স্টিমিটের টাকায় ইচ্ছে মতো কেনাকাটা শেষ পর্ব❤️

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো,

কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা।আশা করছি ভালো আছেন। আমিও আপনাদের আশির্বাদে ও সৃষ্টি কর্তার কৃপায় ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো স্টিমিটের টাকায় ইচ্ছে মতো কেনাকাটার শেষ পর্ব।

PhotoCollage_1715944204640.jpg

আশা করছি আপনাদেরই ভালো লাগবে।
শুধু কি অনলাইনে কেনাকাটা করি জি না।আমি মার্কেটে গিয়েও কেনাকাটা করি। তবে অনলাইনে ইদানীং বেশি করি।
অনলাইনে শপিং করার নেশা হয়ে গেছে একটা।
শুধু কি আমার কেনাকাটা করেছি না আমার কেনাকাটার মাঝে আমার বরকেও একটি কোর্ট কিনে দিয়েছি।বরের জন্য কোর্টি কিনার পর খুব ভালো লাগছিলো।কারণ আগে যদি বরকে কিছু দিতাম কিনে তাহলে মাছের তেলে মাছ ভাজা ব্যাপারখানা এমন হতো তাই কোনদিন কিছু কিনে দিতাম না।এবার কোর্ট টি নিজের ইনকামের টাকায় কিনে দিতে পেরে আত্মতৃপ্তি পেয়েছি। এবার কিনে দেয়ার ইচ্ছে আছে বাটা কিংবা এপেক্স থেকে এক জোড়া সুন্দর জুতো ও একটি ব্রান্ডের ঘড়ি আশা করছি খুব শীঘ্র কিনে দিতে পারবো।

IMG_20240516_201740.jpg

দোকানে গিয়ে এই নিচের ফটোগ্রাফিতে দেখতে পারছেন যে প্রসাধনী ও ব্যাগ সেগুলো কিনেছি।আসলে ত্বকের যত্ন আমরা মেয়েরা সবাই কমবেশি করে থাকি।তাই ত্বকের যত্নের কথা চিন্তা করে এই এলোভেরা জেল টি একটি সিরামও একটি মশ্চারাইজিং ক্রিম কিনেছিলাম বেশ ভালো সব গুলো প্রডাক্ট।যে ব্যাগটি দেখতে পারছেন খুব সুন্দর একটি ব্যাগ।বাচ্চাদের স্কুল ব্যাগের মতো দেখতে হলেও এটি কিন্তুু স্কুল ব্যাগ নয় এটি আমার জন্য ব্যাগ তবে মেয়ে দখলে নিয়েছে। কোথাও গেলে সে এই ব্যাগ নিয়ে যায়।পার্পেল কালারের ব্যাগটি সত্যি ভীষণ সুন্দর।

IMG_20240516_202321.jpg
এবার নিচে ফটোগ্রাফিতে যে পার্পেল কালারের ড্রেসটি দেখতে পারছেন সেটি একটি ইন্ডিয়ান জর্জেট থ্রিপিস ভীষণ চমৎকার সুন্দর ড্রেসটি।ইন্ডিয়ান থ্রি পিস গুলে ভীষণ সুন্দর হয়ে থাকে।আমাদের দেশের ড্রেসও অসাধারণ সুন্দর হয়। ছোট ছোট স্টোন বসানো ও ওড়নায় সুতার কাজের ড্রেসটি নজর কেড়েছে আমার আর সেজন্য ই কেনা। যদিওবা এখনো পড়া হয়নি।ভালো লেগেছেছে তাই কেনা।এই সুন্দর ড্রেসটি মার্কেটে গিয়ে কেনা।যদিও কেনার উদ্দেশ্য ছিলো না কিন্তুু দেখে ভালো লেগেছে তাই কিনেছি। বেশিভাগ কেনাকাটাই আমার এভাবেই কেনা যে দেখলাম আর ভালো লাগলো কিনে নিলাম।তার উপরে দোকানদার একটু মন ভুলানো কথা বলে যে দিদি এই ড্রেসটিতে আপাকে যা লাগবে আর সাময়িক সময়ের জন্য ভুলে যাই। পরে অবশ্য বুঝতে পারি যে বিক্রির জন্য চাটুকারিতা। তবে অবশ্য যতো চাটুকারিতা করুন না কেন আমার পছন্দ না হলে কখনোই নেই না আমি।

