ডিজিটাল আর্ট-০৭....//....১০% লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

"প্রসঙ্গঃডিজিটাল আর্ট"

🇧🇩 বাংলাদেশ থেকে

আমি @shahin05


রোজঃ রবিবার
৯ অক্টোবর ২০২২


আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়া আল্লাহ তালার রহমতে আমি ভালো আছি। প্রথমে জানি আমার বাংলা ব্লগ এর সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের জন্য আজকে আমি নিয়ে আসলাম আবারো নতুন একটি ডিজিটাল আর্ট। তাহলে শুনুন বন্ধুরা বেশি কথা না বাড়িয়ে আমার তৈরি করা সেই ডিজিটাল আর্ট দেখে নেওয়া যাক

final.png

তাহলে চলুন বন্ধুরা ধাপগুলো দেখে নেওয়া যাক

ধাপ নং-০১
1.png

প্রথমে আমরা ডিজিটাল আর্ট করার জন্য একটি আর্ট বোর্ড নিয়ে নিব।

ধাপ নং-০২
2.png

এখন সেটার উপর আমরা গ্রেডিয়ান কালার ব্যবহার করব।

ধাপ নং-০৩
3.png

নিচের অংশে পেন টুল ব্যবহার করে একটি শেপ তৈরি নিয়ম করে নিব এবং সেটা রং কালো দিয়ে দিব।

ধাপ নং-০৪
4.png

কালো শেপ এর উপর কিছু ঘাস তৈরি করে দিব।

ধাপ নং-০৫
5.png

এখন আমরা একটি গাছের শেপ এনে সেখানে বসিয়ে দিব এবং সেটাকে তার নির্দিষ্ট জায়গায় রেখে দিব।

ধাপ নং-০৬
66.png

এখন আমরা কিছু সেফ ব্যবহার করে সূর্য তৈরি করে নিব ।

ধাপ নং-০৭
77.png

সবার শেষে কিছু পাখি তৈরি করে দিব। তাহলে আমাদের ডিজিটাল আর্ট একটি সম্পূর্ণ হবে।


ডিভাইসকম্পিউটার
সফটওয়্যারফটোশপ
ইমেজস্কিনসর্ট


আশা করি আমার তৈরি করা ডিজিটাল আর্ট আপনাদের সবার ভালো লাগবে। তাই সবার সুস্থতা কামনা করে আজকের মনে এখানে শেষ করলাম। তবে লেখার মাঝে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

সবাইকে ধন্যবাদ


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

ডিজিটাল আর্ট আমার কাছে খুবই ভালো লাগে। তবে নিজে কখনো ডিজিটাল আর্ট করার চেষ্টা করিনি। রং তুলিতে আর্ট করতেও ভালো লাগে আমার। তবে ডিজিটাল আর্ট শেখার খুব ইচ্ছা আছে। আপনার আর্ট অনেক সুন্দর হয়েছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু

 2 years ago 

ডিজিটাল আর্ট আমারও খুব প্রিয় ভাইয়া, ডিজিটাল আর্ট করতে আমার খুবই ভালো লাগে, আজকে আপনার ডিজিটাল আর্ট দেখে আমি পরোই মুগ্ধ হয়ে গেলাম, এছাড়াও প্রতিটি ধাপ অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

সুন্দর একটি কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ডিজিটাল আর্টটি খুব ভাল হয়েছে ভাইয়া। আসলে আমার খুব ইচ্ছা আঁকার কিন্তু চেষ্টা করিনি। শিখব আশাকরি। অনেক শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

ওকে আপু শিখিয়েন।
আপনার জন্য শুভকামনা রইল

দেখে তো মনে হচ্ছে গোধূলি বিকেলের ডিজিটাল আর্ট। আমার কাছে কালার কম্বিনেশনটা অসাধারণ লেগেছে। আপনার আর্টের সেন্স খুব ভালো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68383.66
ETH 2646.07
USDT 1.00
SBD 2.72