You are viewing a single comment's thread from:

RE: আমার দেখা ভিন্ন জগৎ-(ষষ্ঠ পর্ব)🥺 -by @dmaherban|| ১০%shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভিন্ন জগতে আপনার তোলা ফটোগ্রাফি গুলোর প্রথম ফটোগ্রাফি টা দেখে আমি ভয় পেয়ে গেছিলাম ভাই। হঠাৎ করে কোন জিনিস দেখলে আসলে একটা আতঙ্ক সৃষ্টি হয়। ঠিক তেমনি আমার মাঝে সৃষ্টি হয়েছিল। যখন ভিতরে ঢুকলাম তখন সেটা একেবারেই কেটে গেল। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করেছেন ভাইয়া তার সাথে সুন্দর সময় কাটিয়েছেন।
আপনাকে অসংখ্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার কমেন্টে প্রথম প্রথম আমিও আতঙ্কিত হয়ে গেলাম ভাবলাম সত্য সত্যই কি ভয়টা কাটছে কিনা। দুই তিন লাইন পড়ার পরে যখন আপনার আতঙ্ক কেটে গেল তখন আমিও আশ্বস্ত হলাম। ধন্যবাদ ভাইয়া আপনার এত সুন্দর কমেন্টের জন্য। আপনার মন্তব্যটি আমাকে অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40