আমার সাথে ঘটে যাওয়া কয়েকদিন,,//,, ১০% লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো

আমার প্রিয় বন্ধুরা

আমি @shahin05 🇧🇩 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়ায় আল্লাহ তাআলার রহমতে আমি ভালো আছি। প্রথমে জানাই আমার বাংলা ব্লগ এর সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন। বিগত সাতদিন ধরে আমি কমিউনিটিতে কোন ধরনের পোস্ট ও কমেন্ট করতে পারিনি । কারণ এই কয়েকদিন অনেক সমস্যার ভিতরে ছিলাম। তাই আজকে আপনাদের সাথে সেগুলো শেয়ার করার জন্য চলে আসলাম।

covid-virus-3d-modeling_23-2149072245.jpg

Source

গত সপ্তাহে রোজ রবিবার যখন আমি বাসা থেকে মেসের উদ্দেশ্যে রওনা দিলাম তখন শরীর পুরোপুরি ঠিক ছিল। কিন্তু এক ঘন্টা ট্রেনে ভ্রমণ করার পর যখন মেসে চলে আসলাম তখন শরীরে কেমন জানি একটা ক্লান্তি চলে আসলো। তখন একটু ফ্রেশ হয়ে শুয়ে পড়লাম। ঘুমাতে ভালো লাগতেছে না তাই একটু উঠে বড় ভাইয়ের রুমে গিয়ে গল্প করতে থাকলাম। হঠাৎ করেই নিজে নিজে বুঝতে পারলাম মাথা ব্যাথা জ্বর ও চোখ অতিরিক্ত ব্যথা করতেছে। তাই বড় ভাইদের রুম থেকে চলে এসে গোসল করে একটু ঘুমিয়ে গেলাম। ঘুম থেকে উঠেই তো দেখি আমি অবাক। আমার ডান চোখ দিয়ে আমি কোন কিছু দেখতে পারতেছি না। ফুলে গেছে এবং খসখস ও যন্ত্রণা করতেছে অনেক। তখন আমার রুমমেট বলল তোমার চোখ উঠছে। তখন অতিরিক্ত জ্বালা যন্ত্রণার জন্য রুমে থাকতে হলো। এরপর বিকেল বেলা ওষুধ নিয়ে আসলাম। তবে ওষুধ নিয়ে আসার পর এইরকম শোকে তো আর বড় ভাইদের সামনে যাওয়া যাবে না তাই বাধ্য হয়ে একটি কালো চশমা কিনে নিলাম।

IMG_20221022_150643.jpg

Source

সেটা পড়ে যদি কোন দরকার পড়ে সেই দরকারে বড় ভাইদের কাছে গিয়েছিলাম। ডান চোখটা ঠিক বুধবারের মধ্যে পরিপূর্ণ ঠিক হয়ে গেল। এরপর বুধবার রাতে আবার যখন ঘুমিয়ে গেলাম তখন বৃহস্পতিবার সকালবেলা দেখি বাম চোখ একইভাবে উঠছে। তখন আর কি করার আগের মতই সবকিছু করলাম । তবে চোখ ওঠার রবিবারের পর থেকে ভালো করে কোন কিছু খাইতে পারি নাই। কারণ একটা থেকে অপরটা আবার অপরটা থেকে আরেকটা এরকম করে আমার মাঝে ছিল। প্রায় জ্বরের জন্য মুখের একটা সিদ্ধ হয়ে গেছিল কোন কিছু খাইতে পারতেছিলাম না। কিন্তু এখন আগের থেকে অনেকটাই সুস্থ। তাছাড়া এই ভাইরাসটি এখন যেই পরিবারের একজনের হয়েছে সেই পরিবারের সম্পূর্ণ ভাইরাসে আক্রান্ত হচ্ছে ।

আমরা সবসময় নিজেদের খেয়াল রাখবো। বিশেষ করে এই সময়টা একটু দেখে শুনো চলাফেরা করবো। তাছাড়া আপনাদের সবার সুস্থতা কামনা করে আজকের মনে এখানেই শেষ করলাম।

