DIY - এসো নিজে করি : একটি গরুর চিত্রাংকন || ১০% লাজুক খ্যাঁক-কে

সুপ্রিয় সতীর্থব্লগারবৃন্দ,
আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন? আশা করি মহান সৃষ্টিকর্তা রহমতে ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজ আমি "আমার বাংলা ব্লগে "একটি গরুর চিত্রাংকন নিয়ে হাজির হয়েছি। গরুর চিত্রঅংকনটি @rme দাদার প্রতিযোগিতার পোস্ট কে কেন্দ্র করে করেছি ।@rme দাদাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই তিনি এরকম একটা প্রতিযোগিতার উদ্যোগ নেওয়ার জন্য ৷আমার প্রিয় @rme দাদা দুই মিনিটে স্ট্রাকচার ব্যবহার করে একটি গরুর চিত্র অংকন সুন্দরভাবে করছেন। আমিও চেষ্টা করে দেখব @rme দাদার মতো স্ট্রাকচার ব্যবহার করে চিত্রঅংকন করতে আশা রাখি সবার সেটা ভালো লাগবে।

প্রয়োজনীয় উপকরণ ঃ

১.সাইজের সাদা পেপার একটা ।
২.একটি পেনসিল।
৩.রাবার।
৪.একটি লাল কলম।

১.প্রথমে গরু আর্ট করার জন্য গরুর মুখটি আগে আর্ট করি।

২.এরপর গরুর চোখ, কানও পিঠ অঙ্কন করি।

৩.এরপর গরুর পিছনের পা আর্ট করি।

৪.গরুর নিচের অংশ সহ সামনের দুই পা অঙ্কন করি।

৫.গরুর গলার অংশটি একে গরুর অংকন সম্পন্ন করি।

৬.এরপর গরুকে বেঁধে রাখার জন্য একটি বাশ অঙ্কন করি।

৭.এরপর গরু খাওয়ার হিসেবে খড় অংকন করি।

৮.এরপর কিছু ঘাস দিয়ে গরুর চিত্রাংকনটি সম্পন্ন করি।

৯.এরপর গরুর চিত্রটি স্কেচ করে সম্পন্ন করি।

"আমার বাংলা ব্লগ "কমিউনিটির সকল সদস্যদের অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

আপনার পেইন্টিং এই ষাঁড়ের উপর খুব দুর্দান্ত, এটি একেবারে নিখুঁত।
আমি এটা দেখতে খুব আগ্রহী.

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি খুবই সুন্দর গরু চিত্র অঙ্কন করেছেন। আপনার চিত্র অংকনটি আমার অনেক পছন্দ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনার গরুর চিত্রাঙ্কন টি খুবই সুন্দর হয়েছে ।ধাপ গুলো খুব সুন্দর ভাবে আপনি ফলো করেছেন। আমার কাছে আপনার আর্ট টি ভালো লেগেছে ।আমিও দাদার এই স্ট্রাকচার গুলো ফলো করে এমন একটি স্কেচ তৈরি করেছি ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

পেন্সিল এর মাধ্যমে খুব সুন্দর একটা গরুর চিত্রাঙ্কন ফুটিয়ে তুলেছেন যা আসলেই প্রশংসার দাবিদার। শুভকামনা রইলো ভাই আপনার জন্য।

আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 3 years ago 

একটি গরু চিত্রাঙ্গন আপনি দারুণভাবে অঙ্কন করেছেন। আমার খুবই ভালো লাগলো। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।☹

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এরকম একটা সুন্দর মতামত করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63188.04
ETH 2570.49
USDT 1.00
SBD 2.79