স্টিমিট প্ল্যাটফর্ম:-) "আমার বাংলা ব্লগ" থেকে ইনকাম এর টাকায় পরিবারের পাশে দাঁড়ানোর অনুভূতি।।

in আমার বাংলা ব্লগ3 months ago
❤️আসসালামু আলাইকুম ❤️
হ্যাল্লো বন্ধুরা, কেমন আছেন সবাই?আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।আমি @shahid540 বাংলাদেশ থেকে।বন্ধুরা আজকে আবারো আপনাদের মাঝে উপস্থিত হলাম নতুন একটি বিষয় নিয়ে।আজকের দিনে যদিওবা কবিতা পোস্ট করি তাও গতকালকের একটি কঠিন ব্যস্তময় দিন অতিবাহিত করেছি। তাই জন্য আজকেই সেই বিষয়টি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করব।চলুন আজকের ব্লগ টি শুরু করা যাক।

Yellow Orange Modern Minimalist Webinar Marketing Banner_20240505_184520_0000.png

সোর্স

চির কৃতজ্ঞ আমার প্রিয় কমিউনিটি "আমার বাংলা ব্লগ" এর প্রতি

প্রতিটি পুরুষের জন্যই বেকারত্ব এক কঠিন জিনিস। পুরুষ মানুষ টাকাতেই সুন্দর। বেকারত্ব একটি কঠিন ব্যাধি থেকে কম কিছু নয় পুরুষের জন্যে। পুরুষের কাছে টাকা থাকা মানেই হচ্ছে পরিবারসহ সমাজের প্রতিটি মানুষের কাছেই ভালো মানুষ এবং জনপ্রিয় মানুষ। টাকা না থাকলেই একজন বেকার পুরুষ বুঝতে পারে বাস্তবতা কতটা ভয়ংকর। সব জায়গা থেকেই বঞ্চিত হওয়া শুরু করবে।

কিছুদিন আগেই আমি আমার কিছু সমস্যা গত কারণে চাকরিটা ছেড়ে দিয়েছিলাম। বর্তমান ধরা চলে আমি বেকার বাস্তব জীবনে। এই মুহূর্তে বলতে গেলে আমার কাছে তেমন কোন টাকা নেই। কিন্তু বাস্তবিক জীবনে চলতে গেলে কি আর জীবন এসব কিছু মানে? সময় এবং জীবন তার নিজ গতিতেই চলতে থাকবে। তেমনি জীবনের সাথে জড়িয়ে থাকা একটি বিষয় হলো রোগ ব্যাধি। রোগ ব্যাধি জীবনের সাথে থাকবেই যতদিন জীবন থাকবে।

ব্যাধি তো আর বুঝবে না যে আপনার কাছে টাকা আছে নাকি নেই। গতকাল হঠাৎ করেই আমার ছোট বোন প্রচন্ড পরিমাণে অসুস্থ হয়ে যায়। সকালের দিক আমাদের এলাকার ডক্টর কে দেখিয়ে ওষুধ এনেছিলাম। কিন্তু সে ওষুধে মোটেও কাজ হচ্ছিল না সময় যাচ্ছিল বোনের অবস্থা ক্রমাগত খারাপ হতে শুরু করছিল। এক পর্যায়ে আমি নিজেও অস্থির হয়ে উঠেছিলাম যে কি করব আর না করব। শেষ অব্দি সিদ্ধান্ত নিয়ে নিই শহরের দিকেই ডায়াগনস্টিক সেন্টারে ডক্টর দেখাবো। তাই সাথে সাথে শহরে এক ডায়াগনস্টিক সেন্টারে থাকা আমার বন্ধুকে ফোন করে ডক্টরের সিরিয়াল নিতে বললাম।

এরই মাঝে মানিব্যাগে লক্ষ্য করে দেখলাম তেমন একটা টাকা অবশিষ্ট নেই। বেশ টেনশনে পড়ে গেলাম। অন্তিম মুহূর্তে টাকা এখন কোথায় পাবো। যেটা আছে তা দিয়ে তো মোটেও চিকিৎসা হওয়ার কথা না। এমনিতেও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে এখন চিকিৎসার পাশাপাশিরিপোর্ট এর জন্য টেস্ট করার ক্ষেত্রে ব্যবসায়িক দিকটাই তারা বেশি লক্ষ্য রাখে। অনেক বেশি মানসিকভাবে চিন্তায় পড়ে গিয়েছিলাম।