সবাইকে ধন্যবাদ


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 
প্রথমে আপনার শরীর সুস্থ জেনে ভালো লাগলো।পোস্টে ছবি দেখে প্রথমে ভেবেছিলাম করনার কারনে হয়তোবা গত সপ্তাহে কোন পোস্ট করেন নি। তবে পুরোটা পড়ে বুঝতে পারলাম জ্বর ও চোখ উঠেছিল। এটা ঠিক ভাই, এক চোখে হলে আবার পরেরটাতে ও চোখ উঠে। যাইহোক অবশেষে আপনি ভালো আছেন জেনে খুব ভালো লাগলো। এখন থেকে আবার নিয়মিত কমিউনিটিতে সক্রিয় থাকতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আমার মন্তব্যের ফিডব্যাক দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সাথে যে জিনিসটা ঘটে গেছে কয়েক দিন আগে আমাদের সপরিবারে হয়েছিল। এই ভাইরাস টা এমনি এক চোখ সারলে অন্য চোখ উঠে।আপনার সাথে জ্বর ছিল, জ্বর থাকলে কিছু ভালো লাগবে না স্বাভাবিক । যাইহোক এখন আগের থেকে সুস্থ হয়ে গেছেন জেনে অনেক ভালো লাগল।

 2 years ago 

সুন্দর একটি কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আশ্বিন মাসের শেষ সপ্তাহে আমাদের এখানেও লক্ষ্য করেছিলাম অনেক ছেলে-মেয়ের চোখ ওটা আর সর্দি জ্বর হয়েছে। তবে যাই হোক প্রথমে ভেবেছিলাম না জানি কোন না ক্লান্ত হয়ে গেলেন। আলহামদুলিল্লাহ আপনি সুস্থ আছেন জেনে খুশি হলাম। পুনরায় আমাদের মাঝে কাজ করতে পারছেন ফিরে এসেছেন দেখে খুবই আনন্দ বোধ করছি। সর্বদা সুস্থতা কামনা করি।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

এখন এই চোখ ওঠা সমস্যাটা সারা বাংলাদেশের ছড়িয়ে গিয়েছে। একই পরিবারের কয়েকজনের হচ্ছে। আমাদেরও হয়েছিল আমার ছেলেটার ও ছেলের বাবার হয়েছিল আল্লাহর রহমতে এখন পর্যন্ত আমরা সুস্থ আছি। তবে জ্বর আসেনি। আপনি বললেন শরীর ব্যথা ও জ্বর হয় এটা আমার জানা ছিল না। এক চোখ উঠে তারপর আরেক চোখ উঠে এটা স্বাভাবিক তবে এটার জন্য কোন ওষুধ ব্যবহার করা লাগে না এমনিতে সেরে যায়। আর আপনার চোখ এখন ঠিক হয়ে গিয়েছে জেনে ভালো লাগলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 2 years ago 

এ ফটো আপনি কোথা থেকে নিয়ে এসেছেন? সোর্সে কি উল্লেখ করেছেন? কঁপিরাইট ফ্রী ফটো ছাড়া ব্যবহার করে নিষেধ, এ ব্যাপারে আপনি জানেন না??

 2 years ago 

ভাই ছবিটা কপিরাইট ফ্রি।
যেটা freepik ওয়েব সাইড থেকে নিয়ে এসেছি এবং তার নিচে লিংক ও দিয়েছি ভাইয়া

 2 years ago 
 2 years ago 

করছি ভাইয়া,,

 2 years ago 

চোকের ভাইরাসটি এতই বেড়ে গেল যে দিকে যায় কমবেশি দেখা যাচ্ছে। আমাদের পরিবারের অনেকজনেরই হল। রুমে আপনাদের একজন থেকে হয়েছে ভাইরাসটি। তবে বড় ভাইয়ের রুমে যাওয়ার জন্য আপনি কালো চশমা ব্যবহার করলেন। তারপর বলব আল্লাহ যেন আপনাকে তাড়াতাড়ি সুস্থ করে দেয়। এবং সবাই সবার জন্য অনেক অনেক দোয়া করবেন যেন রোগটি থেকে বাঁচতে পারে। সুন্দর করে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65