আমার বাংলা ব্লগ এ "আমার পরিচয় পর্ব

273626324_1136795370464793_7242287134021726900_n.jpg

বিসমিল্লাহির রাহমানির রাহিম,

আমি সর্ব প্রথম অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার মহান আল্লাহকে যিনি আমাকে সুস্থ ও নিরাপদ রেখেছেন এবং যার জন্য আজ আমি সবার সাথে পরিচিত হতে পারছি।

আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুগণ, আমার সালাম ও শুভেচ্ছা গ্রহণ করুন:-

আশা করি মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

বিশ্ব ব্যাপি মহা দুর্যোগ করোনা ভাইরাস কারণে যারা দুঃখ-কষ্টে, বিপদাপদে ও অসুস্থ অবস্থায় আছেন আল্লাহর কাছে প্রার্থনা করছি যেন তিনি সকলের বিপদাপদের অবসান ঘটিয়ে পরিপূর্ণ সুস্থতা দান করেন। আমিন!

"আমার বাংলা ব্লগে"

আমার পরিচিত মূলক পোস্টের মাধ্যমে আপনাদের সাথে পরিচিত হওয়ার আশা প্রকাশ করছি। আশা করি আপনারা সবাই আমাকে হৃদয় থেকে বন্ধু হিসেবে গ্রহণ করবেন।

আমি @shariful2 আমি একজন বাংলাদেশী। আমার জন্মস্থান সাতক্ষিরা জেলায়। আর আমি পড়াশুনা শেষ করেছি খুলনা ম্যানগ্রোভ ইন্সটিটিউট থেকে। আমার ছাত্র জীবন কেটেছে কলেজের নিয়ম নীতির ভিতরে। বর্তমানে আমি নিজ এলাকায় একটি বেসরকারি ঔষধ কোম্পানিতে চাকরি করি। পূর্বে আমার ব্লগিং সম্পর্কে তেমন কোনো বাস্তব ধারনা ছিল না। আমি বর্তমানে এবিসি একাডেমি থেকে ডিজিটাল মার্কেটিং এর উপর একটি অনলাইন কোর্স করছি। সেখান থেকে স্টিমিটে একাউন্ট করি এবং আমার বাংলা ব্লগে সাবস্ক্রাইব করি। আমার বাংলা ব্লগের নিয়ম নীতি আমার অনেক মুগ্ধ করেছে। এখান থেকে অনেক কিছু শেখার ও জানার আছে।
তাই আমি আশা করব আপনারা আমাকে বন্ধুরূপে গ্রহণ করে আমার জীবনের বাস্তব অভিজ্ঞতা গুলো আপনাদের সাথে শেয়ার করার সুযোগ দিবেন এবং আপনাদের অভিজ্ঞতাগুলো আমাকে দর্শনের ও উপভোগের সুযোগ করে দেবেন।

আমার পছন্দনীয় দিকগুলো হলো-

• নামাজ পড়া আর সময় পেলে কোরআন তেলওয়াত করা।
• সহজ সরল জীবনযাপন করা।
• সর্বদা হাসিখুশি থাকা ও সবার মঙ্গল কামনা করা।
• সাধ্যানুযায়ী বিপদগ্রস্থদের সাহায্য করা।
• সমাজের অবহেলিত মানুষের কথা চিন্তা করা এবং সাধ্যানুযায়ী তাদের উপকার করা।
এছাড়াও কবিতা ও গল্প লেখা, গল্প পড়া ও শুনা, দর্শনীয় স্থান ভ্রমণ করা ও বিভিন্ন প্রাকৃতিক দৃশ্যের চিত্র অঙ্কন করা ইত্যাদি ।

পরিশেষে যারা আমাকে আমার বাংলা ব্লগে যোগদানের বিষয়ে অনুপ্রাণিত ও বিশেষ বিবেচনা করেছেন,যেমন @rex-sumon ভাই, @nevlu123 ভাই, @ripon40 ভাই, @ayrinbd আপু, @rafi4444 ভাই, @emonv ভাই এবং @steem.history ভাই সহ সবার প্রতি অসংখ্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ও আপনাদের সর্বদা মঙ্গল ও সুস্থতা কামনা করছি।