PhotoCollage_1715943255827.jpg

এবার আর একটি মেরুন মেজেন্টা কালারের সুতার কাজের শাড়ি কিনেছি।ড্রেসের ওরনাটির মতোই সুন্দর সুতার কাজের শাড়িটি।প্রথম দেখায় ভালো লেগেছে আর কিনে নিয়েছি যদিবা এই শাড়িটি নিজে গিয়ে দেখে কেনা হয় দোকন থেকে ফোনে ছবি পাঠিয়েছিল আর আমার পছন্দ হয়ে গিয়েছিল এবং কিনে নিয়েছিলো। শাড়িটি অনেক সুন্দর ও নরম।এই শাড়িটিও ইন্ডিয়ান একটি শাড়ি।ইন্ডিয়ান সব কিছুই আমার বেশ ভালো লাগে শুধু আমার নয় সবাই ইন্ডিয়ান জিনিসপত্র ভীষণ পছন্দ করে থাকে।মাঝে মাঝে ভয় হয় যদি ইন্ডিয়ান শাড়ি গুলো আশা বন্ধ হয়ে যায় তখন কি হবে😒।
নিচে যে ফটোগ্রাফি দেখতে পারছে একটি ক্যাটালকের কালো শাড়ির সেম শাড়ি আমারটি মেরুনিস মেজেন্টা পাশে ফটোগ্রাফি দেয়া আছে আমার শাড়িটির ও।

PhotoCollage_1715944051544.jpg
২০ বৈশাখ লোকনাথ বাবার পূজো হবে তিরধাম দিবস উপলক্ষে পূজা করি আমি প্রতি বছর। নিজের ইনকামের টাকায় পূজার জন্য কিছু কেনার ইচ্ছে আছে।

এত্তো এত্তো কেনাকাটার করে অনেক শান্তি অনুভব হচ্ছে আরো বেশি শান্তি অনুভব হচ্ছে এটা ভেবে যে বরের উপরে চাপ একদমই কমে গেছে বলতে গেলে🙂 ।বরও মনে মনে খুশি তা আমার কেনাকাটার কথা বল্লে তার মুখ দেখেই বুঝতে পারি। কেনাকাটা এভাবে আমার নিজের টাকায় চলতেই থাকবে কিন্তুু আমি ভেবেছি আমার মায়ের মাসিক ঔষধ আমি কিনে দেব আমার নিজের ইনকামের টাকায়। এমন নয় যে আমাকেই মায়ের ঔষধ কিনে দিতে হবে কিন্তুু আমি মন থেকে চাই আমার মা যে প্রেসারের ঔষধ খান সে ঔষধ আমার স্টিমিটের ইনকামের টাকা থেকেই কিনে পাঠিয়ে দেব।কেমন ভেবেছি বন্ধুরা ভালো কি না ভাবনা টি অবশ্যই তা কমেন্টের মাধ্যমে জানাবেন।
আজকের মতো এখানেই শেষ করছি।আবারও দেখা হবে অন্যকোন পোস্টের মাধ্যমে। আজকের মতো এখানেই শেষ করছি।

টাটা

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@shapladatta
শ্রেণীজেনারেল রাইটিং
ডিভাইসOppoA95
লোকেশনবাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230826_182241.jpg

আমি হৈমন্তী দত্ত। আমার স্টিমিট আইডিরঃshapladatta. জাতীয়তাঃ বাংলাদেশী। শখঃবাগান করাও নিরবে গান শোনা,শপিং করা। ভালো লাগে নীল দিগন্তে কিংবা জোস্না স্নাত খোলা আকাশের নিচে বসে থাকতে।কেউ কটূক্তি করলে হাসি মুখে উড়িয়ে দেই গায়ে মাখি না।পিছু লোকে কিছু বলে এই কথাটি বিশ্বাস করি ও সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করি।বিপদকে ও অসুস্থতার সাথে মোকাবেলা করার সাহস রাখি সহজে ভেঙ্গে পরি না। সবাইকে নিয়ে ভালো থাকার চেষ্টা করি আর মনে প্রাণে বিশ্বাস করি পর হিংসা আপন ক্ষয়। ধন্যবাদ ।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



IMG_20240510_205312.jpg

Sort:  
 last month 

সত্যি আপু বরের টাকা দিয়ে বরকেই উপহার কিনে দেওয়াটা অনেকটা মাছের তেলে মাছ ভাজার মতই। যাইহোক নিজের উপার্জিত টাকা দিয়ে প্রয়োজনীয় শপিং করেছেন আর বরকেউ উপহার দিয়েছেন জেনে ভালো লাগলো আপু। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

