ভেরিফাইড লেভেল যুক্ত করুন প্রফাইলে @shakib735

কিভাবে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে ভেরিফাইড লেভেল অর্জন করবো?
PicsArt_08-07-11.18.45.jpg

আমি @shakib735. আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন নতুন সদস্য। আমি চাই ভেরিফাইড লেভেল অর্জন করতে। কিন্তু কিভাবে করতে হয় আমি তা জানি না। আশা করি যারা এই বিষয়ে অবগত আছেন তারা কমেন্টের মাধ্যমে এ বিষয়ক তথ্য প্রদান করবেন।

ধন্যবাদ সকলকে

Sort:  

কমিউনিটির নিয়ম অনুসারে আপনি নিজের পরিচিতি তুলে ধরে একটি পোস্ট করুন। তারপর সম্মানিত অ্যাডমিন/মডারেটরগণ যাচাই-বাছাই শেষে আপনার নামের পাশে ভেরিফাইড ট্যাগ/লেভেল আপডেট করে দিবেন।

ধন্যবাদ

 3 years ago 
  • কমিউনিটির সাথে থাকুন। - অ্যাক্টিভ কাজ করে যান।

  • অরিজিনাল পোস্ট তৈরী করুন - যোগাযোগব্যবস্থা সুন্দর রাখুন

  • অন্যের পোস্টগুলোকে মর্যাদা দিন

ইনশাল্লাহ হয়ে যাবে

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59239.68
ETH 2525.24
USDT 1.00
SBD 2.50