অবশেষে নজর দিলাম আমার স্টিমট ওয়ালেটে। দেখলাম বেশ কিছু এসবিডি রয়েছে। মন চাচ্ছিল না কোনভাবেই সেল দিতে কেননা বর্তমান মার্কেট অনেক ডাউন। এত কিছু না ভেবে সেল দিয়ে দিলাম কিছু এসবিডি। সত্যি বলতে টাকাটার আমার এত বেশি প্রয়োজন ছিল যেটা আপনাদের বলে বোঝাতে পারবো না। অন্তিম মুহূর্তে টাকাটা হাতে পেয়ে একটু টেনশন মুক্ত হলাম। তড়িঘড়ি করে বেরিয়ে গেলাম ছোট বোনকে নিয়ে শহরের উদ্দেশ্যে।

সত্যি বলতে প্রিয় দাদাকে মন থেকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করছি। তার জন্য আজকে আমি আমার প্রিয় বাংলা ব্লগ কমিউনিটি থেকে ইনকাম করা কিছু টাকা দিয়ে পরিবারকে সাহায্য করতে পারলাম। আপনার দীর্ঘায়ু কামনা করছি দাদা। প্রার্থনা করছি আজীবন আপনি সুখে শান্তিতে থাকুন। থেকে যাবেন আপনি প্রতিটি মানুষের মনে মনে, অন্তরে এই কামনায় করছি।

ডায়াগনস্টিক সেন্টারে পৌঁছাতে প্রায় সন্ধ্যা হয়ে যায় আমার। তারপর আমার বন্ধুকে ফোন দিয়ে ডেকে নিলাম। তারপর ডক্টরের কাছে চলে গেলাম। ডক্টর দেখার পর বেশ কিছু রিপোর্ট করার জন্য টেস্ট দিলেন সাতটি। এতগুলো টেস্ট দেখে আমি নিজেও ভয় পেয়ে গিয়েছিলাম। কেননা টেস্টগুলোর জন্য একটা মোটা এমাউন্টের টাকা খরচ করতে হয়েছে আমায়। অবশেষে রিপোর্ট বের হলে ডক্টর কে দেখালাম। তিনি সবকিছু দেখে আশ্বস্ত করলেন ঘাবড়াবার কিছু নেই তেমন কিছুই হয়নি। বেশ কিছু ঔষধ লিখে দিলেন আলহামদুলিল্লাহ আমার ছোট বোন এখন গত দিনের তুলনায় মোটামুটি সুস্থ আছে।গতকালকের পোস্ট টি এরকম ব্যাস্ততায় যাওয়ার কারণে লেখা একটু কম হয়ে গেছে।আজকের মত আমার লেখা এখানেই সমাপ্ত করছি।

বন্ধুরা আজকের মত আমার ব্লগটি এখানেই শেষ করছি।আশা করি আপনাদের ভালো লেগেছে।দেখা হবে আবারো আপনাদের সাথে নতুন কোনো পর্বে।আল্লাহ হাফেজ।

পোস্ট টি ভিজিট করার জন্যে অসংখ্য ধন্যবাদ

DeviceRedmi 9A
Camera13 MP
CountryBangladesh
LocationRangpur, Bangladesh

received_150935148111922.jpeg

received_6740871932674823.jpeg

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74b6kDtcK947Vx3vBbQJoP...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

vote@bangla.witness as a witness

received_686410693469029.jpeg

or

Set@rme as your proxy

received_1423949511668636.jpeg

Sort:  
 3 months ago 

আপনার বোনের সুস্থতা কামনা করছি। আসলে ঠিন বলেছেন পুরুষ মানুষ টাকাতে সুন্দর। দাদা আমাদের সকলের জন্য চমৎকার একটা কাজ করেছেন। দাদার কাছে আমরা সকলেই চির কৃতজ্ঞ। অবশেষে স্টিমিট থেকে টাকা বের করে বোনের চিকিৎসা করিয়েছেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাই আমাদের সাথে আপনার অনূভুতি গুলো শেয়ার করার জন্য।

 3 months ago 

সত্যি বলতে ভাইয়া দাদার উপকার একদম অনস্বীকার্য। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

প্রথমে আপনার ছোট বোনের সুস্থতা কামনা করছি। আমার বাংলা ব্লগ থেকে ইনকামের টাকায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন জেনে ভালো লাগলো। এই অনুভূতিগুলো আসলেই খুব সুন্দর। দাদার কাছে আমরা সবাই ভীষণ কৃতজ্ঞ।

