আমার বাংলা ব্লগ (আমার খুব কাছের পাখিকে নিয়ে গল্প)//২২/০৬/২০২১

  • আসসালামু আলাইকুম

  • আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছে আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি আজকে আমার প্রিয় পোষা পাখির সম্পর্কে বলবো।

    IMG20210622190122.jpg

    DeviceRealme 7i

    IMG20210622190108.jpg

    DeviceRealme 7i


    পাখিটি আমার খুব কাছে। পাখিটিকে আমি ঝড়ের দিনে একটি গাছের নিচে কুড়িয়ে পেয়েছি। পাখিটিকে দেখে অনেক মায়া লেগেছিল ঘরে পাখিটি গাছের উপর থেকে নিচে পড়ে গেছে। পাখিটি উড়তে পারে না এখনো ছোট। তাকে বাসায় এনে একটু খাবার খাওয়ায় পাখিটি আগের থেকে অনেক সুস্থ। পাখিটি সব সময় আমার সাথেই থাকে। এবং আমি কোথাও গেলে পাখিটিকে নিয়ে যাই। পশুপাখি আল্লাহ তাআলার সৃষ্টি তাই পশু-পাখিকে কষ্ট দিলে মহান আল্লাহতালা অনেক কষ্ট পাবেন।


    পোস্টটিতে কোন ভুল-ভ্রান্তি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

    Sort:  
     3 years ago 

    বাহ সুন্দর তো পাখিটি আপনার ঘাড়ের উপরে বসে আছে। যাইহোক ভাল লেগেছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

     3 years ago 

    শুকরিয়া 💙

    Coin Marketplace

    STEEM 0.15
    TRX 0.12
    JST 0.026
    BTC 56095.11
    ETH 2533.38
    USDT 1.00
    SBD 2.23