আমার পরিচিতি, প্রথম পোস্ট,আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম। আশাকরি মহান সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। আমার পরিচয় পর্বে আপনাদের সকলকে স্বাগতম। আর আমার পোস্টে ভ্রমণের জন্য ধন্যবাদ। এটা "আমার বাংলা ব্লগ" এ আমার প্রথম পোস্ট, তাই আমি খুবই উৎফুল্ল, আনন্দিত।

1656330798215 copy.jpg

আমার নাম মো: শাহিন ইসলাম । আমার জন্ম হয় বাংলাদেশের সবচেয়ে ছোট জেলাতে মেহেরপুর জেলা মুজিবনগর এর পাশে সবচেয়ে বড় গ্রাম আনন্দবাস। আ্মার বাবা ঢাকাতে ব্যবসা করে। বাড়িতে আমি আর আমার মা থাকি। আমি যখন দ্বিতীয় শ্রণিতে পড়ি তথন আমরা সবাই ঢাকাতে চলে আসলাম । ঢাকাতে আমি সাভারে থাকতাম সেখান থেকে আমি পিএসসি পাস করে আমি জিপিএ ৫ পাই । তারপর দু্ই এক বছর পর গ্রামে নানার বাসায় চলে আসি নানার বাসা থেকে আমি জেএসসি পাস করে আবার আমার নিজ গ্রামে ফিরে আসি সেখান আনন্দবাস মিয়া মুনছুর একাডেমী থেকে এসএসসি পাস করে ৪.৬৩ পাই। আমি এসএসসি পাস করার পরে আমি দিনাজপুর চলে আসি এখানে আমার একটা ভাইয়ের কোম্পানি আছে সেখানে আমি বিরামপুর সরকারি কলেজে ভর্তি হয় ।

1656327834168.jpg
যে ভাবে আমার বাংলা ব্লগে আমার আগমন।
আমার অনলাইন জগতে আসছে কারণ শৈশব থেকেই প্রযুক্তির প্রতি আমার বিশেষ চাহিদা সেই কারনে দিনের বেশি ভাগ সময় ইউটিউবে আমি অনলাইনে বিশেষ কিছু কাজ করতে চেয়েছিলাম। আমি সম্প্রতি স্টিমিট সম্পর্কে তথ্য পেয়েছি এবং এটি কতটা দরকারী তা খুঁজে পেয়েছি। স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করা আমার এক সহকর্মী আমাকে ‘আমার বাংলা ব্লগ’ সম্পর্কে অবহিত করেছিলেন।আশা করি আমার বাংলা ব্লগ এর মাধ্যমে আমি অনেক কিছু জানতে এবং শিখতে পারব এবং আমার স্বল্প অভিজ্ঞতা শেয়ার করতে পারব।

IMG_20220205_120002.jpg
আমি স্বাধীনতা পছন্দ করি, বিশেষ করে আর্থিক স্বাধীনতা, এবং অন্যের উপর নির্ভর করতে ঘৃণা করি। এজন্য আমি আমার কাজকে গুরুত্ব সহকারে নিই এবং আমার কঠোর পরিশ্রমে বিশ্বাস করি। আমি এমন একজন ব্যক্তি যে বন্ধু এবং প্রিয়জনদের সাথে আড্ডা দিতে ভালবাসি এবং আমার চারপাশের লোকদের সাথে আমার মুহূর্তগুলি ভাগ করতেও ভালবাসি।

SAVE_20220203_104318.jpg
সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করছি। আমি এখানে আমার পরিচিতি পর্বের সমাপ্তি ঘোষণা করছি। আশা করি সবার ভালো লাগবে।আমি বিশ্বাস করি যে, আমার বাংলা ব্লগ এখন শুধু একটি কমিউনিটির নাম না বরং সকলের নিকট খুব জনপ্রিয় একটা মাধ্যম, নিজের ভাষায় আবেগ, অনুভূতি ও ভালোবাসা প্রকাশের।আমার সমস্ত স্টিমিট বন্ধুরা, আমি যদি ভুল কিছু বলে থাকি আমাকে সাহায্য করুন এবং পরামর্শ দিন। সবাই আমাকে উন্নতির জন্য পরামর্শ দিতে পারেন।