আপনি আমাদের মাঝে দারুণ একটি পোস্ট নিয়ে হাজির হয়েছেন যা সত্যিই সুন্দর ছিল। কেনাকাটা আর নিজের শখ আহ্লাদের বিষয়টা একান্তই ব্যাক্তিবিশেষে পার্থক্য সৃষ্টি করে।
আশা করি আপনার জীবনের স্বাচ্ছন্দ্য ও আনন্দ বয়ে আসুক।
ধন্যবাদ, 💐

 last month 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া গঠনমূলক একটি কমেন্ট করার জন্য।

 last month 

যদিও আমি আপনার আগের পোস্টগুলো পড়তে পারিনি। আসলে নিজে ইনকাম করে নিজের প্রিয় মানুষটিকে কোন কিছু যদি আমরা উপহার দিতে পারি তাহলে আমাদের আনন্দের কোন সীমা থাকে না। আসলে আমার মনে হচ্ছে আজ আপনি খুবই আনন্দিত। আসলে এভাবে যদি আমরা আমাদের প্রিয় মানুষগুলোর ছোট ছোট চাহিদা আমরা আমাদের নিজেদের ইনকাম থেকে পূরণ করতে পারি তাহলে এর থেকে শান্তি আর কিছুই নেই। ধন্যবাদ আপনাকে আজকের আপনার আনন্দঘন মুহূর্তটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

ঠিক বলেছেন দাদা নিজের ইনকামের টাকা দিয়ে প্রিয়জনকে উপহার দেওয়ার মাঝে অন্যরকম ভালো লাগার কাজ। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর কমেন্ট করার জন্য।

 last month 

নিজের টাকা দিয়ে কিছু কেনা এবং অন্যকে গিফট করার মধ্যে যে শান্তি এই শান্তি অন্য টাকাতে হয় না। আপনি অনেক কষ্ট করে ইনকাম করে এই টাকা দিয়ে অনেক কিছু কিনেছেন। আজকে আপনার সেই মুহূর্তগুলো জানতে পেরে ভালো লাগলো। বিশেষ করে স্টিমেট এর টাকা দিয়ে কিনেছেন, এটা যেন মনের ভিতর একটা প্রশান্তি এনে দেয়।

 last month 

ঠিক বলেছেন ভাইয়া নিজের ইনকামের টাকা দিয়ে কেনাকাটা ও কাউকে গিফট করার মাঝে অন্যরকম শান্তি অনুভব হয়।

 last month 

স্টিমিট প্লাটফর্মে কাজ করে আমরা সকলেই আমাদের ছোট ছোট চাহিদা গুলো পুরন করার চেষ্টা করেছি। বড় দাদার কাছে আমরা সকলেই চির কৃতজ্ঞ। পার্পেল কালারের ব্যাগটি সত্যি ভীষণ সুন্দর লাগতেছে। আপনার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে আপু।

 last month 

একদম ঠিক বলেছেন দাদার কাছে আমরা চির কৃতজ্ঞ। পার্পেল কালারের ব্যাগটি আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো।

 last month 

আপু আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। সত্যি আপু নিজের টাকা দিয়ে কাউকে কিছু দিতে পারলে অনেক আনন্দ লাগে। আসলে বরের টাকা যতই থাক না কেন নিজের টাকা দিয়ে মা বাবাকে কিছু দিতে পারলে অনেক ভালো লাগে। আপনি অনেক ভালো একটা উদ্যোগ নিয়েছেন।ধন্যবাদ আপু পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য।

 last month 

অনেক আগে থেকেই জানতাম আপনি কেনাকাটা করতে অনেক পছন্দ করেন। নিজের উপার্জনের টাকায় কেনা জিনিসগুলো প্রথম পর্বে আমি দেখেছিলাম। সবগুলো অনেক সুন্দর ছিল। তবে এবারের শেয়ার করার ড্রেসগুলো এবং কসমেটিক্স গুলো আরো বেশি সুন্দর ছিল আপু। বিশেষ করে শাড়ি টা আমার কাছে খুবই ভালো লেগেছে। আরো ভালো লাগলো আপনি ভাইয়াকেও গিফট করেছেন এটা জেনে। ধন্যবাদ আপু আপনার কেনাকাটার সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

ঠিক জেনেছিলেন কেনাকাটা করতে আমি খুব পছন্দ করি। শাড়িটি আপনার কাছে খুব ভালো জেনে ভালো লাগলো।ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63633.54
ETH 3477.74
USDT 1.00
SBD 2.54