কাঁচামরিচ ও রসুন ভর্তা রেসিপি ❤️

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো
বন্ধুরা কেমন আছেন আপনারা নিশ্চয়ই ভালো আছেন।আমিও ইশ্বরের কৃপায়ও আপনাদের আশির্বাদে ভালো আছি।
আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-৩৯শেয়ার করো তোমার ইউনিক ঝল ভর্তা রেসিপি আয়োজন করার জন্য প্রথমে শ্রদ্ধেয় ফাউন্ডার দাদা, এডমিন মডারেটর প্যানেলের সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ।আমাদের প্রিয় এডমিন @nusuranur আপু প্রতিযোগিতা ঘোষণা দেওয়ার পরে এবং প্রতিযোগিতাটি দেখার সাথে সাথেই আমার মাথায় এসেছে কাঁচামরিচও রসুন ভর্তা রেসিপি টি ভালো হবে।যেহেতু ঝাল ভর্তা রেসিপি তাই এটাই আমার কাছে সব থেকে সহজ উপায়ে ঝাল রেসিপি।আমি মাঝে মাঝেই এই ভর্তা রেসিপি টি করে খাই কারন এই রেসিপিটি আমার খেতে খুব ভালো লাগে।আমি একজন সখের রাঁধুনী মাঝে সাঝে সখের বসেই করি রান্না প্রতিদিন রান্না করতে হয় না তাই এমন প্রতিযোগিতা দেখে আমার খুব ভালো লাগলো আর সিদ্ধান্ত নিলাম এই রেসিপিটি শেয়ার করবো সবার মাঝে আশা করছি ভালো লাগবে। দেখা যাক তাহলে রেসিপিটি কেমন ছিলো।

IMG_20230711_205926.jpg

উপকরণঃ
১.কাঁচামরিচ।
২.রসুন।
৩.লবন।
৪,ভোজ্য তেল।

প্রথম ধাপঃ
প্রথমে আমি মরিচ গাছ থেকে কিছু কচি কাঁচামরিচ তুলে নিয়েছি।
PhotoCollage_1689091858574.jpg

দ্বিতীয় ধাপঃ
এখন আমি বেশ কয়েকটি রসুনের খোসা ছড়িয়ে নিয়েছি ও কাচা মরিচ নিয়েছি এবং রসুনও মরিচ গুলো পরিস্কার করে ধুয়ে নিয়েছি।
IMG_20230711_221657.jpg

তৃতীয় ধাপঃ
এখন আমি চুলায় একটি কড়াই বসিয়েছি ও তাতে কিছু তেল দিয়ে গরম করে নিয়েছি।তেল গরম হয়ে গেলে রসুন,মরিচ কড়াইয়ে দিয়ে দিয়েছি এবং স্বাদ মতো লবন দিয়েছি।
PhotoCollage_1689092562508.jpg

চতুর্থ ধাপঃ
এখন আমি ভালো করে রসুন,মরিচ গুলো ভেজে নিয়েছি।

IMG_20230711_223032.jpg

পঞ্চম ধাপঃ
এখন আমি ভাজা রসুন ও মরিচ গুলো একটা শিল,নোরায় বাটার জন্য তুলে নিয়েছিও বেটে নিয়েছি।
PhotoCollage_1689093531674.jpg

ষষ্ঠ ধাপঃ
এখন আমি ভর্তা গুলো একটি পাত্রে পরিবেশের জন্য তৈরী করে নিয়েছি।

IMG_20230711_224956.jpg

আশা করছি আপনাদের ভালো লাগবে।খুব অল্প সময়ে অল্প উপকরনে মজাদার ঝাল রেসিপিটি।
আজকের মতো এইখানেই শেষ করছি।টাটা

Sort:  
 last year 

দারুন ছিল আপনার রেসিপি তৈরি কাঁচামরিচ এবং রসুন দিয়ে ভর্তা রেসিপি তৈরি যেটা অনেক ঝাল হবে খেতে। আসলে ভর্তা জাতীয় খাবার ঝাল বেশি হলে বেশি স্বাদ লাগে খেতে অনেক ভালো লাগলো আপনার রেসিপি।

 last year 

কাঁচা মরিচের ভর্তা এর আগে কখনো খাইনি। তবে ঝাল ঝাল ভর্তা খেতে সত্যি অনেক ভালো লাগে। আপু আপনি পোষ্টের লিংক সঠিকভাবে কপি করে এরপর কমেন্ট বক্সে দিবেন। আপনার পোস্টের লিংক সঠিক হয়নি।

 last year 

আপনি তো দেখছি এই ভর্তাটা শুধু কাঁচা মরিচ এবং রসুন ব্যবহার করে তৈরি করেছেন। এই ভর্তাটা আমি আগে কখনো খাইনি। তবে আপনার উপস্থাপনা টা দেখে ইচ্ছে করছে খেতে। অনেক অনেক সুন্দর করে ডেকোরেশন টাও করেছেন আপনি। একেবারে ভিন্ন রকম ভাবে ডেকোরেশন করলেন। নিশ্চয়ই খেতে খুব ভালো লেগেছিল।

 last year 

কাঁচামরিচ ও রসুন ভর্তা আগে কখনো খাওয়া হয়নি। আপনার রেসিপিটা দেখতে অনেক লোভনীয় হয়েছে। আমি অবশ্যই বাসায় একদিন রেসিপিটা ট্রাই করবো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপু কাঁচামরিচ ও রসুন ভর্তা রেসিপি। এই ধরনের ভর্তা খেতে আমার অনেক বেশি ভালো লাগে আজও খাওয়া হয়নি। কিন্তু দেখেই জিভে জল চলে এসেছে। রসুন খেতে আমার অনেক বেশি ভালো লাগে ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। কাঁচামরিচ ও রসুন ভর্তা রেসিপি দেখে তো জিভে পানি চলে এলো আপু। রসুন ভর্তা আমার খুব পছন্দ এবং অনেকবার খাওয়া হয়েছে। আপনি এই রেসিপিটা তৈরি করতে অনেকগুলো কাঁচামরিচ ব্যবহার করেছেন। সেজন্য মনে হচ্ছে খেতে খুব ইয়াম্মি লেগেছে। আসলে ভর্তা ঝাল ঝাল না হলে খেতে তেমন ভালো লাগে না। যাইহোক এমন চমৎকার একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

নতুন একটি ইউনিক রেসিপি নিয়ে হাজির হয়েছেন আপনি আমাদের মাঝে। আপনার আজকের এই ইউনিক রেসিপি থেকে নতুন একটা ধারণা অর্জন করতে পারলাম। খুব সুন্দর ছিল আপনার এই রেসিপিটা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60796.19
ETH 2601.58
USDT 1.00
SBD 2.57