পরিচিতি পোস্ট

আসসালামু আলাইকুম,
সবাই কেমন আছেন,আমি শহীদুল্লাহ কায়সার,জামাল্পুর ,বাংলাদেশ থেকে।কর্মস্থল নারায়নগঞ্জ।আমার জন্ম ২৬ শে মার্চ ১৯৯৪।আমি আমার ফ্যামেলির ছোট ছেলে।বাবা কৃষক মা গৃহিণী ।

IMG_20230310_162356.jpg

পড়াশোনাঃআমি কাউনিয়ার চর উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি,ঢাকা পলিটেকনিক থেকে ডিপ্লোমা করেছি এবং ইলেক্ট্রিক্যাল অ্যাান্ড ইলেক্ট্রিনিক্স এ বি এস সি করেছি ইউরোপিয়ান ইউনিভার্সিটি থেকে।

পেশাঃবর্তমান এস অ্যান্ড ডি অটোমেশন এ কর্মরত আছি।ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং শাখা তে।
ইন্ডাস্ট্রিয়াল কাজে নিয়োজিত।

IMG_20230307_211404.jpg

ভাষাঃ বাংলা মতৃভাষা।ইংরেজি রেগুলার।

পছন্দঃ কবিতা লেখা,বই পড়া,ফুটবল খেলা,অটোমেশন প্রোগ্রামিং

IMG_20230307_140909.jpg

কিভাবে আসা আমার বাংলা ব্লগেঃ
ইউটিউব থেকে জেনেছি আমার বাংলা ব্লগ বাংলাতে লেখালেখি করার অনেক বড় ক্ষেত্র।

অন্যান্য দক্ষতাঃ
ওয়েব সাইট ওয়ার্ড প্রেস এর কাজ,ভিডিও এদিটিং,ডিজিটাল মার্কেটিং।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ
আশা করি সবাই সাপোর্ট করবেন পাশে থাকবেন।
@shahidullakaysar

Sort:  
 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনি ইউটিউব থেকে এখানে জয়েন করেছেন জেনে ভালো লাগলো।যেকোনো সময় আমাদের সম্মানিত মডারেটরবৃন্দ আপনাকে গাইডলাইন প্রদান করবেন এবং আশা করব সেটা মেনে চলবেন ধন্যবাদ আপনাকে।

অনেক অনেক ধন্যবাদ আপনাকেও,আশা করি গাইডলাইন দিয়ে সাহায্য করবেন।

 last year 

ভাইয়া আপনার পরিচিত মূলক পোস্ট পড়ে অনেক ভালো লাগল। তবো ভাইয়া আপনার পোস্টটা অনেকটা ক্ষুদ্র পোস্ট হয়ে গেছে। আশাকরি পরিবর্তীতে আরো বেড়ে বড় করার চেষ্টা করবেন। ধন্যবাদ আপনাকে আমাদের কমিউনিটিতে যোগদান করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ সুন্দর এবং গঠন মূলক পরামর্শের জন্যে ।আশা করি গাইডলাইন দিয়ে সাহায্য করবেন।

 last year 

ভেরিফিকেশ পোস্ট করতে হলে, সর্বপ্রথম একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে।
আর অবশ্যই পোস্ট বাংলাতে হতে হবে।
পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ আপনার ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে। আপনার পোস্টে রেফারার সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।

আরও কিছু জানতে
জয়েন করুন আমাদের discord server এ
Discord link : ঃhttps://discord.gg/5aYe6e6nMW

নিচের লিংক টি ক্লিক করে দেখে নিতে পারেনঃ আমার বাংলা ব্লগ এর সর্বশেষ আপডেট নিয়মাবলী
👉 [লিংক] ঃ https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 54917.96
ETH 2851.40
USDT 1.00
SBD 2.21