আমার বাংলা ব্লগঃ কমিউনিটিতে আমার প্রথম পোষ্ট [ ২০ জুন ২০২১ ]

  • আসসালামু আলাইকুম

  • সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমার স্ট্রিম বাংলা ব্লগ কমিউনিটিতে প্রথম পোষ্ট। আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচয় করিয়ে দিবো।

    চলেন শুরু করা যাক:-

  • আমার পরিচয় ও তথ্য:-
  • Snapchat-851832225.jpg



    আমার নাম মো:-শাহরিয়ার। আমার বয়স ১৯ বছর। আমার বাসা দিনাজপুর জেলা পার্বতীপুর থানায় অবস্থিত। আমার ডাক নাম:- শাহরিয়ার। আমার স্টিমিট আইডির নাম:-@shariar07. আমার পরিবারের সদস্য ৪ জন। আমি আমার বাবা, আমার মা এবং আমার একটি ছোট্ট বোন আছে। আমি পরিবারের বড় ছেলে। আমাকে সবাই অনেক ভালোবাসে। আমার কোনো চাহিদা আমার মা-বাবা অপূর্ন রাখেনা।

  • আমার শিক্ষাগত যোগ্যতা
  • Snapchat-596994301.jpg


    আমি ২০১৮ সালে এসএসসি পরীক্ষা দিয়েছি। পরীক্ষার পর আমার বাসা থেকে ইঞ্জিনিয়ার হওয়ার জন্য কারিগরি বোর্ডে ভর্তি করে দেয়। প্রথম সেমিস্টার যাওয়ার পর সেখানকার পড়ালেখা এবং খাওয়া-দাওয়ার ব্যবস্থা ভালো না থাকায় আমি বাসায় চলে আসি। বাসায় এসে এলাকার একটি কলেজে ভর্তি হয়ে হই। ২০২০ সাল থেকে মহামারী করোনা জন্য সব স্কুল কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে। তাই আমি এখন পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজে প্রথম বর্ষের ছাত্র। কলেজে ভর্তি হওয়ার পর থেকে একদিন কলেজ চালু হয়নি। কলেজ চালু না হলে আমাদের লেখাপড়া হবে না, লেখাপড়া না হলে আমরা সার্টিফিকেট পাবো না, আর সার্টিফিকেট না পেলে আমরা কোন ধরনের চাকরি করতে পারবোনা।

  • আমার ভবিষ্যতে পরিকল্পনা ও লক্ষ্য
  • PicsArt_01-23-11.34.11.jpg


    আমি আমার বাবার একটাই ছেলে। তাই বাবা মাকে ‌ ছেড়ে দূরে কোথাও গিয়ে চাকরি করার শখ বা ইচ্ছা কোনটাই নেই। কষ্ট করে মানুষ করার পর বাবা মায়ের কথা না শুনলে তারা খুব কষ্ট পাবে তাই সার্টিফিকেটের অপেক্ষায় আছি। সামনেই করোনাকালীন সময়ে আমাদের শিক্ষা মন্ত্রী সবাইকে অটো পাস দিচ্ছে। অটো পাস করা ছাত্র ছাত্রীর ভালো কোন চাকরি হবে বলে আশা করা যায় না। আমার ছোট থেকে ইচ্ছা আমি ব্যবসায়ী হবো। ছোটখাটো ব্যবসায়ী হয়ে বাবা মাকে খুশি করার মতন টাকা উপার্জন করলেই হবে।

    লেখালেখি করতে ভালো লাগে দেখে স্টিমিটে আসা । আশা করি পোস্টটি সবার ভালো লাগবে পোস্টটিতে কোন ভুল-ভ্রান্তি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

    @shariar07


    please support me

    Sort:  
     3 years ago 

    ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য এবং সুন্দরভাবে নিজেকে উপস্থাপন করেছেন। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

     3 years ago 

    Sukriya ❤️

    আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ। এবং আপনার পরিচয় সুন্দরভাবে উপস্থাপন করেছেন। চেষ্টা করুন আমাদের সঙ্গে থাকার জন্য।

     3 years ago 

    নিজের পরিচয় সম্পর্কে খুব সুন্দর লিখেছেন। ধন্যবাদ।

     3 years ago 

    শুকরিয়া❤️

    Coin Marketplace

    STEEM 0.18
    TRX 0.13
    JST 0.030
    BTC 57951.98
    ETH 3051.79
    USDT 1.00
    SBD 2.26