পাওয়ার আপ প্রতিযোগিতা(টার্গেট ডিসেম্বর) -সপ্তাহ ৬ .....(১০শতাংশ শিয়াল মশাই এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসালামু আলাইকুম সবাই কেমন আছেন? আশা করি সবাই আল্লাহর রহমতে ভাল আছেন।

'আমার বাংলা ব্লগ' কমিউনিটিতে এ লেখালেখি করার মাধ্যমে আমরা টাকা পেয়ে থাকি রিওয়ার্ড এর মাধ্যমে। রিওয়ার্ডের থেকে পাওয়া স্টিম থেকে কিছু পরিমাণ স্টিম জমা রেখে পাওয়ার আপ করার চেষ্টা করা। পাওয়ার আপ করার মাধ্যমে ভোটিং ভ্যালু বেড়ে যায়। এছাড়াও পাওয়ার পাওয়ার আপ করার মাধ্যমে বিভিন্ন সুবিধা পাওয়া যায়।

পাওয়ার আপ করা নিজের একাউন্ট এর জন্য অত্যন্ত উপকারী। সবারই উচিত প্রতি সপ্তাহের উপার্জনের থেকে কিছু অংশ আলাদা করে পাওয়ার আপ করার জন্য রাখা।

এটাই আমার প্রথম পাওয়ার আপ পোস্ট। এই পোস্টে আমি ৮০ স্টিম পাওয়ার আপ করেছি।

পাওয়ার আপ করার পূর্বের স্ক্রীনশট:

before powerup.png

পাওয়ার আপ এর পরিমাণ:

80 steem power up.png

পাওয়ার আপ করার পরের স্ক্রীনশট:

after power up.png

সবশেষে বলতে চাই যে প্রত্যেকে যে যতটুকু পাওয়ার আপ করতে পারে প্রত্যেকেই যেন পাওয়ার আপ কন্টেস্টে অংশগ্রহণ করে।

সবাইকে ধন্যবাদ। আপনাদের ধন্যবাদ সময় দিয়ে পোস্টটি দেখার জন্য অসংখ্য ধন্যবাদ।

IMG_20211107_154624.jpg

আমি মোহাম্মদ সামাউন আলী। পড়াশোনা করছি চুয়েটের প্রকৌশলবিদ্যায়। আপনাদের সাথে পোস্টটি শেয়ার করতে পেরে আমি অনেক আনন্দিত। আপনাদের সকলের কাছে দোয়া প্রার্থী।

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ নেবার জন্য আপনাকে অগ্রিম অভিনন্দন এভাবে এগিয়ে জান নিজের লক্ষ্যে শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য

 3 years ago 

একাউন্টঃ @shamaounali
পাওয়ার বৃদ্ধিঃ = 150.943%

 3 years ago 

অভিনন্দন জানাই প্রথমেই আপনাকে পাওয়ার অফ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। খুব সুন্দর হয়েছে আপনার আজকের পাওয়ার আপ এর এই পোস্টটি।
শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

অভিনন্দন জানানোর জন্য আপনাকেও ধন্যবাদ এবং আপনার জন্য আগামী দিনগুলোর জন্যও শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53949.09
ETH 2223.84
USDT 1.00
SBD 2.31