অবশেষে আবারে সেই গন্তব্য,,,,, ১০% লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো

আমার প্রিয় বন্ধুরা

আমি @shahin05 🇧🇩 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়া ও আল্লাহ তাআলার রহমতে আমি ভালো আছি। প্রথমে জানি আমার বাংলা ব্লগ এর সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের জন্য আজকে আমি আবার নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। তাহলে চলুন বন্ধুরা দেখে নেওয়া যাক।

আজকে সকাল বেলা ঘুম থেকে ঠিক নয়টার দিকে উঠে একটু ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে রওনা দিলাম রেলস্টেশনে। কারণ আজকে আমি বাসা থেকে মেসে চলে আসব। আমি যেখানে ট্রেনে চড়ি সেখানে ট্রেন ঠিক দশটার পর আসে। লোকাল ট্রেনের কোনরকম নির্দিষ্ট সময় নেই। তবে সব সময় দশটার পরে ট্রেন আসে । কিন্তু আজকে আমি রেল স্টেশনে ঠিক ৯:৫০ এর দিকে আসলাম। কিন্তু সেখানে আসার পর শুনতে পেলাম ট্রেন নাকি একটু আগেই চলে গেছে। তাই সেখানে বসেই কিছুটা দম নিলাম। এরপর উপায় না পেয়ে আবারো রেল স্টেশন থেকে অটো স্ট্যান্ড চলে আসলাম। সেখানে আসার পর একটি অটোরিকশা চরে উঠলাম।

IMG_20221101_121546.jpg

লোকেশন

IMG_20221101_120046.jpg

লোকেশন

প্রায় এক ঘন্টার মত বসে থাকার পর অবশেষে পৌঁছে গেলাম রংপুর অটোরিকশা এসটান। সেখানে অটো থেকে নামতেই হাজার মানুষ ডাক দিতে থাকলো। সেখানে পছন্দমত আমি একটি অটো মধ্যে উঠে পড়লাম।

IMG_20221101_121428.jpg

লোকেশন

সেই অটোতে প্রায় ২০ মিনিটের মত থাকার পর চলে আসলাম আমার মেস এর সামনে । তবে অটো থেকে নামার পর কিছুক্ষণ পথ হাঁটার পরে আমার মেস।

IMG_20221101_122817.jpg

লোকেশন

তাই কিছু কথা হাঁটার পর অবশেষে আমি আমার গন্তব্যে পৌঁছে গেলাম।


আইটেলভিশন ১
ফটোগ্রাফার@shahin05


আশাকরি আমার এখনো সময়টুকু আপনাদের সবার ভালো লাগবে। তাই সবার সুস্থতা কামনা করে আজকের মনে এখানেই শেষ করলাম। তবে লেখার মাঝে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

সবাইকে ধন্যবাদ


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

আসলে ভাইয়া কে জানতো ট্রেন কখন আসবে। তবে সে যাই হোক আপনি অটোরিকশা নিয়ে প্রায় ১ ঘন্টা ২০ মিনিট জার্নি করে হলেও পৌঁছাতে পেরেছেন এটা জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে আপনার ম্যাচে যাওয়ার ঘটনা উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ট্রেন কিংবা বাস মিস করে গেলে বেশ ঝামেলায় পড়তে হয়। অনেক সময় নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছানো যায় না। তবে যাই হোক গন্তব্যে পৌঁছেছেন এটাই সবচেয়ে বড় কথা। আপনার লেখাগুলো পড়ে ভালো লাগলো ভাইয়া। শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ভাবে আপনি আপনার গন্তব্যে পৌঁছাতে পেরেছেন এটা জানতে পেরে বেশ ভালো লাগলো। অটো স্ট্যান্ডে যাওয়ার পর এরকম হাজারো মানুষের ডাক সব সময় দেখা যায়। মাঝে মাঝে কোথাও গেলে আমার সাথেও এই ঘটনাগুলো ঘটে।

 2 years ago 

এক ঘন্টা ২০ মিনিট জার্নি করার পরে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে পেরেছেন। জেনে খুব ভালো লাগলো। প্রায় ট্রেন নির্দিষ্ট সময় আসেনা। আপনার গন্তব্যে পৌঁছানোর লেখাগুলো পড়ে আমার কাছে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ট্রেন মিচ করলে ফেললেন কিছু সময়ের জন্য ৷ যাই হোক অটোরিকশায় প্রায় ১ ঘন্টা বিশ মিনিট জার্নি করে সুন্দর ভাবে আপনি আপনার গন্তব্যে পৌঁছাতে পেরেছেন এটা জানতে পেরে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপনার গন্তব্যে পৌঁছানোর সুন্দর গল্পটা শেয়ার কররা জন্য ৷

 2 years ago 

এটা জেনে খারাপ লাগলো ট্রেনের অপেক্ষায় থাকতে থাকতে হঠাৎ করে ট্রেন চলে গেছে আর আপনি ট্রেনটা মিস করে ফেলেছেন। অবশেষে অটো করে আপনার গন্তব্যে পৌঁছে গেছেন এটাই শুকরিয়া ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া ভালই লিখেছেন। আপনি সবসময় রেলগাড়িতে যাতায়াত করলো আজকে অটোরিকশা যাওয়া আসা করলেন। সে বিষয়টি আমাদের মাঝখানে অনেক সুন্দর ভাবে তুলে ধরেছেন। আপনার ফটোগ্রাফি গুলো সুন্দর ছিল।

 2 years ago 

যাক আপনি শেষ পর্যন্ত আপনার নির্দিষ্ট ঠিকানা পৌঁছলেন। এটি খারাপ লাগলো আপনি টেন করে আসার জন্য ট্রেনের রাস্তায় গেলেন। পরে শুনতে পারলে টেন একটু আগে চলে গেল। সুন্দর করে আমাদের মাঝে ঘটনাটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবং অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাই একটা কথা বলে না ৷ পাখি সারা আকাশ জুড়ে বেড়ায় ৷ তবুও দিনশেষে নিড়ে ফিরে ৷
ঠিক তেমনি আপনি কোথায় যান যান দিনশেষে নিজ গন্তব্যে পৌছাতে হবে ৷
ভালো লাগলো ভাই ট্রেন না পেয়ে অটো করে এসেছেন ৷

 2 years ago 

নিরাপদ ভাবে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছতে পেরেছেন পেরেছেন জেনে খুব ভালো লাগলো। আমাদের দেশে প্রায় সময় দেখা যায় নির্দিষ্ট সময়ে ট্রেন আসে না। এতে করে অনেক ভোগান্তির সৃষ্টি হয়। যাই হোক অটো রিক্সায় যেতে যেতে অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65