আমার পরিচয় পত্র



হ্যালো বন্ধুরা
আমি @shanto111 বাংলাদেশ থেকে।



আমার পরিচয় পত্রঃ

IMG_20210805_145859.jpg


আমার নামঃ মোঃ সোহাগ রহমান শান্ত। আমার স্টিমিট আইডি @shaoto111.

আমার বাসা রংপুরে, কিন্তু আমার বাবা-মা ঢাকায় থাকে। আমি ঢাকা এবং রংপুর দুই জায়গায় থাকি। যখন বাবা-মা ঢাকা যেতে বলে তখন ঢাকা গিয়ে কিছু দিন থেকে আছি...

কিন্তু বেশি সময় রংপুরে থাকি। কারণ রংপুর আবাব আমার নানু বাসা তো তাই....

তো বন্ধুরা এই ছিল আমার পরিচয়।




Sort:  
 3 years ago 

ভাইয়া চেষ্টা করুন সুন্দর করে নিজেকে উপস্থাপন করার জন্য। এইটা কেমন পরিচিত মূলক পোস্ট,আমি বুঝে উঠার আগেই শেষ হয়ে গেল ।

ভাই আমি নতুন তাই যতোটুকু পেরেছি ততোটুকুই ভালো করে বোঝার চেষ্টা করেছি। আশা করতেছি ২-৪ দিন কাজ করলে সব কিছু একটু হলেও মানিয়ে নিতে পারব ইনশাআল্লাহ।

 3 years ago 

আপনার সম্বন্ধে আরও বিস্তারিত ভাবে উল্লেখ করলে ভালো হতো যা হোক তবুও আপনাকে আমরা এখানে মেম্বার হিসেবে গ্রহণ করলাম। আপনি এখানে পোস্ট করার আগে প্রথমে চার পাঁচ দিন, কমিউনিটি সব পোস্ট গুলো দেখুন অন্যরা কিভাবে লিখে সেটা দেখুন তারপর আপনি নিজে পোস্ট করবেন। বেশি ছোট পোস্ট লিখবেন না, বিস্তারিত বড় করে যেকোনো বিষয়ে পোস্ট লেখবেন।

ধন্যবাদ ভাইয়া এরকম ভালো পরামর্শ দেওয়ার জন্য। আর সবসময় চেষ্টা করব নিজের সেরাটা দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69344.89
ETH 3347.76
USDT 1.00
SBD 2.74