জন্মদিনে কাটানো কিছু সময় || ১০% লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো

আমার প্রিয় বন্ধুরা

আমি@shahin05 🇧🇩 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভালো আছেন।
আপনাদের দোয়া ও আল্লাহ তায়ালা অশেষ রহমতে আমিও ভালো আছি। আজকে আমাদের সবার প্রিয় কমিনিটিতে নিয়ে আসলাম একটি সুন্দর সময়। তাহলে চলুন বন্ধুরা সেই সুন্দর সময়টা জেনে নেওয়া যাকঃ

সময়টা ছিল ২৫শে নভেম্বর।

  • সেইদিন ছিল আমার এক পুরনো বন্ধুর জন্মদিন।
    হঠাৎ করে তার আগের দিনে সবাইকে ফোন দিয়ে বললো যে সবাইকে আসতে হবে।
    তখন রাতেই তাকে কিছু উপহার দেওয়ার জন্য প্লান করলাম। পরেরদিন সেই প্লান অনুযায়ী তার জন্য উপহার নিয়ে আসলাম। উপহারটা নিয়ে ঠিক বিকেলবেলা সবাই মিলে চলে গেলাম। সেখানে গিয়ে দেখি সব বন্ধুরা একসঙ্গে হয়ে রয়েছে।
    একটু পর সেই বন্ধুটিও আসলো।

FB_IMG_16379247375776944.jpg
লোকেশন

তাই সবাই মিলে একটা ছবি তুলে নিলাম। এরপর সেখানে সবাই মজা করতে লাগলাম। হঠাৎ করেই মনে হলো এখনো কেকটা কাটা হই নেই। তাই এখন কেক কাটার জন্য সবাই রেডি হয়ে নিলাম। তাকে সবাই মিলে কেক এর সামনে নিয়ে গেলাম।
এরপর কেক কাটা পর্বটা শেষ করে নিলাম।
ধীরে ধীরে সবাইকে কেট খাওয়াতে লাগলো।
সবার শেষে আমি গেলাম। তবে আমি জানতাম না যে সবাই প্লান করে রেখেছে আমার জন্য। তাই ওর সামনে যেতে না যেতেই সবাই মিলে আমাকে ধরলো।

FB_IMG_1627225670517.jpg
লোকেশন
কেকের ক্রিম,ডিম আর ময়দা দিয়ে আমার সারা দেহ তেনাতেনা করি দিল। তবে যখন আমায় ওই রকম করেছিলো তখন অনেকটা ময়দা আমার চোখের মাঝে পড়েছিলো। তবে সেটা কিছু মনে হয় নেই কারণ সেটা তো আমার বন্ধুরায় দিছে। তার একটু পর ধীরে ধীরে সেটা ঠিক হয়ে গেল। এরপর সবাই শুরু করলো হলি খেলা। যার যেরকম ইচ্ছা হইতেছে। সে সেই রকমভাবে মজা করতেছে। তবে তার গ্রামের কয়েকটা ছেলে ছিলো তাদের সাথে সেইরকম মজা করতে পারি নাই। তবে আমাদের বন্ধুর দলটা সবাই মিলে একটসঙ্গে অনেক মজা করলাম।

FB_IMG_1627225728311.jpg
লোকেশন

  • অনেক মজার মাঝে সবাই সবার ফোনে ছবি তুলতে লাগলো। আমিও তাদের সাথে ছবি তুলতে লাগলাম। তবে একেকজন একেক রকম করে ছবিগুলো তুলে নিলো।

FB_IMG_1627225537415.jpg
লোকেশন
তখন আমি একটু অন্যদিকে এসে আমার প্রিয় বন্ধুদের নিয়ে কিছু ছবি তুললাম। এরপর তারাও মজা করতে চলে গেল।
তাদের মাঝে এই সময়টা কাটিয়ে আমাকে অনেক ভালো লেগেছিল। তাই সেই শয়তানিগুলো অনেক মজার ছিলো। এইসব শেষে সবাই ফ্রেশ হয়ে একটু খাওয়া করলাম। এরপর সবাই বাসায় চলে আসলাম।

একজন মানুষের বছরে এই দিনটি একবারে আসে। তার এই দিনটির মূহুর্তগুলো কাটানোর সঙ্গে সঙ্গে বন্ধুদের মজাটাও ফিরে পেলাম। আর এই সময়টা কখনো হয়তো ফিরে পাবো না।

আমার সকল প্রাণ প্রিয় বন্ধুরা তোমরা যেন সবসময় সুস্থ থাকো এটাই সবসময় কামনা করি।

আশা করি আমার কাটানো সময়টুকু আপনাদের সবার ভালো লাগবে। লেখার মাঝে ভুল থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

❤️সবাইকে ধন্যবাদ ❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72