আমার আম্মু লাগানো জবা গাছের ফুল



হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম
আপনারা সকলে কেমন আছেন? আশাকরি মহান সৃষ্টি কর্তার রহমতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।

আমি আজকে প্রথম বার (আমার বাংলা ব্লগ) কমিউনিটিতে পোস্ট করতে যাচ্ছি। যদি লেখার মধ্যে ভুল হয়ে থাকে তাহলে ক্ষমার চোখে দেখবেন।



আমার ফুলের নামঃ জবা


IMG_20210804_085315.jpg



IMG_20210804_085224.jpg



আমার বাসার এক পাশে এই জবা ফুলের গাছটি লাগিয়ে ছিলো আমার মা। গাছটি এখন অনেক বড় হয়ে গেছে আর অনেক গুলো ফুল ও ধরেছে।



ধন্যবাদ সবাইকে,,

আশাকরতেছি সবার সাথে মিলেমিশে কাজ করে ভালো কিছু করতে পারব, ইনশাআল্লাহ।





Sort:  
 3 years ago 

আপনি প্রথমে আমার বাংলা ব্লগে আপনার একটি পরিচিতিমূলক পোস্ট করুন।

ভাই কি লিখব বুঝতে পারতেছিমা?

যদি উদাহরণ সরুপ একটি পোস্টের লিংক দিতেন তাহলে ভালো হতো ভাই। তাহলে বুঝতে পারতাম কি কি লেখব।

 3 years ago 

আপনার নাম, আপনি কোথায় থাকেন এবং আপনার সম্পর্কে বিস্তারিত কিছু লিখে পোস্ট করুন।

ধন্যবাদ ভাই।

আমার পিক ও দিব নাকি?

 3 years ago 

হ্যাঁ, অবশ্যই দিতে হবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69344.89
ETH 3347.76
USDT 1.00
SBD 2.74