২০ স্টিম পাওয়ার আপ °° ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা,,,

আশা করি আপনারা সবাই ভাল আছেন । আপনাদের দোয়া আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও ভাল আছি ।

প্রথমে জানাই আমাদের সবার প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনদের শুভেচ্ছা ও অভিনন্দন । বিশেষ করে @rex-sumon সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা রইল । কারণ তিনি আমাদের পাওয়ার আপের বিষয়টি ভালোভাবে পরিচালনা করতেছেন । তিনি সব সময় আমাদের ক্ষমতা বৃদ্ধি ও ভবিষ্যৎ চিন্তা করে পাওয়ার আপের বিষয়টি গুরুত্ব দিয়েছেন । ডিসেম্বর এর সিজন-২ তে আবারো আমি নিয়ে আসলাম ২০ স্টিম পাওয়ার আপের পোস্ট । আগে আমার পাওয়ার আপ ছিল ১৫১.৪৭৭ স্টিম । কিন্তু এখন আমি আবারো ২০ স্টিম পাওয়ার আপ করে আমার মোট স্টিম পাওয়ার ১৭১.৪৭৭স্টিম হবে।

পাওয়ার আপ করার আগে

IMG_20220203_143934_147.jpg

পাওয়ার আপ করার সময়

IMG_20220203_144016_822.jpg

পাওয়ার আপ করার পর

IMG_20220203_144046_115.jpg


আমরা পাওয়ার আপকে সবাই ভালোবাসি। তাই সবসময় চেষ্টা করবো পাওয়ার আপ এর মাঝে আবদ্ধ থাকতে।




❤️ সবাইকে ধন্যবাদ ❤️

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করলে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুব ভালো লাগলো। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

একাউন্টঃ @shahin05
পাওয়ার বৃদ্ধিঃ =13.245%

 3 years ago 

বাহ বেশ ভালো ভাবেই এগোচ্ছেন আপনি। এভাবেই ধারাবাহিকতার সাথে কাজ করতে থাকুন এবং সামনের দিকে এগোতে থাকে ও নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। ❤️❤️❤️

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনি 20 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা এবং নিজের আইডির ভ্যালু বৃদ্ধি করা। আপনার জন্য দোয়া করি ভাইয়া আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে একটি ভালো পর্যায়ে যেন পৌছাতে পারেন ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57455.52
ETH 2339.75
USDT 1.00
SBD 2.35