আমার পরিচিতি

আসসালামু আলাইকুম,

আমার পরিচিতিঃ

আমার নাম মোঃ শাকিল আহমেদ । আমার ইউজার আইডি হলো @Shakil86। আমি বাংলাদেশের একজন নাগরিক। দিনাজপুর জেলার পার্বতীপুর থানার একজন বাসিন্দা। আমার পরিবারের সদস্য হচ্ছে ৫ জন। আমার বাবা হলেন একজন অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর কর্মকর্তা। বর্তমানে তিনি একজন ব্যবসায়িক। আমরা ২টি বোন আছে। আমি একজন মুসলিম ও আমার ধর্ম ইসলাম।

received_1105154366903951.jpeg

পড়াশোনাঃ

আমি ১ম থেকে ৩য় শ্রেণি পর্যন্ত খোলাহাটি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে অধ্যায়নরত ছিলাম।এরপর আমি গ্রামের একটি বিদ্যালয় হতে ৪র্থ, ৫ম,৬ষ্ঠ ও ৭ম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করি। তারপর আমি চিরিরবন্দরের ড্যাফডিল রেসিডেন্সিয়াল মডেল স্কুল হতে ২০১৭ সালে জে.এস.সি তে জিপিএ-৫ এবং ২০২০ সালে এস.এস.সি তে জিপিএ -৫ পেয়ে উত্তীর্ন হই। বর্তমানে আমি মুন্সিগঞ্জ পলিটেকনিক্যাল ইনিস্টিউট এর মেকানিক্যাল ডিপার্টমেন্টের ১ম সেমিস্টারের একজন নিয়মিত ছাত্র। ডিপ্লোমা শেষ করে আমার প্রধান লক্ষ্য হলো ডুয়েট এ চান্স নেওয়া। এরপর আমি সেখান থেকেই বি.এস.সি শেষ করতে চাই এবং একজন দক্ষ্য মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হতে চাই।

received_232469075674444.jpeg

আমার শখঃ

ছোটবেলা থেকেই আমি অংকন করতে পছন্দ করি। এছাড়াও গান,কবিতা, অভিনয় ও গল্প করতেও ভালোবাসি। আমি পড়াশোনার পাশাপাশি ও চাকরি জীবনে যদি কখনো যেতে পারি তাহলে দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়াতে চাই এবং সর্বদায় তাদের সাহায্য করে যেতে চাই।

IMG_20211211_222028.jpg

received_1284966058639014.jpeg

IMG_20211211_221537.jpg

খেলাধুলাঃ

খেলাধুলার দিক থেকে  আমি ব্যাডমিন্টন খেলতেই সব থেকে ভালোবাসি । শীতের সময় আমি আমার গ্রামের বড়  ভাই এবং সমবয়সী বন্ধুদের  সঙ্গে ব্যাডমিন্টন খেলি। মাঝে মধ্যে  ক্রিকেটও  খেলে থাকি। এছাড়াও অবসর সময়ে দাবা অথবা লুডুও খেলে  থাকি।

পরিশেষে বলতে চাই, আমার স্বপ্ন অনেক বড় তাই আমি আমার স্বপ্নগুলোকে পূরণ করতে করতে চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার সকল স্বপ্নগুলোকে ও আমার বাবা-মার মনের আশা পূরণ করতে পারি এবং দেশের জনসেবার জন্য কিছু করতে পারি।

আমি আমার বন্ধু মোঃশিহাব শারারের মাধ্যমে এই আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পারি।আমার বন্ধুর ইউজার আইডি হচ্ছে @Shihab24

আমার পোস্টের কোথাও ভুল হলে তা ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন। আল্লাহ্ হাফেজ।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি দেখার জন্য আপনাকে ধন্যবাদ. আমি আমার বাংলা ব্লগ সম্প্রদায়ের দ্বারা প্রতিষ্ঠিত নির্দেশিকা অনুসরণ করার চেষ্টা করতে চাই। যেহেতু আপনি একজন নতুন ছাত্র, তাই abb স্কুলে দেওয়া পাঠের মতো একই স্তরে পাঠ বেছে নেওয়ার চেষ্টা করুন। যে আমি দেখতে চাই কি. |

Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির যে সকল দিক নির্দেশনা আছে সেগুলো মেনে চলার চেষ্টা করবেন। আপনি নতুন হওয়ায় এবিবি স্কুলে যে সকল লেভেলের ক্লাস আছে সেগুলো করার চেষ্টা করবেন। সেটাই কামনা করে

আমি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করব। আমি প্রতিনিয়ত এবিপি স্কুলে ক্লাশ করবো।

 3 years ago 

আপনার পরিচয় জানতে পেরে খুবই ভালো লাগলো। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি সকল নিয়ম মেনে সুন্দরভাবে কাজ করবেন।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আমি কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা কর।

 3 years ago 

আমার বাংলা কমিউনিটিতে আপনাকে শাগতম।আপনি আপনার পরিচিতি পোস্ট করেছেন।দেখে ভাল লাগ্ল।আপনি abb-school এ জয়েন করেন নিয়মিত ক্লাস করেন।তাহলে আমার বাংলা ব্লগ এর নিয়ম জানতে পারবেন।আশা করছি সব নিয়ম মেনে কাজ করবেন।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এরকম একটা সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার সম্পর্কে জানতে পেরে খুবই ভালো লাগল।আমার বাংলা ব্লগের নিয়মগুলো মেনে চলবেন। এবং আমার বাংলা ব্লগ এর ডিসকোর্ড সার্ভারে যুক্ত হন। আপনার জন্য শুভকামনা। আমাদের সাথেই থাকুন।

হ্যাঁ ভাইয়া অবশ্যই আমি কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করব এবং ডিসকোর্ড জয়েন করে থাকার চেষ্টা করব

 3 years ago 

@Shihab24 আপনি কি রেফারেল করেছেন? যদি রেফারেল করে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট জানাবেন।

জি ভাইয়া @shakil86 আমার বন্ধু হয় এবং আমি @shakil86 রেফারাল করেছি।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59708.78
ETH 3185.76
USDT 1.00
SBD 2.45