You are viewing a single comment's thread from:

RE: মানুষ প্রতিষ্ঠিত হওয়ার পরে যেই ব্যবহারটা করে সেটাই তার আসল চরিত্র।

in আমার বাংলা ব্লগ2 months ago

আপনার যুক্তির সাথে আমি সহমত পোষণ করছি আপু। কেননা আমি আমার বাস্তবিক অভিজ্ঞতা থেকে বলছি আপনি বললেন না যে আপনি ওই মানুষটার প্রতিষ্ঠিত হওয়ার পূর্বে নিজের সাধ্যমত যতোটুকু সম্ভব চেষ্টা করবেন এবং তার প্রতিষ্ঠিত হওয়ার পূর্বে আপনি তার পাশে ছিলেন কিন্তু যখনই সে প্রতিষ্ঠিত হবে ভালো জায়গায় যাবে তখনই সে আর আপনাকে পাত্তা দিবে না এটা বাস্তব একটি উক্তি দিয়েছেন আপনি। এমন কিছু মানুষ যেন আমি প্রত্যাশা এবং প্রার্থনা দুটাই করি অন্তত আমার জীবনে আর না আসে এমনকি সবার জীবনে জন্য না আসে। যাইহোক আপু যে বা যারাই আপনার সাথে এরকম আচরণ করেছে তাদের থেকে নিজেকে শক্ত রাখুন এবং সামনের দিকে এগিয়ে নিয়ে যান একদিন আপনার জন্য পস্তাবে। নিজের যোগ্যতায় বুঝিয়ে দিন আপনিও কারো থেকে কম না। আপনার জন্য শুভেচ্ছা এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56204.99
ETH 2395.80
USDT 1.00
SBD 2.38