আমার পরিচয়,,, introducing,আমার বাংলা ব্লগ

IMG_20210830_100647.jpg

আসসালামু আলাইকুম,,
কেমন আছেন আপনারা, আল্লাহ দোয়ায় নিশ্চয়ই ভালো আছেন আর ভালো থাকাই আমার কামনা।আজ আমার প্রথম পোস্ট বাংলা ব্লগ এটি, আশা করছি প্রতিদিনই দেখা হবে এখানে,

আমার পরিচয় -
আগে পরিচয় দেই যা ই হোক,আমার বাংলা ব্লগ কিভাবে আসলাম এই ইনপ্রোটেন্ট কথা টি না বললেই নয়,,সেই করোনা টিকা দিতে গিয়ে ভিক্টোরিয়া হাসপাতালে আমার ক্লাসমেট বন্ধু হাফিজুরের সাথে দেখা হয়,ও তো দেখে অবাক এতো বছর পরে দেখা দুই বন্ধুর,কুশল বিনিময়ে করতে গিয়ে কথা ও জানতে চাইলো আমি কি করি এখন? আমি বললাম তেমন কিছু না ছোট খাটো একটি বিজনেস করি,তখন ও বললো স্টিমিট এ বাংলার ব্লগ নামে একটি পরিবার আছে তুই চাইলে সেখানে জইন করতে পারিস।এতো কমিউনিটি ভিড়ে বাংলা ব্লগ একটি উপযুক্ত স্থান সহজে মানুষ কে আপন করে নেয়। তুই এখানে নিয়মিত পোস্ট এর মাধ্যমে সকলের আপনজনের পরিনত হয়ে থাকতে পারাবি,
দোস্ত যেভাবেই বললো সেভাবেই রাজি হয়ে গেলাম মাতৃভাষার ব্লগ লিখতে, মনের ভাব প্রকাশের পৃথিবীতে যতগুলো ভাষা আছে তার মধ্যে এর চেয়ে সহজ আর কোন ভাষা আছে বলে আমি মনে করি না,
কৃতজ্ঞতা জানাই বাংলা কমিউনিটি কে মনের ভাব প্রকাশ করার এমন একটি প্লাটফর্ম তৈরী করে দেওয়ার জন্য

received_646972212869222.jpeg

আমার পুরো নাম শফিকুল ইসলাম (রবিন) তবে সবাই শফিক বলেই ডাকে

received_552574235886555.jpeg

পড়াশোনা,,,
পৃথিবীর বৃহত্তর আদমজী জুটমিলের আবাসিক এলাকায় আমার জন্ম, তবে এখন বসবাস করি নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এ,মেট্রিক পাশ করে ছোটখাটো ব্যবসা করি,আদমজী জুটমিল বন্ধ হবার পর পড়াশোনা তেমন এগিয়ে নিতে পারিনি বিভিন্ন সমস্যা জর্জরিত হয়ে।তবে পড়াশোনার খুব ইচ্ছে ছিল পিছু টান থাকার কারণে আর হয়ে উঠেনি
IMG_20210829_121852.jpg

নিজের সম্পর্কে কিছু বলি,,

আমি কথা কম বলি তবে নতুন কারো সাথে পরিচয় হলে তাকে আপন করে নিতে চেষ্টা করি আচার-আচরণে,ভালবাসার মাধ্যমে।
তবে কারো গায়ে পরে কথা বলতে পারিনা,
খুবই শান্ত প্রকৃতির মানুষ আমি।

প্রিয় জিনিস,,
গান শোনা,ভ্রমন,খেলাধুলা, মোবাইল চালানো, এর মধ্যে মোবাইল আমার নিত্য সঙ্গী, মোবাইল যখন মার্কেটে আসে বিশেষ করে মোবাইল যখন বাংলাদেশে আসে তখন খুব ইচ্ছে করতো যদি আমারও থাকতো তাহলে কতোই না মজা হতো।তখন এতো দাম দিয়ে মোবাইল কিনার সাধ্য ছিলনা,এখন হাতের মুঠোয় মোবাইল চাইলেই মুহূর্তের মধ্যে ই অনেক কিছু জানা যায়, বিশেষ করে গুগল আর ইউটিউব তো আছেই সব মুহুর্তে ই হাজির,প্রতি নিয়োত ইন্টারনেটের কল্যানে দিন দিন মানুষ আরো কতকিছু শিখতছে
আমিও তার বাহিরে নই।

স্টিমটে পদার্পন,,,
আসলে স্টিমিট নামটি আগেও শুনেছি মানুষের মুখে, কয়েকবার ইউটিউবে ডুকে দেখছি কিন্তু আজ বন্ধু হাফিজুরের অনুপ্রেরণায় একটি স্টিমিট আইডি তৈরি করে নিলাম এবং স্টিমিট পরিবারের সদস্য হয়ে গেলাম ❤️❤️
আশা রাখি ভবিষ্যতে স্টিমিট পরিবারের একজন ভালো সদস্য হয়ে থাকতে পারবো

received_251274063528880.jpeg

কৃতজ্ঞতা জানাই,,,
অশেষ ধন্যবাদ"আমার বাংলা ব্লগ " কমিউনিটি কে আমাদের জন্য একটি সুন্দর গ্রুপ তৈরি করে দেওয়ার জন্য যেখানে সবাই মনের ভাব ও মনের চিন্তা -চেতনা সুন্দর ভাবে তুলে ধরতে পারে। আশা রাখি আগামীতে আমার সল্পঘ্যান কে আরো প্রসারিত করে সুন্দর সুন্দর নতুন ব্লগ নিয়ে হাজির হবো আপনাদের মাঝে।
"আমার বাংলা ব্লগ " এর প্রতিটা সদস্যের জন্য রইলো দোয়া ও ভালবাসা ❤️❤️❤️
স্টিমিট এগিয়ে যাক বহুদূর এই প্রত্যাশা রেখে বিদায় নিচ্ছি আপনাদের কাছ থেকে,

এতোক্ষণ যারা আমার এই নতুন পরিচিত পর্ব টি ধর্য্য সহকারে একটু সময় ব্যয় করে সময় দিয়েছেন, আমাকে আবারও আসতে সহযোগিতা করেছেন, তাদের প্রতি রইলো অশেষ কৃতজ্ঞতা ও হাজারো সালাম 🟥🟨🟦

আমার বাংলা ব্লগ পরিবারের প্রতি বিনীত অনুরোধ,,,
আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন,,
আমি সম্পূর্ণ নতুন জীবনে প্রথম, কোন ধারণা নেই কিভাবে ব্লগ লিখতে হয় তার পরে ও লিখতে গিয়ে বা ভাষা বুঝাতে গিয়ে কোথাও কোন ভুল, ধারি,কমা বা কোন শব্দ চয়নে ভুল -ভ্রান্তি হয়ে থাকে দয়া করে আমাকে মার্ঝনার চোখে দেখে আগামী তে আরো ভালো ও সুন্দর ভাবে উপস্থাপন করার সুযোগ তৈরি দিবেন কারণ আপনারাই আমার এখন আপন জন,আপনার ই আমার এগিয়ে যাবার অনুপ্রেরণা প্লিজ প্লিজ,,,,

   """ আল্লাহ হাফেজ """
Sort:  
Loading...
Loading...
 3 years ago 

স্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগে।

ধন্যবাদ আপনাকে আমাকে সুযোগ ও উৎসাহ
দেওয়ার জন্য,,,

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62750.78
ETH 2444.79
USDT 1.00
SBD 2.66