You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগে আমার প্রথম পরিচয় পর্ব পোস্ট।

in আমার বাংলা ব্লগ6 months ago

প্রথমেই আপনাকে স্বাগত জানাই ।আপনার পরিচিতি মূলক পোস্ট টি পড়ে বুঝতে পারলাম আপনার মাঝে সুপ্ত প্রতিভা আছে,আর আশা করবো সেটি আপনি ভালো ভাবে উপস্থাপন করবেন এই আশা করছি।আর একটি কথা বলতে চাই সেটি হলো,আমাদের ভেরিফাইড মেম্বার হতে গেলে ৫ টি লেভেল এ নিজ যোগ্যতার মাধ্যমে উত্তীর্ণ হতে হবে।আর এই লেবেল গুলোতে আমাদের গাইড করার জন্যে আমাদের শিক্ষক হিসেবে অতি শ্রদ্ধাভাজন প্রফেসরগন আছেন,অবশ্যই তাদের সাথে উত্তম আচরণ করতে হবে আপু।আপনার জন্যে শুভ কামনা রইলো আপু।আমার জন্যেও দোয়া করবেন আপু আমিও এখনো লেভেল এই আছি,যেনো ভালোভাবে সব ক্লাস এ উত্তীর্ণ হতে পারি।

Sort:  
 6 months ago 

ভাই অসংখ্য ধন্যবাদ খুব গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সাহায্য করার জন্য। আমি এই কমিউনিটিতে নতুন সদস্য হিসেবে এই টাই আমার চাওয়া যে সবাই আমাকে নানা ভাবে সাহায্য সহযোগিতা করবে৷ দোয়া করবেন ভাই আমি যেনো খুব ভালো ভাবে লেভেল পাশ করতে পারি৷ এবং একজন ভেরিফাইড মেম্বার হিসেবে আপনাদের সাথে কাজ করতে পারি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.028
BTC 54635.52
ETH 2893.76
USDT 1.00
SBD 2.03