আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

আসসালামু আলাইকুম

প্রিয়া ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন ? আল্লাহ-তাআলার অশেষ মেহেরবানিতে আপনারা ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার বাংলা ব্লগে এটা আমার প্রথম পোস্ট। আমার বাংলা ব্লগের মাধ্যমে আমার নিজের পরিচিতি সবার সাথে ভাগাভাগি করলাম । আর আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আসতে পেরে আমি অনেক বেশি খুশি হয়েছি।

আমার নাম মোছাঃ মর্তুজা আক্তার শেফা। আমার ইউজার নাম @shefa96 . আমি বাংলাদেশের একজন নাগরিক। বাংলাদেশে বসবাস করি। আমি দিনাজপুর জেলার চিরিরবন্দর থানায় বসবাস করি। আমি একজন ছাত্রী। বর্তমানে আমি নবম শ্রেণিতে পড়ালেখা করি।

আমার ইচ্ছাঃ

আমার ইচ্ছা জীবনে আমি পড়ালেখার পাশাপাশি নিজেই কিছু একটা করে পরিবার ও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চাই। এখন বাকিটা উপর আল্লাহর ইচ্ছা। আমি আমার প্রতিভার মাধ্যমে কিছু একটা করে এগিয়ে যেতে চাই। "আমার বাংলা ব্লগ "পরিবারের সকলের সহযোগিতা কাম্য করছি।

আমার পরিবারঃ

আমার পরিবারের সদস্য সংখ্যা ছয় জন। আমি, আমার মা-বাবা, আমার দাদী এবং আমার দুই বোন। আমার বাবা একজন ধান ব্যবসায়িক । আমার মা একজন গৃহিনী। আমার বড় বোন বিবাহিত বর্তমানে তার শ্বশুড়বাড়িতে আছেন। আর আমি মেঝো এবং আমার ছোট একটা বোন আছে।

কাজের বিবরণঃ

আমি ছবি আঁকতে পছন্দ করি। অবসর সময়ে যখন ফাঁকা থাকি তখনি ছবি আঁকি। আর আমার ছোট বেলা থেকেই ছবি আঁকার প্রতি আগ্রহ ছিল বেশী।

IMG-20211022-WA0031.jpg

IMG-20211022-WA0030.jpg

IMG-20211022-WA0028.jpg

এছাড়া আমি কাগজ দিয়ে নানান ধরণে জিনিস তৈরি করতে পারি।

আমার ফুফাতো ভাই এর কাছে আমি আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পাই৷ তার কাছে এই প্লাটফর্ম সম্পর্কে অনেক তথ্য পেয়েছি৷ এতে করেই আমার আগ্রহ বৃদ্ধি পেয়েছে এখানে কাজ করার। আমার ফুফাতো ভাই এর ইউজার নেম @nazmul-sakib

Sort:  
 3 years ago 

প্রথমে অভিনন্দন জানায়।আপনার প্রথম পরিচিতি পোস্ট পরে খুবই ভালো লাগলো দারুন ভাবে সাজিয়ে উপস্থাপন করেছেন।নিয়ম মেনে কাজ করুন সফলতা আসবে।এগিয়ে যাক আমার বাংলা ব্লগ।

ধন্যবাদ ভাইয়া আপনাকে। আমার বাংলা ব্লগের সব নিয়ম শৃঙ্খলা মেনে চলার চেষ্টা করব ইনশাআল্লাহ।

Loading...
Loading...
 3 years ago 

আপনি কার মাধ্যমে এই কমিউনিটির সন্ধান পেয়েছেন? রেফারেল আই ডি দেওয়া আবস্বক।

আমি @nazmul-sakib ভাইয়ার মাধ্যমে এখানে জয়েন করেছি। তিনি আমার ফুফাতো ভাই হন।

আমার বাংলা ব্লগে স্বাগতম।আমাদের কমিউনিটির কিছু নিয়ম আছে দয়া করে সেগুলো মেনে চলবেন। আমাদের সাথেই থাকুন। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে ভালো লাগল। এর পাশাপাশি আপনার আর্টগুলো খুবই সুন্দর।
আমাদের কমিউনিটির কিছু নিয়ম আছে দয়া করে সেগুলো মেনে চলবেন। আমাদের সাথেই থাকুন। আপনার জন্য শুভকামনা।।

ধন্যবাদ ভাইয়া আপনাকে। নিয়ম-কানুন মেনে আপনাদের সাথে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার অঙ্কন করার দক্ষতা আমাকে মুগ্ধ করেছে। আশা করি এরকম ভালো মানের অঙ্কন চিত্রগুলো আমরা আরো দেখতে পাবো।

ধন্যবাদ আপু আপনাকে। জি আপু আমি ভালো কিছু করার চেষ্টা করব ইনশাআল্লাহ। আর আপনাদের সহযোগিতা কামনা করছি ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশাকরি কমিউনিটির যেসকল দিকনির্দেশনা আছে সেগুলো মেনে চলা চেষ্টা করবেন। আপনার কাছ থেকে অনেক সৃজনশীলতার বর্হিপ্রকাশ ঘটবে আশাকরি।

ভাইয়া অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে। কমিউনিটির যে সকল দিকনির্দেশনা আছে সেগুলো মনে চলার যথাসাধ্য চেষ্টা করব ইনশাআল্লাহ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমেন্ট এর সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে এগিয়ে যাবেন আপনার জন্য শুভকামনা থাকলো

ভাইয়া অসংখ্য ধন্যবাদ জানাই। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়মকানুন মেনে আপনাদের সাথে এগিয়ে যাওয়ার চেষ্টা অবিরাম থাকবে ইনশাআল্লাহ।

 3 years ago (edited)

আপনি পরিচিতি মূলক পোস্টের প্রথম ট্যাগ হিসেবে #abb-intro ব্যবহার করুন। সাথে আপনাকে আমাদের ডিসকর্ড সার্ভারে যুক্ত হতে হবে। নইলে আপনাকে New Member দেওয়া হবেনা। ভবিষ্যতে আপনার কোনো পোস্টই আমরা Curation করবো না। আপনি আমাদের ডিসকর্ডে যুক্ত হয়ে নিজের Verification সম্পন্ন করুন। ধন্যবাদ 🙏🏾

@nazmul-sakib আপনি কি ওনাকে চেনেন?

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 64130.23
ETH 3169.82
USDT 1.00
SBD 2.47