You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি:- আমার আাঁকা কিছু দেয়াল চিত্র।

in আমার বাংলা ব্লগ3 months ago

পেইন্টিং গুলোর বিষয় বলতে গেলে এক কথায় একদম অসাধারণ হয়েছে। রুমের মধ্যে ওয়ালে যে এরকম দারুন ভাবে পেইন্টিং করা যায় এটা আপনার ফটোগ্রাফি থেকে দেখতে পেলাম আপু। প্রত্যেকটা পেইন্টিং আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তবে শুরুর দিকে দেখছি আপনি পেন্টিং করার জন্য রং কিনতে বেশ কষ্ট করেছেন হেঁটে পর্যন্ত কলেজে গেছেন। আপনি যে একজন প্রতিভা সম্পন্ন মানুষ এটা বোঝা যাচ্ছে। আপনার জন্য শুভকামনা রইল অবিরাম।

Sort:  
 3 months ago 

বলে না শখের দাম লাখ টাকা। আমারও ঠিক তেমনি হয়েছে। শখ ছিল টাকা ছিল না তাই হেঁটে কষ্ট করে গুছিয়েছি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 months ago 

জি আপু নিজের শখ থেকেই নতুন কিছু করা সম্ভব। তবে আপনার বাসার কাছে যদি আমার বাসা হতো তাহলে ছোট ভাই হিসেবে আমিও আপনার কাছে আবদার করতাম আমার রুমে এরকম পেইন্টিং করে দেওয়ার জন্য ☺️☺️।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57642.15
ETH 2578.06
USDT 1.00
SBD 2.49