আমার তৈরি করা আরো একটি আর্ট,,//,,, ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

"প্রসঙ্গঃ আর্ট"

🇧🇩 বাংলাদেশ থেকে

আমি @shahin05

রোজঃ মঙ্গলবার
১০ মে ২০২২

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের দোয়া ও আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও ভালো আছি। প্রথমে জানাই আমার বাংলা ব্লগ এর সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন। তাদের জন্য আজকে আবারে নিয়ে আসলাম সহজ একটি ফুলের আর্ট। সেটা চেষ্টা করলেই খুব অল্প সময়ে তৈরি করতে পারবো। তাহলে চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমার তৈরি করা আর্ট দেখে নেওয়া যাকঃ

IMG_20220507_084621.jpg

প্রয়োজনীয় উপকরণ:

  • কাগজ।
  • কলম।
  • পেন্সিল।
  • রাবার।
  • স্কেল

তাহলে চলুন বন্ধুরা ধাপগুলো দেখে নেওয়া যাকঃ

ধাপ নং ১

IMG_20220510_230747_790.jpg

প্রথমে আমরা ছোট একটি ফুল আর্ট করে নিবো।

ধাপ নং ২

IMG_20220510_230757_775.jpg

এখন দুদিকে দুটো বাঁকা অংশ করে দিবো। যাতে যেগুলো দেখতে ডাল এর মতো দেখা যায়।

ধাপ নং ৩

IMG_20220510_230810_939.jpg

প্রথম আঁকানো ফুলটির দুদিকে আবার অন্য রকম কিছু ফুল তৈরি করে দিবো।

ধাপ নং ৪

IMG_20220510_230832_328.jpg

এখন আমরা গাছের ডাল এর মতো আঁকানো মাথাগুলোর উপর ফুল আঁক করে দিবো। তবে সেগুলো পেনসিল দিয়ে একটু কালো করে দিবো।

ধাপ নং ৫

IMG_20220510_230851_990.jpg

একইভাবে দুদিকে ফুল তৈরি করে দিবো। তার সাথে আরো কিছু জিনিস এড করে দিবো।

ধাপ নং ৬

IMG_20220507_084621.jpg

অবশেষে সবগুলোকে ভালোভাবে দেওয়ার পর আমার তৈরি করা আর্ট সম্পূর্ণ হলো।এখন সেটার সম্পূর্ণ একটি ছবি তুলে নিলাম।


মডেলডিভাইস
Symphonyi68
ফটোগ্রাফার@shahin05
লোকেশনW3W


আশা করি আমার দেখানো আর্টটি আপনাদের সবার ভালো লাগবে। তাই সবার সুস্থতা দান করে এখানেই শেষ করলাম। তবে লেখার মাঝে ভুল থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

❤️ সবাইকে ধন্যবাদ ❤️

Sort:  
 2 years ago 

আপনার আর্টটি বেশ চমৎকার হয়েছে ।দেখতে বেশ ভালো লাগছে ।খুব সুন্দর করে প্রতিটি ধাপ আপনি আমাদের সামনে উপস্থাপন করেছেন। যা দেখে খুব সহজেই আপনার আর্টের পদ্ধতি বোঝা যাচ্ছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ম্যান্ডেলা আর্টগুলো আমার খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে আর্টগুলো ফুটিয়ে তুলেন। ম্যান্ডেলা আর্ট আসলেই অনেক কঠিন অনেক সময় লাগে আর্টগুলো তৈরি করতে। আপনার সাফল্য কামন করছি।

 2 years ago 

আপনার তৈরি করা ফুলের ম্যান্ডেলা আর্ট দেখে আমি তো মুগ্ধ। আপনি অনেক সুন্দর ভাবে ফুলের ম্যান্ডেলা আর্ট তৈরি করেছেন। যা দেখতে সত্যিই অনেক সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মেন্ডেলা আর্ট করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনার তৈরি আর্টি অনেক ভালো লেগেছে ভাইয়া। খুব সুন্দর করে ধাপে ধাপে আপনি একটি ফুলের চিত্রাংকন করেছেন। অনেক সুন্দর হয়েছে আপনি অনেক ধৈর্য নিয়ে ফুলের অঙ্কন করেছেন আপনাকে অনেক অনেক ধন্যবাদ এটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

বাহ ভাইয়া শুধু পেন্সিল ব্যবহার করে আপনি দারুন একটি আর্ট করেছেন। আর্টটি দেখতে বেশ সুন্দর লাগছে। এই ধরনের নকশাকার আর্ট গুলো আমি খুবই পছন্দ করি। সত্যি অসাধারণ হয়েছে আপনার এই আর্ট টি। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অসাধারন কারুকাজ দেখেছেন ভাই। পেন্সিল দিয়ে খুব সুন্দর করে একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম পেন্সিল স্কেচ গুলো আমার কাছে বেশ ভালো লাগে। চিত্রটি দেখে মনে হচ্ছে যে খুব নিখুঁতভাবে চিত্রটি অঙ্কন করেছেন। প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা চিত্রটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি খুব চমৎকারভাবে এটি চিত্রাংকন করেছেন। এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনি খুবই সুন্দর একটি ফুল আর্ট করেছেন। দেখতে অসাধারণ লাগছে আমার মনে হয় রং করলে আরো বেশি সুন্দর লাগত। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ফুলের আর্টি সত্যি খুব চমৎকার হয়েছে। আপনি খুব সুন্দর করে নিখুঁতভাবে আর্টিকেল সম্পূর্ণ করেছেন। আমার খুব পছন্দ হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নকশা টা বেশ সুন্দর একেছেন। প্রথমে ফুল আর্ট করে সেটাকে কেন্দ্র করে বাকি নকশা টা সম্পূর্ণ করেছেন। এককথায় দারুণ হয়েছে এবং দেখতেও সুন্দর লাগছে। ধন্যবাদ আমাদের সাথে আর্টটা শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা।।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64058.80
ETH 3150.15
USDT 1.00
SBD 3.99