সবাই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন । আপনাদের সবার জন্য শুভ কামনা রইল।

Sort:  
 2 years ago 

প্রথমেই স্বাগতম জানাই আপনাকে আমার বাংলা ব্লগে।আপনার সম্পর্কে জেনে ভালো লাগলো।আশা করি সামনে আপনার সাথে আবার দেখা হবে

আপনাকে অনেক ধন্যবাদ ভা্ইয়া
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার সাথে পরিচিত হতে পারে খুবই ভালো লাগলো। আপনার যে সহকর্মী আপনাকে আমার বাংলা ব্লগ সম্পর্কে অবহিত করেছে তাকে মেনশন করলে ভালো হতো ভাইয়া।
যাই হোক আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, আপনার আগামীর পথচলা অনেক সুন্দর হোক এই কামনাই করি।

 2 years ago (edited)

আপনাকে অনেক ধন্যবাদ ভা্ইয়া
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম জানাচ্ছি ভাইয়া। আপনার সাথে পরিচিত হতে পেরে অনেক ভালো লাগলো। আপনার পুরো পোস্টটি আপনি সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার পরিচয় আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ আপু
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগতম ।।আশাকরি বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন ।।আপনার জন্য শুভকামনা রইল।।

আপনাকে অনেক ধন্যবাদ ভা্ইয়া
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ ভা্ইয়া
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে সুস্বাগতম ।আপনার পরিচিত মূলক পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আপনার জীবন বৃত্তান্ত খুবই সুন্দর প্লাটফর্মে আপনার যাত্রা শুভ হোক সেটাই কামনা করি।

আপনাকে অনেক ধন্যবাদ ভা্ইয়া
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।
আপনার পরিচিত মূলক পোস্ট যথেষ্ট ভালো হয়েছে।
তবে আপনার হাতের পেইজের তারিখ ঠিক করতে হবে। এখনি এডিট করে সঠিক করুন।

তবে আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বার ছাড়া আমরা অন্য কোন মেম্বার দের রেফার বা রেফার ছাড়া মেম্বার গ্রহণ করছি না।

সে ক্ষেত্রে আপনাকে জানানো যাচ্ছে যে, আপনার বিষয়টি বিবেচনা করে পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।
সে পর্যন্ত একটিভ থাকুন আমাদের Discord server এ
👇
Discord link : https://discord.gg/esbZH6GU

আপু আমি তাহলে কত তারিখ দিব

 2 years ago 

২৪ থেকে নিউ মেম্বার নেয়া শুরু হয়েছে, আপনি যেই তারিখ পোস্ট করেছেন ওই তারিখ আপনার পেইজে উল্লেখ করবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলে আমাদের মাঝে সুন্দর সুন্দর কনটেন্ট উপহার দেবেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম আপনার পরিচিত লোক পোস্টটা পড়ে আমার খুবই ভালো লেগেছে । আশা করি আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন।
আপনার জন্য বিশেষভাবে ভালোবাসা এবং দোয়া রইলো আপনি যেন স্টিমিট প্লাটফর্মে ভালো কিছু করতে পারেন।

 2 years ago 

আমার বাংলা ব্লক কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার শেয়ার করা এই পরিচয় পোস্ট পড়ে আমার অনেক ভালো লাগলো। আরো ভালো লাগলো যখন আমি জানতে পারলাম আপনি আমাদের মেহেরপুর জেলার একজন বাসিন্দা। আমার বাংলা ব্লক কমিউনিটিতে আমরা মেহেরপুর জেলার প্রায় ১০ জনের বেশি সদস্য রয়েছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58389.55
ETH 2482.59
USDT 1.00
SBD 2.38