হঠাৎ ঘটে যাওয়া,,,,, ১০% লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো

আমার প্রিয় বন্ধুরা

আমি @shahin05 🇧🇩 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে আমি ভালো আছি। প্রথমে জানি আমার বাংলা ব্লগের সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের জন্য আজকে আমি আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। তাহলে শুনুন বন্ধুরা আজকে পোস্ট দেখে নেওয়া যাক।

সময়টা ছিল রোজ শুক্রবার। সকালবেলা ঘুম থেকে উঠে যখন গ্রাফিক্সের কিছু কাজ করতে কম্পিউটার অন করলাম তখন দেখলাম কম্পিউটার রিকভার চাইতেছে। তখনই আমার মাথা নষ্ট হয়ে গেল। কারণ গ্রাফিক্সের কাজ করতে হলে অনেক রিসোর্স আইক্লোফন্ট ইত্যাদি অনেক কিছু কালেক্ট করে রাখতে হয়। আর যদি নতুন করে রিকভার চায় তাহলে তো সবকিছু শেষ। অনেকক্ষণ বাসায় চেষ্টা করার পর কোন অপশন আসছিল না। তারপর অবশেষে চলে গেলাম রংপুরের সবচেয়ে বড় শোরুম রাজা রামমোহন মার্কেট।

IMG_20221104_100004.jpg

লোকেশন

মেস থেকে বের হয়ে বাইরে যেতেই একটি রিক্সাওয়ালার দেখা পেলাম। সেই রিক্সা মামাকে নিয়ে গেলাম রাজা রামমোহন মার্কেটে। সেখানে যেতে প্রায় ২০ মিনিট এর মত সময় লাগলো। কিন্তু সেখানে গিয়ে আরো বড় একটি ঝামেলা হয়ে গেল। কারণ আজকে শুক্রবার দিন তাই অনেক জন্য দোকান বন্ধ রাখবে। সেখানে অনেক সময় অপেক্ষা করার পর হঠাৎ করে একটি ভাইয়া আসলো। তার দোকান থেকে কিছু জিনিস নেওয়ার জন্য। তখনই আমাকে জিজ্ঞাসা করল যে তোমার কি সমস্যা হয়েছে। তখন আমি ভাইয়াটাকে সবকিছু খুলে বলার পর ভাইয়াটা আমাকে বলল তোমার পিসি আমার দোকানে নিয়ে আসো

IMG_20221104_110647.jpg

লোকেশন

সেখানে নিয়ে যাওয়ার পর ভাইয়াটি সবকিছু ধীরে ধীরে চেক করতে থাকলো। অবশেষে দেখল আমার ডিভিডি রাইটার এর শাখা কেবল এর জন্য রিকভার বারবার আসতেছে। তখন ডিভিডি রাইডার আলাদা করে সব কানেকশন অফ করে দেওয়া হলো। এরপর আবারও সেই ভাইটি নতুন করে উইন্ডোজ দিয়ে দিল। ভাইকে নাস্তা খাওয়ার জন্য শুক্রবার দিন কিছু দিয়ে দিলাম। এরপর সেখান থেকে বের হয়ে বাইরে চলে আসলাম।

IMG_20221104_114521.jpg

লোকেশন

বাইরে আসার পর মার্কেটটির গেটের একটি ছবি তুলে নিলাম। তারপর সামনে যেতেই আবারও কি রিক্সা উঠে ম্যাচের দিকে রওনা দিলাম।

IMG_20221104_114530.jpg

লোকেশন


কিছু সময় রিক্সার মধ্যে থাকার পর অবশেষে আমি আমার গন্তব্যে এসে পৌছালাম।


সবাইকে ধন্যবাদ


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

ভাগ্য ভালো যে ওই ভাইটি ওই সময় ওই দোকানে এসেছিল। তা না হলে তো শুক্রবারে বন্ধের দিন হওয়ার কারণে আপনার কম্পিউটারটি ঠিক করতে পারতেন না। আসলে কম্পিউটারের বিষয় জানা থাকলে যে কোন সমস্যায় হুট করে সমাধান করে ফেলা যায়। আপনি জানেন না জন্যই আপনার একটু ভয় লেগেছিল। যাক অবশেষে আপনার কম্পিউটারের সমস্যার সমাধান হয়েছে জেনে ভালো লাগলো। তাছাড়া লোকটিকে নাস্তা খাওয়ার জন্য কিছু দিয়ে খুব ভালো কাজ করেছেন।

 2 years ago 

প্রথমে তো আপনার পিসির কথা শুনে ঘাবড়ে গিয়েছিলাম পিসি নষ্ট হয়ে গেছে কিনা। পিসি তো কোনো সমস্যা হয়ে গেলে আপনার সব শেষ হয়ে যেত।এভাবে উইন্ডোজ দিলেও অনেক ঝামেলা হয়ে যায়। সব গুলো আবার নতুন করে সেটআপ করতে হয়।ভাগ্য ভাল শুক্রবারের দিন ওই ভাইয়ার সাথে আপনার দেখা হয়ে গেল।না হয় আপনার পিসি শুক্রবারে ঠিক করা হতো না বা অনেকক্ষণ আপনাকে দাঁড়িয়ে থেকে অপেক্ষা করতে হতো।

এই ডিভিডি রাইটার এর জন্য আমারও বেশ সমস্যা করতো কম্পিউটার টা। এখন তো রাগ করে খুলেই রেখেছি। যাই হোক আপনি যে সব কিছুর পরেও জিনিসটা ঠিক করে নিয়ে ফিরতে পেরেছেন এটাই বড় কথা। ভালো ছিল লেখা গুলো ভাই।

তাহলে শুনুন বন্ধুরা আজকে পোস্ট দেখে নেওয়া যাক।

ভাই লাইনটা বোধ হয় একটু সংশোধনের প্রয়োজন আছে। দেখে নেবেন একবার 🙏। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65