You are viewing a single comment's thread from:

RE: সময় তবুও সময় মতো পাল্টে তবে মানুষ যেকোনো সময় পাল্টে!

in আমার বাংলা ব্লগlast month

মানতে হবে ভাই আপনার কথায় যুক্তি আছে। এটা থেকে স্পষ্ট আমি বুঝতে পারতেছি আপনার যুক্তি আর আমার যুক্তি গুলো প্রায় একই রকম। আমি বলবো না আমার মতই এটাই বলব যে আপনি হয়তো বা আমার থেকেও বেশি বিজ্ঞ। তবে সত্যি কথা হলো এটাই যখন কাউকে প্রয়োজনের বেশি সময় দিয়ে ফেলবেন নিজেকে অতিরিক্ত মাত্রায় খোলা স্বভাবে অন্যের সামনে প্রকাশ করবেন তখন সেই মানুষটার কাছে বা সেই সমাজে আপনি আপনার ওয়েট হারিয়ে ফেলবেন। আমাদের উচিত যতটা সম্ভব নিজের ব্যক্তিত্বকে সিক্রেট রেখে চলা। এটাও বাস্তব কথা বলেছেন যে সময় আসলেই সময়ের গতিতে বদলায় কিন্তু মানুষ মানে না কোন সময়ের গতি মানে না কোন সম্পর্ক যে কোন সময় যে কোন মুহূর্তে বাতাসের আগেও বদলে যায় এটাই স্বাভাবিক ভাই। সুন্দর দৃষ্টিভঙ্গি তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 60995.33
ETH 3364.01
USDT 1.00
SBD 2.52