পরিচয় পর্ব

আসসালামুআলাইকুম, আমি রফিক শাহ। আজকে আপনাদের সাথে পরিচিত হতে এলাম। আশা করি আপনাদের সাথে পরিচিত হলে আমারও খুব ভাল লাগবে। আমি ঢাকাতে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করি। আমি পাঁচ সদস্যেরর একটি পরিবারে বাস করি। আমার স্ত্রী, বাবা-মা, আর আমার ছোট ভাই।

2.png

আমার শখ

পৃথিবীতে বিতিত্র ধরনে মানুষ আছে। তাই সকলের শখও বিচিত্র ধরনের। আমারও শখ হল ফার্মিং করা, কারণ আমার গৃহপালিত পশু ভালো লাগে। আমাদের গ্রামের বাড়িতে অনেক গরু আছে। এছাড়াও আমার আরো একটি শখ আছে অংকন করা। ছোটবেলায় স্কুলে পড়ার সময় ভাবতাম বড় হয়ে আর্টিষ্ট হবো কিন্তু বাস্তবতা অনেক ভিন্ন জিনিস।

আমার পছন্দের মুভি

অবসর সময়ে মুভি দেখতে ভালোবাসে না এমন মানুষ খুজে পাওয়া যাবে না। আমার মুভি দেখতে অনেক ভালো লাগে। আমার পছন্দের মুভির তালিকায় রয়েছে: থ্রি ইডিয়টস, লাইফ ইজ বিউটিফুল, বাহুবালি, টাইটানিক ইত্যাদি।

আমি কেন আমার বাংলা ব্লগ এ জয়েন করেছি

আমার বাংলা ব্লগ Steemit এর একমাত্র বাংলা ভাষার কমিউনিটি । তাই এখানে আমি আমার নিজের ভাষায় ব্লগ লেখার জন্য ভালো যায়গা মনে করছি এজন্য আমি আমার বাংলা ব্লগ এ জয়েন করেছি।


ধন্যবাদ
@shah01


cc:
@rme

Sort:  
 3 years ago 

ধন্যবাদ সুন্দর করে নিজেকে উপস্থাপন করার জন্য এবং আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য। শুভেচ্ছা রইলো।

আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

আপনার সম্পর্কে খুব সুন্দর লিখেছেন। আশা করি আপনার বুদ্ধিমত্তা দিয়ে আমাদের এই কমিউনিটিতে পোষ্ট করবেন 🥰

ধন্যবাদ ভাই৷

স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। আপনার পরিচয় সুন্দরভাবে উপস্থাপন করেছেন। চেষ্টা করুন আমাদের সঙ্গে থেকে কাজ করার জন্য।

ইনশাআল্লাহ সাথেই আছি।

 3 years ago 

পরিচয়মুলক পোস্টটি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ।

আপনাকেও ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57616.20
ETH 3030.92
USDT 1.00
SBD 2.25