১৬.৪৪৬ স্টিম পাওয়ার আপ। ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

"প্রসঙ্গঃপাওয়ার আপ"

🇧🇩 বাংলাদেশ থেকে

আমি @shahin05




আশা করি আপনারা সবাই ভাল আছেন আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে আমিও ভাল আছি। প্রথমে জানাই আমার বাংলা ব্লগ এর সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন। প্রায় অনেকদিন ধরে আমার ফোন হারিয়ে যাওয়া ও পরিবারের বাবার সমস্যার কারণে আমি আমার বাংলা ব্লক কমিউনিটিতে পোস্ট করতে পারিনি। বিগত দুই মাস ধরে আমার বাবার সমস্যার কারণে আমার জমানো স্টিমগুলো পাওয়ার দিতে বাধ্য হই । বাবার অসুস্থতার সময় কিছু টাকা বাবার দিতে পেরে অনেক আনন্দিত মনে হইতেছিল । কিন্তু বাবাকে অসুস্থ অসুস্থতা রেখেই কিছু কষ্ট করে একটি ফোন কিনে নিলাম । তবুও কষ্ট করে নতুন ফোনের চেয়ে পুরাতন একটি ফোন নিয়ে নিলাম। সেই ফোন দিয়ে ই আবার আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যের সাথে কাজ করার জন্য এগিয়ে আসলাম। আজকে আমি আপনাদের সাথে যে পোস্টটি নিয়ে আসলাম সেটি হল আমার থাকা কিছু স্টিম পাওয়ার
আপ। আমার আগে ছিল ১০৫.৪৫০ স্টিম। ১৬.৪৪৬ স্টিম পাওয়ার আপ করার পর আমার মোট স্টিম ১২১.৮৯৬ স্টিম।

পাওয়ার আপ করার আগে

IMG_20220811_235246_088.jpg

পাওয়ার আপ করার সময়

IMG_20220811_235304_374.jpg

পাওয়ার আপ করার পর

IMG_20220811_235341_255.jpg

আশা করি আমার দেখানো পাওয়ার আপ এর পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে। তাই সবার সুস্থতা দান করে এখানেই শেষ করলাম। তবে লেখার মাঝে ভুল থাকলে ক্ষমার দৃষ্টিতে আমাদের।

সবাইকে ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি আজ ১৬ স্টিম পাওয়ার আাপ করেছেন যা দেখে আমার খুবই ভালো লাগলো। আমিও মাঝেমধ্যে অল্প পরিমাণ স্টিম পাওয়ার আপ করে থাকি। এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে চলুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর তাই আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করার উদ্দেশ্য ১৬+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

সুন্দর কমেন্ট করার জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ১৬ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করে আর আপনি এ ব্যাপারে খুবই সতর্ক যেটা আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলেই বোঝা যায়। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আমাকে উৎসাহ দেওয়ার জন্য

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করার জন্য অবশ্যই আমাদের অনেক পাওয়ার থাকা প্রয়োজন। তাই একবারে তো অনেক বেশি পাওয়ার করার সকলের সম্ভব নয়। যার জন্য এভাবেই নিয়মিত পাওয়ার করার মধ্য দিয়ে পাওয়ার বৃদ্ধি করতে হবে আমাদের।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অভিনন্দন জানাচ্ছি এ সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ তাই অবশ্যই এগিয়ে যেতে হবে। আপনার জন্য অনেক বেশি শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @shahin05
পাওয়ার বৃদ্ধিঃ = 15.2381%

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63935.07
ETH 3138.68
USDT 1.00
SBD 3.87