রুই মাছের মজাদার ঝোল রেসেপি,,,,,১০% লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

"প্রসঙ্গঃ রেসেপি"

🇧🇩 বাংলাদেশ থেকে

আমি @shahin05

রোজঃ সোমবার
৫ সেপ্টেম্বর ২০২২ইং

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়া ও আল্লাহ তাআলার রহমতে আমিও ভাল আছি। প্রথমে জানাই আমার বাংলা ব্লগ এর সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের জন্য আজকে আমি আবার নিয়ে আসলাম রুই মাছের মজাদার ঝোল রেসিপি। তাহলে চলুন বন্ধুরা আর দেরি না করে আমার তৈরি করা রুই মাছের রেসিপি দেখে নেওয়া যাক


IMG_20220831_212952.jpg

রেসিপিটি তৈরি করার জন্য যা যা প্রয়োজনঃ

  • মাছ
  • লবণ।
  • তেল।
  • হলুদ।
  • পিঁয়াজ।
  • মরিচ।
  • তেল।

তাহলে চলুন বন্ধুরা রেসেপিটির ধাপগুলো দেখে নেওয়া যাকঃ

🔥ধাপ নং ১ 🔥

IMG_20220831_190333.jpg

প্রথমে আমরা কিছু পরিমাণ মাছ নিয়ে নিবো সেগুলো নেওয়ার পর পরিষ্কার করে একটি পরিষ্কার পাত্রে রেখে দিবো।

🔥ধাপ নং ২ 🔥

IMG_20220831_185907.jpg

এখন আমরা মরিচ পেঁয়াজ লবণ সবগুলোকে একসঙ্গে মিশিয়ে নিব।

🔥ধাপ নং ৩ 🔥

IMG_20220831_191356.jpg

প্রথমে মাছগুলোকে একটি কড়াই এর মধ্যে নিয়ে নেব। এরপর সেগুলোর উপর রান্না করার সকল উপাদান গুলো দিয়ে দিব।

🔥ধাপ নং ৪🔥

IMG_20220831_191436.jpg

সকল উপাদান গুলোর সঙ্গে মাছগুলোকে ভালোভাবে মেখে নেব।

🔥ধাপ নং ৫🔥

IMG_20220831_191451.jpg

মাছগুলোকে ভালোভাবে সিদ্ধ করার জন্য পরিমাণ মতো পানি দিয়ে দিব।

🔥ধাপ নং ৬ 🔥

IMG_20220831_192808.jpg

একটি ঢাকনা দিয়ে সেটাতে তাপ দিতে থাকব।

🔥ধাপ নং ৭ 🔥

IMG_20220831_194008.jpg

রান্না করতে করতে যখন দেবো চিত্র মধ্যে হয়ে আসছে তখন বুঝতে হবে আমাদের রেসিপি সম্পন্ন হয়ে গেছে।


মডেলডিভাইস
আইটেলভিশন ১
ফটোগ্রাফার@shahin05
লোকেশনW3W


আশা করি আমার দেখানোর রেসিপিটি আপনাদের সবার ভালো লাগবে।তাই সবার সুস্থতা দান করে এখানেই শেষ করলাম। তবে লেখার মাঝে ভুল থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

❤️ সবাইকে ধন্যবাদ ❤️

Sort:  
 2 years ago 

আপনার রুই মাছের রেসিপি টা বেশ ভালো লেগেছে।তবে রান্নাটা একটু অন্য রকম লেগেছে।আপনি প্রথমে পেঁয়াজ মরিচ লবন একসঙ্গে মিশিয়ে নিয়েছেন ।এটা বেশ অন্য রকম লেগেছে ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 2 years ago 

রুই মাছ আমার খুবই পছন্দের। রুই মাছের এই মজার রেসিপি দেখে খুবই লোভনীয় লাগছে। আপনি অনেক সুন্দরভাবে রুই মাছের রেসিপি তৈরি করে উপস্থাপন করেছেন। ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপু

 2 years ago 
বাহ্ বেশ দেখতে খুব মজাদার লাগছে আপনার রুই মাছের ঝোল রেসিপিটি।কালারটা ও দেখতে খুব সুন্দর লাগছে। প্রতিটি ধাপের পাশাপাশি পরিবেশনটাও চমৎকার হয়েছে। অসংখ্য ধন্যবাদ, এত সুস্বাদু ও মজাদার রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যটি প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন ভাইয়া। রুই মাছ আমার কাছে বেশ ভালো লাগে। রুই মাছ কষিয়ে রান্না করলে বেশি মজা লাগে আমার কাছে। রান্নার পদ্ধতি টা ভালো ছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

সুন্দর একটি কমেন্ট করার জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

রুইমাছ আমার আমার অনেক পছন্দের মাছ। যেভাবেই রান্না করা হোক না কেন অনেক মজা। আপনার রুই মাছে ঝোল রেসিপি ধন্যবাদ জানা অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

রুই মাছের মজাদার ঝোল ঝোল রেসিপি তৈরি করেছেন ভাইয়া। যা দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। রুই মাছের মজাদার একটা রেসিপি আমাদের মাঝে এত সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাইয়া এভাবে করে কখনো রুই মাছ খাওয়া হয়নি। আমি সব সময় ভাজি করে পরে ভুনা করেছি। কিন্তু এই ভাবেই মাছের ভিটামিন বেশি থাকে। ভাজি করলে মাছের ভিটামিন কমে যায়। যাই হোক আপনাকে ধন্যবাদ রুই মাছের ঝোল ভুনা রেসিপি জন্য।

 2 years ago 

সুন্দর কমেন্টও বন্ধ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

রুই মাছ আমার কাছে খুবই ভালো লাগে। রুই মাছের ঝোলের রেসিপি টা অনেক সুন্দর হয়েছে ভাইয়া। নিশ্চয় খেতে অনেক মজা হয়েছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

রুই মাছ আমার অনেক পছন্দের আর এভাবে মাছের ঝোল রান্না করে খেতে খুবই সুস্বাদু লাগে।আপনি খুব সুন্দর করে সেই রুই মাছের রেসিপি তৈরি করেছেন। আপনার রেসিপি দেখেই লোভ সামলাতে পারছি না। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যটি প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

রুই মাছ আমার খুবই পছন্দের একটি মাছ। আজকে আপনি আমাদের মাঝে ঝোল রান্নার খুবই চমৎকার একটা পদ্ধতি শেয়ার করলেন ভাইয়া। সত্য কথা বলতে রুই মাছের ঝোল রান্না করলে মাছের থেকে ঝোল খেতেই বেশি ভালো লাগে আমার কাছে। প্রত্যেকটি ধাপে ধাপে আপনি আমাদেরকে দেখিয়েছেন কিভাবে চমৎকার রুই মাছের ঝোল রান্না করতে হয়।

 2 years ago 

সুন্দর কমেন্ট মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41