আমি আশা করি আপনারাও আমাকে বন্ধুরূপে আপনাদের হৃদয়ের মনি কোঠায় একটু জায়গা দেবেন। আপনাদের ভালোবাসা পেলে আমি আমার সাধ্যের সর্বোচ্চটুকু আমার বাংলা ব্লগকে উপহার দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।
দোয়া করবেন আমি যেন একজন আদর্শ সৈনিক হিসেবে আমার বাংলা ব্লগে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারি। সবার সুস্থতা ও মঙ্গল কামনায় আজকের মত এখানেই শেষ করলাম।

আল্লাহ হাফেজ

Sort:  
 2 years ago 

ভাই আপনি আমাকে মেনশন করেছেন, তবে মাফ করবেন আমি আপনাকে ঠিক চিনলাম না। যাইহোক আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম, আপনার পোষ্টের প্রথম ট্যাগ টি #abb-intro ব্যবহার করতে হবে। আশা করি এই বিষয়টা এডিট করে ঠিক করে নিবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পরিচয় পর্ব পড়ে অনেক ভালো লাগলো । আপনি অনেক সুন্দর ভাবে গুছিয়ে আপনার পরিচয়টি আর বাংলা ব্লগে পোষ্টের মাধ্যমে প্রকাশ করেছেন । আশা করি সকল নিয়ম কানুন মেনে চলবেন ।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।আশাকরি কমিউনিটির সকল রুল এবং নিয়ম কানুন মেনে কাজ করবেন।আর বিশেষ করে এবিবি স্কুলের সবগুলো ক্লাস করবেন অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

@nevlu123 @ripon40 @rafi4444
আপনারা কি উনাকে রেফার করেছেন? যদি রেফার করে থাকেন তাহলে মন্তব্য করে নিশ্চিত করুন।

না আপু আমি তাকে চিনি নাহ কি জন‍্য মেনশন দিল বুঝতেই পারছি নাহ

 2 years ago 

আপু আমি তাকে চিনি নাহ। কি জন্য মেনশন দিয়েছে সেটাও বুঝতে পারলাম নাহ।

 2 years ago 

@shariful2 আপনি তো কারো না কারো মাধ্যমে আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পেরেছেন। তার নাম উল্লেখ করুন।
অকারণে অন্য কোনো মেম্বার এর নাম মেনশন করবেন না। ধন্যবাদ আপনাকে।

steemit.PNG
এখান থেকে জানতে পেরেছি

 2 years ago 

আপনি খুব সুন্দর করে পরিচয় পর্ব উপস্থাপন করেছেন। যে আশা নিয়ে আপনাকে যারা উৎসাহিত করেছেন আশা করছি সেটি খুব ভালভাবে ধরে রাখবেন।স্কুলে নিয়মিত ক্লাস করে সঠিক নিয়মকানুন মেনে ফ্রি ডেলিভারি করবেন।ব্লগে আপনার আশা আকাঙ্ক্ষার বাস্তব প্রতিফলন ঘটুক।এগিয়ে যাওয়ার শুভ প্রত্যাশা রইলো।

আপনার পরিচয় পর্বটি জেনে অনেক ভালো লাগলো। সুস্বাগতম জানাই আমার বাংলা ব্লগে। সকল নিয়মকানুনের প্রতি অটুট থাকবেন দয়া করে। সামনের দিনগুলোর জন‍্য শুভেচ্ছা রইল। @ayrinbd না আপু তাকে আমি চিনি নাহ এবং কোন ধরনের রেফার করিনি আমি।

 2 years ago 

ওকে আমি দেখছি। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57529.75
ETH 2571.57
USDT 1.00
SBD 2.44