিকেট ক্রিয়েট করেন। অখানে আমরা আপনার সাথে কথা বলব।

 2 years ago 

ভাইয়া আপনার বাবার অসুস্থতার বিষয়টি পরে চলে জল চলে আসলো, দীর্ঘ পাছ বছর আপনি এই কষ্ট নিয়ে আছেন, ভাইয়া আপনাকে কি করে শান্তনা দিবো বুঝতে পাছরি না, তবে মহান সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করি, আপনার বাবা জেনো খুব তারাতাড়ি সুস্থ হয়ে উঠেন, এবং আপনা টাকা পয়সার বিষয়টা জেনো, সৃষ্টি কর্তা গায়েব থেকে পুরোন করে দেন।

ভাইয়া আমার বাবার জন্য দোয়া করিয়েন

 2 years ago 

আসলে আমার কাছে সান্তনা দেওয়ার মতো কোন বাক্য নেই। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আপনার বাবা যেন অতি দ্রুত সুস্থ হয়ে যায়। আমি ব্যক্তিগতভাবে যতটুকু পারি আপনাকে সাহায্য করার চেষ্টা করব। সৃষ্টিকর্তার উপর ভরসা রাখুন ভাই।

ভাইয়া দোয়া করিয়েন

অনেক কষ্ট পেলাম ভাই । একটা পরিবারে বাবা কি জিনিস সেটা পরিবার থেকে হারিয়ে গেলে বোঝা যায় । ভেঙ্গে পরবেন না ভাই । আল্লাহর উপর ভরসা রাখুন।( ইনশাআল্লাহ )আপনার বাবা সুস্থ হয়ে যাবে।

জি ভাই দোয়া করিয়েন

ঈশ্বর কাছে প্রার্থনা করি যেন আপনার বাবা তাড়াতাড়ি সুস্থ হয়।ঈশ্বর উপর ভরসা রাখুন ভাইয়া।

 2 years ago 

ইশ,আপনার বাবার এই অবস্থা জেনে খুবই খারাপ লাগছে আমার।আমার ভাবতেই অবাক লাগছে যে উপরে এত বড়ো বড়ো পাথর সত্যিই কিডনির মধ্যে হয়ে থাকে।তবুও এটাই বলবো ভাইয়া আপনি মনকে শক্ত রাখুন, আমরা সবাই আপনার পাশে আছি।আপনার বাবা সুস্থ হয়ে উঠুক এটাই ঈশ্বরের কাছে প্রে করি।

হমম আপু আমার বাবার জন্য দোয়া করিয়েন

 2 years ago 

দীর্ঘ পাঁচ বছর থেকে বাবা অসুস্থ হয়েছেন ভাইয়া খুবই খারাপ লাগছে।এটা আগে বলেন নাই কখনও।সৃষ্টিকর্তার কাছে একটাই অনুরোধ যে আপনার আব্বু যেন দ্রুত সুস্থ হয়ে যায়। এই কামনাই করি এবং আমরা সকলে সকলের অবস্থান থেকে সাহায্য করার চেষ্টা করব।

ভাইয়া দোয়া করিয়েন আমার বাবার জন্য

 2 years ago 

আসলে আপনার বাবার বিষয়টা জেনে আমার কাছে অনেক খারাপ লাগলো। আসলে আপনাকে আমার সান্তনা দেওয়ার মতো কোন ভাষা নাই। তবে একটা কথা বলব ওপরওয়ালা চাইলে সবকিছু করতে পারে। উপরওয়ালার প্রতি ভরসা রাখুন । তিনি সব সময় সবার ভালোই চান। আমি চাই আপনার বাবা অতি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুক। দোয়া রইলো আপনার বাবার জন্য।

জি ভাই দোয়া করিয়েন আমার বাবার জন্য

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 67146.64
ETH 3123.64
USDT 1.00
SBD 3.80