 3 months ago 

আসলেই আপু এই অনুভূতি গুলো ভীষণ রকমের ভালো লাগে।আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করেছেন আপনি।

 3 months ago 

আপনার অনুভূতিটা জেনে ভালো লাগলো। আপনি এখান থেকে ইনকাম করতে পেরেছেন এবং পরিবারে পাশে দাঁড়াতে পেরেছেন। আমি মনে করি বেকার অবস্থায় যদি এই কাজগুলো সঠিকভাবে করা যায় এবং ভালোভাবে কাজ করে চলতে পারেন, এখান থেকে অনেক ইনকাম করতে পারবেন। পাশাপাশি পরিবারের আরো অন্যান্য মানুষদের শেখাতে পারেন।

 3 months ago (edited)

জ্বি আপু ব্লগিং যদি আমরা সঠিকভাবে করতে পারি তাহলে ভবিষ্যতে আমরা আরো ভালো কিছু করতে পারবো। চেষ্টা করছি আমার পরিবারের সদস্যদেরকে এড করার জন্য। সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

জীবনে প্রথম ইনকামের মাধ্যমে আপনার ছোট বোনের উপকার হয়েছে, এটা ভীষণ ভালো লাগতেছে। আপনার ছোট বোনের সুস্থতা কামনা করতেছি। প্রতিটা মানুষ আমার বাংলা ব্লগের মাধ্যমে নিজের পরিবারের পাশে দাঁড়াতে পারতেছি ও নিজের স্বপ্ন পূরণ করতে পারতেছি। ভাইয়া আসলেই আমাদের এই আমার বাংলা ব্লগ অনেক কিছু দিয়েছে আমাদের ব্যক্তি জীবনে। আশা করবো ভবিষ্যতেও যেন আপনি এভাবে পরিবারের পাশে দাঁড়াতে পারেন।

 3 months ago 

আমার বাংলা ব্লগ আমাদের প্রত্যেকটি ইউজারের জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে ভাইয়া। অবশ্যই আমি আগামীতে চেষ্টা করব আমার পরিবারসহ এলাকার দুস্থ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য।

 3 months ago 

আসলেই সেটা দারুন অনুভূতি যখন আপনি নিজের থেকে কিছু করে পরিবারের পাশে দাঁড়াবেন। আমিও সেটা অনুভব করেছি ভাইয়া। আর আপনি আপনার জীবনের প্রথম ইনকাম দিয়ে নিজের বোনের সাহায্য করেছেন সেটা আসলেই অনেক গর্ভের বিষয়। আপনার জন্য অনেক শুভকামনা।

 3 months ago 

আসলেই আপু নিজের ইনকামের টাকা দিয়ে পরিবারের পাশে দাঁড়াতে পারলে অনেক বেশি ভালো লাগে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

এটা ঠিক বলেছেন ভাইয়া, বর্তমানে হাতে টাকা না থাকলে বোঝা যায় চলার পথ কতটা কঠিন। তবে আপনার বোনের অসুস্থতার কথা শুনে আরো বেশি খারাপ লাগলো। এটা ঠিক বলেছেন আসলে ‌ এই প্লাটফর্ম আমাদেরকে সব সময় বিপদে আপদে সবকিছু থেকেই রক্ষা করে। কারণ আমরা যদি অন্য কোথাও থেকে টাকা না পাই, কিন্তু এখান থেকে টাকা ইনকাম করে সবকিছুই করতে পারি। শেষ পর্যন্ত এখান থেকে টাকা নিয়ে আপনার বোনের চিকিৎসায় দিয়েছেন, এটা খুবই ভালো লাগলো।

 3 months ago 

আপনি একদম যথার্থ বলেছেন আমাদের অন্তিম মুহূর্তের এবং বিপদের সাথী ও সম্বল আমাদের সকলের প্রিয় আমার বাংলা ব্লগ। আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 months ago 

খুবই ভালো লাগছে আপনার এই পোস্টটি পড়ে৷ আসলে বিপদের সময় যদি টাকা পয়সা না থাকে তাহলে মাথায় একেবারেই অন্যরকম হয়ে যায়৷ আপনার বোনের অসুস্থতায় আপনি এই প্লাটফর্ম থেকে আয় করা কিছু টাকা দিয়ে সাহায্য করতে পেরেছেন এটাই অনেক৷ এরকম মুহূর্ত সবসময় মনে থেকে যায়৷

 3 months ago 

জ্বি ভাই দাদার এই অবদান ভুলবার নয়।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69672.37
ETH 3356.16
USDT 1.00
SBD 2.74