সুস্বাদু ও মজাদার পটল ভর্তা রেসেপি,,,//,,,১০% লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

"প্রসঙ্গঃ ভর্তা রেসিপি"

আমি @shahin05

🇧🇩 বাংলাদেশ থেকে

রোজঃ বৃহস্পতিবার
৮ সেপ্টেম্বর ২০২২ইং

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়া আল্লাহ তালার রহমতে আমি ভালো আছি। প্রথমে জানাই আমার বাংলা এর সকল সদস্যদের শুভেচ্ছা অভিনন্দন। তাদের জন্য আজকে আমি নিয়ে আসলাম মজাদার পটল ভর্তা রেসিপি। তাহলে চলুন বন্ধুরা আর দেরি না করে আমার তৈরি করা রেসিপি দেখে নেওয়া যাক

IMG_20220905_210516.jpg

রেসিপি তৈরি করার জন্য যা যা প্রয়োজন

  • পটল।
  • মরিচ।
  • পেঁয়াজ।
  • *লবণ।
  • সরিষার তেল।
  • রসুন
  • হলুদ ।

তাহলে চলুন বন্ধুরা ধাপগুলো দেখে নেওয়া যাক

🔥ধাপ নং ১ 🔥

IMG_20220905_184939.jpg

প্রথমে আমরা কিছু পরিমাণ পরিষ্কার পটল নিয়ে নিব।

🔥ধাপ নং ২🔥

IMG_20220905_184609.jpg

চিত্র মত করে পটল গুলোকে কেটে নেব।

🔥ধাপ নং ৩🔥

IMG_20220905_190307.jpg

এখন আমরা একটি করার মধ্যে কাটা পটল গুলো তার সাথে রসুন হলুদ ও মরিচ দিয়ে পরিমাণ মতো পানি দিয়ে দেব

🔥ধাপ নং ৪🔥

IMG_20220905_190347.jpg

এখন আমরা সিদ্ধ করার জন্য তাপ দিয়ে থাকব।

🔥ধাপ নং ৫🔥

IMG_20220905_205238.jpg

যখন দেখব পটলগুলো চিত্রের মত হয়ে আসছে তখন বুঝতে হবে পটল সিদ্ধ আমাদের সম্পন্ন হয়ে গেছে।

🔥ধাপ নং ৬🔥

IMG_20220905_205350.jpg

এখন আমরা পটলগুলোকে ভর্তা করার জন্য একটি পাত্রে নিয়ে নিব।

🔥ধাপ নং ৭🔥

IMG_20220905_205727.jpg

অবশ্যই আমরা ভর্তা করা শুরু করে দেবো।

🔥ধাপ নং ৮🔥

IMG_20220905_210432.jpg

যখন দেখব ভর্তা করা কাজটি সম্পন্ন হয়ে গেছে তখন আমরা পেয়াজ ও তেল দিয়ে সেগুলোর সাথে মিশিয়ে দিব।

🔥ধাপ নং ৯🔥

IMG_20220905_210502.jpg

তাহলে আমাদের ভর্তা রেসিপিটি সম্পূর্ণ হয়ে যাবে।


মডেলডিভাইস
আইটেলভিশন ১
ফটোগ্রাফার@shahin05
লোকেশনW3W


আশা করি আমার তৈরি করা ভর্তা রেসিপি আপনার সবার ভালো লাগবে। তাই সবার সুস্থতা দান করে এখানেই শেষ করলাম। তবে লেখার মাঝে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টি দেখবেন।

❤️ সবাইকে ধন্যবাদ ❤️

Sort:  
 2 years ago 

পটল ভর্তা আমার খুবই প্রিয়। আজকে আপনি মজাদার পটল ভর্তা তৈরি করেছেন। যা দেখে মনে হচ্ছে খুব খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ জানাচ্ছি পটল ভর্তা রেসিপি আমাদের মাঝে এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

এই পটলের সঙ্গে যদি চিংড়ি মাছ এবং অথবা টাকি মাছ দেওয়া যায় তাহলে ভর্তাটির স্বাদ আরও দ্বিগুণ হয়ে যায়। কিন্তু খালি পটলের ভর্তা খেতেও খুবই ভালো লাগবে। আপনার আজকে পটলের ভর্তা তৈরীর পুরো পদ্ধতি আমার কাছে বেশ ভালো লেগেছে। দেখতেও অনেক মজাদার লাগছে খাবারটি।

 2 years ago 

সুন্দর একটি কমেন্ট করার জন্য ধন্যবাদ আপু

 2 years ago (edited)

পটলের তৈরি যেকোন রেসিপি আমার কাছে ভালো লাগে। বিশেষ করে পটল এবং আলুর ভাজি টা অনেক বেশি পছন্দের আমার। তবে পটলের দিয়ে করা ভর্তাও আমি খুব তৃপ্তির সাথে খাই। গরম ভাতের সাথে খুব ভালো লাগে। আপনার করা পটলের তৈরি ভর্তা দেখতে বেশ লোভনীয় মনে হচ্ছে। আপনাকে ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পটল ভর্তা আমার কখনো খাওয়া হয়নি। তবে দেখে মনে হচ্ছে পটল ভর্তা খেতে বেশ মজার। যেকোনো ভর্তা খেতে আমার কাছে ভালো লাগে। আমি অবশ্যই তৈরি করার চেষ্টা করব ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

পটল ভর্তা খেতে আমার ভীষণ ভালো লাগে। আপনার রেসিপিটা অনেক লোভনীয় হয়েছে। পটল ভর্তার সাথে যদি কোন মাছ দেওয়া হয় তাহলে সেই ভর্তা গুলো খেতে আরো বেশি সুস্বাদু হয়। যাই হোক আপনার ভর্তা গুলো দেখতে কিন্তু বেশ সুস্বাদু মনে হচ্ছে। ধন্যবাদ শেয়ার করার জন্য অনেক লোভনীয় একটি রেসিপি।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যটি প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45