You are viewing a single comment's thread from:

RE: DIY-(এসো নিজে করি)//গ্লিটার ফোম দিয়ে সুন্দর একটি গোলাপ ফুল তৈরি ।।

in আমার বাংলা ব্লগ2 days ago

আপনি দেখছি মাঝে মাঝেই চমৎকার গ্লিটার ফোম দিয়ে চমৎকার চমৎকার জিনিস বানিয়ে আমাদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। আজকে আপনার গোলাপ ফুলটি অসাধারণ সুন্দর হয়েছে মনে হচ্ছে সত্যিকারের গোলাপ ফুল। ধাপে ধাপে গোলাপ ফুল তৈরি পদ্ধতি চমৎকার সুন্দর ভাবে আমাদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গোলাপ ফুল বানানোর পদ্ধতি আমাদের সঙ্গে ভাগ করে নেয়ার জন্য।

Sort:  
 2 days ago 

জি আপু আমি আমার পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করি ভালো ভালো কিছু ডাই পোস্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য। আমার জন্য দোয়া করবেন আপু আমি যেন আরো ভালো ভালো কিছু ডাই পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে পারি। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40