এচিভমেন্ট ১ || আমার নিজের পরিচয় || ১১/০৩/২০২২

হ্যালো আমার প্রিয় বন্ধুরা,

আসসালামু আলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর কৃপায় ভাল । আমি একজন নতুন Steemit ব্যবহারকারী। আপনারা সবাই আমার প্রগতিশীলতার জন্য দোয়া করবেন। আল্লাহর রহমতে, আমি আপনার মঙ্গল কামনা করছি।

আমার ব্যবহারকারী আইডি @sheulyrblog.

image.png

আমার পরিচয়:

আমি শিউলী হক একজন অনাথ মেয়ে। আমি বাংলাদেশের একজন মুসলিম মেয়ে। আমি এখানে একজন নতুন Steemit ব্যবহারকারী। আমি একজন কবি, বিষয়বস্তু লেখক এবং একজন পেশাদার গ্রাফিক্স ডিজাইনার। আমি এখানে আপনার সাথে আমার সব লেখার ব্লগ শেয়ার করব. আশা করি সবাই ফলো করবেন এবং থাকবেন।

image.png

আমার বাবার পরিচয়:

আমার বাবার নাম মোঃ নুরুল হক।তিনি একজন সরকারী চাকুরীজীবী ছিলেন।তিনি 2005 সালে মারা গেছেন।তিনি একজন সৎ ব্যক্তি ছিলেন।তিনি আমাদের পরিবারের একজন উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন।তিনি খুব ধার্মিক ছিলেন।আমি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রি ছিলাম। আমি যখন ছাত্রি ছিলাম তখন আমার বাবা মারা যান। তাই আমার বাবাকে হারানোর জন্য আমাদের পরিবার খুবই শোকে স্তব্ধ হয়েছিল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

আমার মায়ের পরিচয়:

আমার মা একজন গৃহিণী ছিলেন। তিনি 2017 সালে মারা গেছেন। আমার মা খুবই ধার্মিক মহিলা ছিলেন। আমার মা আমাদের পরিবারের একজন নেতা ছিলেন। কারণ তিনি তার পরিবার এবং সন্তানদের জন্য খুব সতর্কতার সাথে খুঁজছিলেন। এবং সমস্ত সমস্যা তিনি তার বুদ্ধিমত্তা দিয়ে এক হাতে সমাধান করেছেন৷ তাই আমার মা সমস্ত মহিলাদের প্রতিমা। আমি সব বাবা-মাকে সম্মান করি।

আমার পারিবারিক পরিচয়:

আমরা ৬ ভাই বোন। আমাদের বড় ভাই মারা গেছেন 9 বছর আগে। এখন আমরা তিন বোন দুই ভাই। আমি সবার ছোট। তাদের সবাই বিবাহিত। কিন্তু আমি এখনো অবিবাহিত। আমি আমার প্রয়োজনীয় সমস্ত খরচ নিজেই ব্যয় করি।

আমার শখ:

আমরা মানুষ তাই মানুষের কিছু শখ বা ইচ্ছা আছে। তাই আমারও কিছু শখ। আছে। আমি যখন ছোট ছিলাম তখন স্বপ্ন দেখতাম নিজে কিছু করার, স্বাবলম্বী হওয়ার। আমি ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে চাইনি। আমি যেহেতু ছোট ছিলাম, পড়ায় মেধাবী ছিলাম তাই লেখালেখিতে ও সৃজনশীলতায় একটু এগিয়ে ছিলাম। সেই সুবাদে আজ আমি কবি, লেখক এবং গ্রাফিক ডিজাইনার হয়েছি, আলহামদুলিল্লাহ।

image.png

আমার গ্রাফিক্স ডিজাইনের লিংক Graphic Idea: 24 Hours

image.png

আমার কবিতার লিংক: শিউলী হক (শিউলী হক অগ্নিশিখা)

image.png

আমার বিহান্স লিংক: Graphics Idea 24 Hrs

STEEMIT এ কিভাবে আসলাম:

আমি আগে ইন্টারনেট ব্যবহারকারী ছিলাম। আমি সবসময় ব্রাউজিং এর মাধ্যমে বিভিন্ন সাইটে যাই। একদিন আমি ইউটিউবে স্টিমিট সম্পর্কে একটি ভিডিও দেখতে পেলাম । ফ্রিলান্সিং করে কিভাবে আয় করা যায় এই ভিডিওর মাধ্যমে জানতে পারলাম।যেহেতু আমি একজন লেখক এবং ডিজাইনার, আমি ভাবলাম, আমি আমার লেখা এবং ডিজাইনের সুযোগ প্রসারিত করতে Steamite ব্যবহার করতে পারি।Steamit সাইটটি ব্যবহারকারীদের এত সহজে আয় করার সুযোগ দিয়েছে যা খুবই উপকারী। তাই Steamit অনেক ধন্যবাদ প্রাপ্য এবং আমি কৃতজ্ঞ ।

আমি আশা করি আপনি আমার সম্পর্কে আমার পোস্ট পড়বেন। আমার ভুলগুলো জানালে আমি খুশি হব, স্যার।

আজকের মত মঙ্গল কামনা করে ও শুভেচ্ছা জানিয়ে আপনাদের সবাইকে বিদায়। আল্লাহ হাফেজ।

ধন্যবাদ ।

@sheulyrblog

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম জানাই। সুন্দর ভাবে আপনি আপনার পরিচয় পর্ব দিয়েছেন। তা দেখে অনেক ভালো লাগলো। আশা করি সকল নিয়ম কানুন মেনে পোস্ট করবেন। তবে এখানের ভেরিফিকেশন পোস্ট এর কিছু নিয়ম কানুন আছে যা আমাদের নুসুরানুর আপু কমেন্ট করে জানিয়েছে। সেগুলো ফলো করুন। ধন্যবাদ।

আপনাকেও ধন্যবাদ

@sacred-agent অসংখ্য ধন্যবাদ আপনার ভোটের জন্য।

 2 years ago 

স্বাগতম @sheulyrblog

আমার বাংলা ব্লগের সাথে যুক্ত হতে হলে আগে কিছু নিয়ম-কানুন মেনে চলতে হবে।তবে,

  • এখন আমার বাংলা ব্লগ কমিউনিটিতে মেম্বার নেওয়া বন্ধ রয়েছে।

  • কখন মেম্বার নেওয়া হবে বা, আরো কিছু জানতে আমাদের ডিস্কোর্ড চ্যানেল এ যুক্ত হতে পারেন,

https://discord.gg/bF6YXvAs

অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম ।আপনার পরিচয় মূলক পোস্টই যথেষ্ট ভালোভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন ।যেটা পড়ে খুবই ভালো লাগলো। আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। আশাকরি আমার বাংলা ব্লগ কমিউনিটির যে সকল দিক নির্দেশনা আছে সেগুলো মেনে কাজ করার চেষ্টা করবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60313.79
ETH 2889.34
USDT 1.00
SBD 2.47