আমার জীবনের কিছু গল্প,,//..পাঠ-০১,,//., ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

"প্রসঙ্গঃ জীবনের গল্প"

🇧🇩 বাংলাদেশ থেকে

আমি @shahin05

রোজঃ সোমবার
৩১ অক্টোবর ২০২২

আশা করি আপনারা সবাই ভাল আছেন । আপনাদের দোয়া আল্লাহ তালার রহমতে আমি ভালো আছি। প্রথমে জানি আমার বাংলা ব্লগ এর সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের মাঝে আজকে আমি আমার জীবনের কিছু ঘটনা শেয়ার করতে যাচ্ছি। হয়তো ঘটনাটির মধ্যে অনেক কষ্ট যন্ত্রণা বেদনা পাওয়ার পরে কিছুটা সুখ এসেছে। তাহলে চলুন বন্ধুরা আমার সাথে ঘটে যাওয়া সেই ঘটনাটি জেনে নেওয়া যাক

happy-face-sad-faces.jpg

Source

সময়টা ছিল ২০২১ সাল। হঠাৎ করেই জীবনের মধ্যে একটা ধোঁয়াশা ঝড় চলে এসে কি থেকে কি হয়ে গেল নিজেও বুঝতে পারলাম না। কিন্তু সে সময় হঠাৎ করেই একটি মেয়ের সাথে পরিচয় হয়। তবে প্রথম পরিচয় হয়েছিল ফেসবুকে। মেয়েটি আমাকে ভাই ও আমি তাকে বোন হিসাবে গ্রহণ করে নেই। তখন থেকে আমাদের ভাই বোনের সম্পর্কটা ধীরে ধীরে চলতে থাকল। হঠাৎ করে ই সেই বোনটার একটি সমস্যার মধ্যে আমি জড়িয়ে গেলাম। সেখানে তাকে অনেক ধরনের সাহায্য করলাম। কিন্তু আমি নিজে সাহায্য করে সর্বশেষে আমি নিজে হয়ে গেলাম সবার কাছে দোষী।

কথায় আছে না এই পৃথিবীতে ভালো কাজ করতে গেলে দোষী নামক কলঙ্কের দাগটি শরীরে লেগে যাবে।

girl-love-boyfriend-divorce-background.jpg

Source

ঠিক আমার সাথে তেমনই হল। তবুও নিজের বোন হিসেবে কোন কিছু মনে না করে কথা বলতে শুরু করলাম । তবে তখন কথাটা হয়েছিল খুবই অল্প। কারণ তখন আমি কোন কিছু প্রতি আসক্ত ছিলাম না শুধু আমার লেখাপড়া নিয়ে অনেক ব্যস্ত ছিলাম। ঠিক এরকম চলতে চলতে প্রায় যখন ১৬ মাস এর মত হয়ে গেল তখন হঠাৎ করে মেয়েটি আমাকে মেসেজ দিল। তবে অনেক দিন থেকে মেয়েটির সাথে কোন যোগাযোগ ছিল না। সেদিন হঠাৎ করে মেসেজ দেওয়ার কারণে আমি বললাম কে আপনি। তাছাড়া নাম্বারটা আমার সেভ করা ছিল না। সে পরিচয় দিল । চেনা চেনা হওয়ার পর থেকে আবারও কথা শুরু হয়ে গেল। এরকমভাবে চলতে থাকলো আমাদের ভাই বোনের কথা। কিন্তু হঠাৎ করে মেয়েটি একদিন আমার এক বান্ধবীর কাছ থেকে আমার সকল ধরনের তথ্য জেনে নিল। তারপর রাত্রে বেলা আমাকে এসে বলল যে ভাইয়া আমি একটা প্রেম করতে চাই। তখন তার কথাতে আমি অনেক ধরনের কথা বললাম যে এখনকার প্রেম মানেই মেয়েদের দেহ নিয়ে খেলা। নানান ধরনের কথা বোঝানোর পর সে বলল ভাইয়া আমি তোমার মত একজনের সাথে রিলেশন করতে চাই। এইরকম বিভিন্ন ধরনের কথা বলতে থাকলো। তখন আমি তার কথাতে বুঝতে পারলাম হয়তো সে আমার সাথে রিলেশন করার জন্য এইরকম কথা বলতেছে।

আসলে কি আমাদের রিলেশনটা হয়েছিল। ধীরে ধীরে সবগুলো বিষয় আপনাদের সাথে শেয়ার করব।

সবাইকে ধন্যবাদ


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

আপনার পুরো পোস্টটি পড়ে খুব ভালো লাগলো । আপনি রিলেশনের প্রোপজ পাওয়ার পর ও না করে দিলেন। মেয়েটির কথা সত্যি আপনার মতন এমন মানুষ হয় না। পরবর্তী পর্বের জন্য অপেক্ষা করব। আপনাদের রিলেশন হয়েছে কিনা জানার জন্য? শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 
আপনার পোস্ট পড়ে প্রথম দিকে খারাপ লেগেছে। মেয়েটিকে আপনি বোন হিসেবে উপকার করেছেন কিন্তু পরবর্তীতে তার কারনেই দোষী হয়েছেন। কিন্তু ১৬ মাস পরে আবার যখন আপনাকে নক দিয়েছে আপনি আবার তার সাথে কথা বলা উচিৎ হয়নি বলে আমার মনে হচ্ছে। যাই হোক আমার মনে হয় আপনার রিলেশন করা উচিৎ নয়। পরবর্তী পর্বে বুঝতে পারব আপনার রিলেশন হয়েছে কি না। ধন্যবাদ ভাইয়া।
 2 years ago 

এভাবেই শেষ করা ঠিক হলো না ভাইয়া। কেবল মজা পেতে শুরু করেছিলাম আর তার মধ্যে আপনি আজকের মত লেখা শেষ করে দিলেন। আসলে এই ধরনের ভাই বোন ফেসবুকে অনেক তৈরি হয় কিন্তু ভালো লাগলো যে তার বিপদের সময় আপনি তাকে সাহায্য করেছিলেন। আর মেয়েরা সব সময় চাই একজন কেয়ারিং মানুষের সংস্পর্শে থাকতে। তাই আপনারা দীর্ঘদিন ভাই বোনের মত সম্পর্কের মধ্যে থাকলেও মেয়েটি শুধুমাত্র আপনার কেয়ারিং এর কারণেই ইনডাইরেক্ট ভাবে প্রপোজ করে ফেলল।

 2 years ago 

ভাইয়া আপনার গল্পটি পড়ে আমার অনেক ভালো লাগছে। ইতিপূর্বে আমি এরকম আরো অনেক ঘটনা বাস্তবে দেখেছি। রিলেশন হবে কিনা। তবে আমি আশা করব আপনার সাথে মেয়েটির কোন রিলেশন হবে না।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65