পরিচিতি পোস্ট

আসসালামু আলাইকুম,
সবাই কেমন আছেন,

IMG_20230315_153919.jpg

আমি শহীদুল্লাহ কায়সার, স্থানীয় ঠিকানা বাঘার চর সরকার পারা,থানাঃ দেওয়ান গঞ্জ জেলা জামাল পুর ,বাংলাদেশ থেকে।
বর্তমান ঠিকানা রুপগঞ্জ নারায়ণগঞ্জ।আমার জন্ম ২৬ শে মার্চ ১৯৯৪ ইং। আমি বাংলাদেশী আমার ধর্ম ইসলাম ।
#আমার পরিবার
আমরা সাত ভাই বোন চার বোন তিন ভাই আমি সবার ছোট ভাই।আমার ছোট দুই জমজ বোন । আমার বাবা কৃষক মা গৃহিণী ।মা বাবা আমাদের জন্যে অনেক পরিশ্রম করে এবং অনেক ভালবাসে।আমরা ভাই বোন সবাই মা বাবাকে অনেক খেয়াল রাখী।বিভিন্ন অনুষ্ঠানে ভাই বোন সবাই একত্রিত হয় সবাই সবার কথা শুনি খুব ভালোলাগে।কে কেমন তাদের অভাব অভিযোগ শুনি এবং সমাধান করতে চেষ্টা করি,আমাদের মা বাবা আমাদের অনেক সাহস জুগায়,স্বপ্ন দেখায়,প্রেরনা দেয়।

DSC_0005.JPG

#পড়াশোনাঃ
আমি কাউনিয়ার চর উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি,ঢাকা পলিটেকনিক থেকে ডিপ্লোমা করেছি এবং ইলেক্ট্রিক্যাল অ্যাান্ড ইলেক্ট্রিনিক্স এ বি এস সি করেছি ইউরোপিয়ান ইউনিভার্সিটি থেকে।
টেক ল্যাব বাংলাদেশ থেকে ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং করেছি,আর এফ এল থেকে ফায়ার অ্যান্ড সেফটি ট্রেনিং করেছি,এবিসি একাডেমি থেকে ডিজিটাল মার্কেটিং ট্রেনিং করেছি।বিটাক থেকে ওয়েল্ডিং এ ট্রেনিং করেছি।নিমিউ অ্যান্ড টিসি থেকে রেফ্রিজারেটর এর উপর ট্রেনিং করেছি।

IMG_20230306_124010.jpg

পেশাঃবর্তমান এস অ্যান্ড ডি অটোমেশন এ কর্মরত আছি।ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং শাখা তে।ইলেক্ট্রিক্যাল বিষয়ে ট্রেনিং করায়।
ইন্ডাস্ট্রিয়াল কাজে নিয়োজিত।এছাড়া বিভিন্ন ইন্ডাস্ট্রিয়াল প্রডাক্ট ইম্পোর্ট করে সাপ্লাই দেয়।পেপার মিল ,টেক্সটাইল,ফ্যাক্ট্ররিতে ।

ভাষাঃ বাংলা মতৃভাষা।ইংরেজি রেগুলার।এছাড়া হিন্দি ভাষা ভালো পারি।

##পছন্দঃ কবিতা লেখা,বই পড়া,ফুটবল খেলা,অটোমেশন প্রোগ্রামিং,বিভিন্ন পর্যটন কেন্দ্র ভ্রমণ করা।

##অন্যন্য দক্ষতাঃ ছবি তুলা,ভিডিও এডিটিং,ফটোশপ,ওয়ার্ড প্রেস থিম কাস্টমাইজেশন,ডিজিটাল মার্কেটিং ।

IMG_20230307_201927.jpg

#কিভাবে আসা আমার বাংলা ব্লগেঃ
ইউটিউব থেকে জেনেছি আমার বাংলা ব্লগ বাংলাতে লেখালেখি করার অনেক বড় ক্ষেত্র।এছাড়া এবিসি একাডেমী যেখানে ডিজিটাল মার্কেটিং ট্রেনিং করেছি সেখান থেকে আমার বাংলা ব্লগ সম্পর্কে জেনেছি।
আমার সোস্যাইল সাইটঃ
#my LinkedIn Id : shahidulla-kaysar
#my website: #www.shahidullakaysar.com
#my youtube channel https://www.youtube.com/channel/UCYsooH0krk8Qb7Szy_fY7cg #https://twitter.com/MoShidulla?s=08

#My facebook id :https://www.facebook.com/shohidulla.kaysar.5?mibextid=ZbWKwL
#https://www.pinterest.com/shahidulla10/
#https://shidulla.livejournal.com/profile
IMG_20220901_215235.jpg

পরিকল্পনাঃ
পাড়া প্রতিবেশী আত্নীয় স্বজন দের পাশে দাঁড়ানো তাদের বিপদে আপদে সাহায্য করা সাধ্যমত,পরিবেশ এর ভারসাম্য বজায় রাখতে সাহায্য করা,গাছ রোপোন,একটা পাঠাগার প্রতিষ্ঠা করা যেখানে সবাই বই পড়তে পারবে ফ্রীতে।সমাজের অসহায় মানুষের পাশে থাকা।
DSC_0008.JPG
সবাইকে অনেক অনেক ধন্যবাদ
আশা করি সবাই সাপোর্ট করবেন পাশে থাকবেন অনুপ্রেরণা জুগাবেন।
@shidullakaysar

Sort:  
 last year 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।
আপনাকে আমার বাংলা ব্লগের গেস্ট ব্লগার হতে হলে সর্বপ্রথম যে কাজটি করতে হবে আপনার ইস্টিমিট আইডি থেকে abb-curation এ কমপক্ষে 100 এসপি ডেলিগেশন করতে হবে। আর এটা যতদ্রুত সম্ভব করতে পারেন আপনার জন্যই ভালো হবে। তবেই আপনার পোস্ট রেগুলার কিউরেশনে যাবে।
বিস্তারিত জানতে জয়েন করুন আমাদের discord এ

https://discord.gg/amarbanglablog

Thanks for your suggest

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66217.53
ETH 3316.11
USDT 1.00
SBD 2.70